বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ০৩:৪৬ পূর্বাহ্ন

শিরোনাম :
বা‌নিয়াচ‌ঙ্গে সাংবা‌দিক রাসেল চৌধুরীর রোগ মুক্তি কামনায়  দোয়া মাহফিল কুড়িগ্রামের রাজারহাটে বুড়িতিস্তার উজানে চাকিরপশার নদী অবৈধ দখল উচ্ছেদের দাবিতে সংবাদ সম্মলন কুড়িগ্রামের উলিপুরে পিতার বিরুদ্ধে হত্যা চেষ্টার অভিযোগে কন্যা ও তার পরিবারের সংবাদ সম্মেলন জামালপুর মেলান্দহ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইহলোকের মায়া ত্যাগ করেছে বওলা ইউপি নির্বাচনে দলীয় মনোনয়নে শতভাগ আশাবাদী,কাজী নাসিমুল গনি আমরা দুকান থেকে কিনে যে চিপস খাই এর ফলে আমাদের কি কি ক্ষতি হয় তা একটু জেনে নেওয়া যাক-Dr.Iqbal hasan ফুলপুরে কবর থেকে ১০ লাশ চুরি কুড়িগ্রামে কাঠমিস্ত্রি হত্যা মামলায় ১ জনের মৃত্যু দন্ড মুজিববর্ষ উপলক্ষে কুড়িগ্রামে হুইল চেয়ার পেল ৩ ভাই বানিয়াচংয়ে মাসিক আইন শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত

একরার হোসেন সমর্থক গোষ্ঠীর উদ্যোগে জাতীয় শোক দিবস পালন ও আলোচনা সভা।

দিরাই উপজেলা প্রতিনিধিঃ

মহান স্বাধীনতার স্থপতি, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে দিরাইর উপজেলার ৯নং কুলঞ্জ ইউনিয়ন এর হাতিয়া উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি দিরাই উপজেলা আওয়ামী লীগের জননেতা জনাব একরার হোসেন সমর্থক গোষ্ঠীর উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

আজ শনিবার বিকেল ৪ টায় দিরাই উপজেলার বোয়ালিয়া বাজার আওয়ামী লীগ কার্যালয়ে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। উক্ত আলোচনা সভায় বক্তব্য রাখেন দিরাই উপজেলা সেচ্ছাসেবক লীগের ক্রিয়া সম্পাদক জনাব শাহরিয়ার আহমেদ শামীম। মোঃ হোসাইন আহমদ এর পরিচালনা আরও অনেকই এসময় বক্তব্য রাখেন। উপস্থিত ছিলেন দিরাই উপজেলা ছাত্রলীগ নেতা জাহাঙ্গীর চৌধুরী রিফাত, কুলঞ্জ ইউনিয়ন সাংস্কৃতিক সম্পাদক জাহিদ নূর।
এবং শামসুজ্জামান, মহিম,, , শুভ হাসান ইমন, ইসলাম উদ্দিন, সুমন তালুকদার, আল আমিন শুভ, জারু মিয়া, রাঙ্গা শাহ্, মোঃ মহসিন মিয়া, শাকিল হাসান, কুলঞ্জ ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি জুবেদ আলম, বদরুল প্রমুখ।

এসময় বক্তারা বলেন বাঙালি জাতি ও বাংলাদেশ যতদিন থাকবে ততদিন বঙ্গবন্ধু ও বেঁচে থাকবে । স্বাধীনতা বিরোধি জীবিত বঙ্গবন্ধু হত্যা করে ইতিহাসকে কলঙ্কিত করেছে । এ কলঙ্ক কখনো শোধিকার নয় । আলোচনা সভা শেষে বঙ্গবন্ধু সহ ১৫ আগষ্ট নিহত সকল শহীদের আত্মার মাগফেরাত কামনা করেন।

সংবাদটি ফেসবুকে শেয়ার করুন

© All rights reserved © 2017 আজকের তাজা খবর
Design & Developed BY Suhag Rana