বৃহস্পতিবার, ২৮ জানুয়ারী ২০২১, ০৪:৩২ পূর্বাহ্ন

শিরোনাম :
কুড়িগ্রামে বাংলাদেশ কেমিস্টস্ এন্ড ড্রাগিস্টস্ সমিতি’র সমাবেশ ও পরিচিতি সভা অনুষ্ঠিত টার্নিং পয়েন্ট বিবেচনায় বৃহস্পতি তুঙ্গে স্বতন্ত্র প্রার্থী সোহেল আকন্দের। ফরিদপুর জেলা ছাত্রলীগে যোগ্যনেতাদের হাতে নেতৃত্ব বানিয়াচংয়ে জমিয়তের উ‌দ্যো‌গে শীতার্তদের মধ্যে কম্বল বিতরণ কুড়িগ্রামে বিপুল পরিমাণ গাঁজা ও ফেনসিডিলসহ এক নারী ও দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ ড়িগ্রামের ভূরুঙ্গামারীতে অটোরিক্সা শ্রমিকদের মানববন্ধন ও বিক্ষোভ নতুন বউ রেখে শাশুড়ী নিয়ে পালিয়ে গেলো স্বামী গলিশাল ক্রিকেট টুর্নামেন্ট এর ফাইনাল নিশ্চিত সিক্স সিস্টার্স বনাম রাসেল ফাইটার্স। বা‌নিয়াচং‌য়ে সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী ছাত্রদল নেতা শরীফ উ‌দ্দিন ঠাকুর এর প্রচারণা শুরু ঢাকা মহানগর উওর বঙ্গবন্ধু ছাত্রযুব প্রজন্মলীগের কমিটিতে নোয়াখালীর সালেহ রিজিওয়ান

স্টং গ্রুপ অফ কোম্পানি প্রাঃ লিমিটেডের নিয়োগ বিজ্ঞপ্তি দিয়ে প্রতারণা।

মো: ইমরান হোসেন চৌধুরী, সিলেট প্রতিনিধি: পত্র-পত্রিকা, অনলাইন, মিডিয়া, সামাজিক যোগাযোগ মাধ্যমে নানা চটকদার জরুরি ‘নিয়োগ বিজ্ঞপ্তি’ দিয়ে অসচ্ছল বেকার যুবক-যুবতীর দুর্বলতার সুযোগ নিয়ে দীর্ঘদিন যাবত ভয়ংকর প্রতারণা করে আসছে একাধিক চক্র। এমনই এক প্রতারক চক্রের শিকার হয়েছে, নোয়াখালী জেলা ছাত্রলীগের কর্মী রায়হান চৌধুরী। ফেসবুক পেইজে চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি দেখে তাদের দেয়া নাম্বারে ফোন দেয় রায়হান। পর্যাপ্ত পদ খালি আছে এবং দ্রুত কাগজপত্র নিয়ে অফিসে যোগাযোগের তাগিদ দিলে তাকে নোয়াখালী থেকে গাজীপুর চৌরাস্তা এলাকার “স্টং গ্রুপ অফ কোম্পানি প্রাঃ লিমিটেড” নামক সিকিউরিটি কোম্পানির অফিসে যায়। কাজে যোগদানের জন্য কাগজপত্র জমা দিলে কোম্পানির লোকেরা ১০ হাজার টাকা দাবি করে, যদিও ফোনে বলা হয়েছিলো, কোন টাকা লাগবে না। এত টাকা সাথে নেই জানালে, ‘চাকরি কনফার্ম, তাই টাকা দিতেই হবে, টাকা না দিলে অফিস থেকে বের হওয়া যাবে না।’ একথা বলে রায়হানকে আটকে ভয়ভীতি প্রদর্শন করে, বাধ্য হয়ে ধার করে বিকাশে টাকা এনে দেয় রায়হান।

টাকা নেয়ার পর চাকরি তো দূরের কথা, চরম অসদাচরণ করে বের করে দেয় প্রতারক চক্র। নিরুপায় হয়ে রায়হান নোয়াখালী চলে যায়, এরপর Team Positive Bangladesh (TPB) সদস্য মো: আরিফুল ইসলাম চৌধুরী বিষয়টি ডাকসু সাবেক জিএস গোলাম রাব্বানী কে জানালে Team Positive Bangladesh (TPB) এর আরেক সদস্য ডিএমপির সিনিয়র সহকারী পুলিশ কমিশনার জাহিদুল ইসলামের হস্তক্ষেপে এবং গাজীপুর জেলার সহকারী পুলিশ কমিশনার নজরুল ইসলামের সহযোগিতায় রায়হান চৌধুরী আজ দুপুরে টাকা ফেরত পেয়েছেন।

এভাবেই ২০১৩ সাল থেকে হাজার হাজার অসহায় মানুষের সাথে চাকরির প্রলোভন দেখিয়ে প্রতারণা করে আসছে স্টং গ্রুপ অফ কোম্পানি নামের প্রতিষ্ঠানটি।

সংবাদটি ফেসবুকে শেয়ার করুন

© All rights reserved © 2017 আজকের তাজা খবর
Design & Developed BY Suhag Rana