বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ০৪:৫৪ পূর্বাহ্ন

শিরোনাম :
বা‌নিয়াচ‌ঙ্গে সাংবা‌দিক রাসেল চৌধুরীর রোগ মুক্তি কামনায়  দোয়া মাহফিল কুড়িগ্রামের রাজারহাটে বুড়িতিস্তার উজানে চাকিরপশার নদী অবৈধ দখল উচ্ছেদের দাবিতে সংবাদ সম্মলন কুড়িগ্রামের উলিপুরে পিতার বিরুদ্ধে হত্যা চেষ্টার অভিযোগে কন্যা ও তার পরিবারের সংবাদ সম্মেলন জামালপুর মেলান্দহ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইহলোকের মায়া ত্যাগ করেছে বওলা ইউপি নির্বাচনে দলীয় মনোনয়নে শতভাগ আশাবাদী,কাজী নাসিমুল গনি আমরা দুকান থেকে কিনে যে চিপস খাই এর ফলে আমাদের কি কি ক্ষতি হয় তা একটু জেনে নেওয়া যাক-Dr.Iqbal hasan ফুলপুরে কবর থেকে ১০ লাশ চুরি কুড়িগ্রামে কাঠমিস্ত্রি হত্যা মামলায় ১ জনের মৃত্যু দন্ড মুজিববর্ষ উপলক্ষে কুড়িগ্রামে হুইল চেয়ার পেল ৩ ভাই বানিয়াচংয়ে মাসিক আইন শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত

ভালুকায় বাস-প্রাইভেটকারের সংঘর্ষে শিশুসহ নিহত ছয়জন

  বিশেষ প্রতিনিধি, ভালুকা,ময়মনসিংহঃ ময়মনসিংহের ভালুকা উপজেলায় যাত্রীবাহী বাস ও প্রাইভেটকারের সংঘর্ষে শিশুসহ নিহত হয়েছেন ছয় জন। শনিবার(২২শে আগস্ট) সকাল পৌনে ৯টার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ভালুকা সরকারি কলেজের সামনে এ দুর্ঘটনাটি ঘটে। খবর পেয়ে ফায়ার সার্ভিস ও পুলিশ এসে ঘটনাস্থলে উপস্থিত হন।তাৎক্ষণিকভাবে নিহতদের পরিচয় জানা যায়নি।ভালুকা মডেল থানার ওসি মোহাম্মদ মাইন উদ্দিন এ তথ্য নিশ্চিত করেছেন।

জানা যায়, “ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে ভালুকা সরকারি কলেজের সামনে ইউটার্ন নেওয়ার সময় একটি প্রাইভেটকার ইমাম পরিবহনের একটি যাত্রিবাহী বাসের নিচে ঢুকে পরে। এতে প্রাইভেটকারের ভিতরেই চাপা পরে ১শিশু, ২জন নারী ও ৩জন পুরুষসহ ৬জন নিহত হয়।”

সংবাদটি ফেসবুকে শেয়ার করুন

© All rights reserved © 2017 আজকের তাজা খবর
Design & Developed BY Suhag Rana