শুক্রবার, ২৩ এপ্রিল ২০২১, ১১:১৮ পূর্বাহ্ন

শিরোনাম :
বানিয়াচংয়ে জায়গা সংক্রান্ত বিরোধ নিয়ে দু’পক্ষের ঘন্টাব্যাপী সংঘর্ষে নারী-পুরুষসহ আহত ১৫জন।।মুমূর্ষু অবস্থায় একজনকে সিলেট প্রেরন।। বৃক্ষপ্রেম থেকে সফল নার্সারি ব্যবসায়ী, বকুল মিয়ার দুঃখ সংগ্রাম সফলতা ও জীবনের গল্প। আবারো প্রমান মিললো রমজান রাত প্রায় ৩ টা নাগাত ! মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য। সাপাহারে পুলিশের উদ্যোগে পথচারীদের মাঝে ইফতার বিতরণ বাংলাদেশে এই প্রথম বৌদ্ধ সমাজে ২০ কোটি টাকা বাজেটে ৫ তলা বিশিষ্ট সংঘ হাসপাতালের ভিত্তিপ্রস্থর বানিয়াচংয়ে বৃদ্ধ‘র মৃত্যু রহস্য ঘিরে ধু্ম্রজালের সৃষ্টি ফুলপুরে দরিদ্র কৃষকের ধান কেটে মানবতার পরিচয় দিল ছাত্রলীগ নেতাকর্মীরা। কুড়িগ্রামে কৃষক লীগের ৪৯তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত “আয়োজন করা হলো অনলাইন সিলেটি কুইজ প্রতিযোগিতা-২.০” সংবাদ সম্মেলন।। গ্রাম্য মাতব্বরদের ইন্ধন,বানিয়াচংয়ে প্রতিপক্ষের হামলায় নারী আহত। বসতঘর ভেঙ্গে দেওয়ায় খোলা আকাশের নীচে মানবেতর জীবনযাপন।

স্টং গ্রুপ অফ কোম্পানি প্রাঃ লিমিটেডের নিয়োগ বিজ্ঞপ্তি দিয়ে প্রতারণা।

মো: ইমরান হোসেন চৌধুরী, সিলেট প্রতিনিধি: পত্র-পত্রিকা, অনলাইন, মিডিয়া, সামাজিক যোগাযোগ মাধ্যমে নানা চটকদার জরুরি ‘নিয়োগ বিজ্ঞপ্তি’ দিয়ে অসচ্ছল বেকার যুবক-যুবতীর দুর্বলতার সুযোগ নিয়ে দীর্ঘদিন যাবত ভয়ংকর প্রতারণা করে আসছে একাধিক চক্র। এমনই এক প্রতারক চক্রের শিকার হয়েছে, নোয়াখালী জেলা ছাত্রলীগের কর্মী রায়হান চৌধুরী। ফেসবুক পেইজে চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি দেখে তাদের দেয়া নাম্বারে ফোন দেয় রায়হান। পর্যাপ্ত পদ খালি আছে এবং দ্রুত কাগজপত্র নিয়ে অফিসে যোগাযোগের তাগিদ দিলে তাকে নোয়াখালী থেকে গাজীপুর চৌরাস্তা এলাকার “স্টং গ্রুপ অফ কোম্পানি প্রাঃ লিমিটেড” নামক সিকিউরিটি কোম্পানির অফিসে যায়। কাজে যোগদানের জন্য কাগজপত্র জমা দিলে কোম্পানির লোকেরা ১০ হাজার টাকা দাবি করে, যদিও ফোনে বলা হয়েছিলো, কোন টাকা লাগবে না। এত টাকা সাথে নেই জানালে, ‘চাকরি কনফার্ম, তাই টাকা দিতেই হবে, টাকা না দিলে অফিস থেকে বের হওয়া যাবে না।’ একথা বলে রায়হানকে আটকে ভয়ভীতি প্রদর্শন করে, বাধ্য হয়ে ধার করে বিকাশে টাকা এনে দেয় রায়হান।

টাকা নেয়ার পর চাকরি তো দূরের কথা, চরম অসদাচরণ করে বের করে দেয় প্রতারক চক্র। নিরুপায় হয়ে রায়হান নোয়াখালী চলে যায়, এরপর Team Positive Bangladesh (TPB) সদস্য মো: আরিফুল ইসলাম চৌধুরী বিষয়টি ডাকসু সাবেক জিএস গোলাম রাব্বানী কে জানালে Team Positive Bangladesh (TPB) এর আরেক সদস্য ডিএমপির সিনিয়র সহকারী পুলিশ কমিশনার জাহিদুল ইসলামের হস্তক্ষেপে এবং গাজীপুর জেলার সহকারী পুলিশ কমিশনার নজরুল ইসলামের সহযোগিতায় রায়হান চৌধুরী আজ দুপুরে টাকা ফেরত পেয়েছেন।

এভাবেই ২০১৩ সাল থেকে হাজার হাজার অসহায় মানুষের সাথে চাকরির প্রলোভন দেখিয়ে প্রতারণা করে আসছে স্টং গ্রুপ অফ কোম্পানি নামের প্রতিষ্ঠানটি।

সংবাদটি ফেসবুকে শেয়ার করুন

© All rights reserved © 2017 আজকের তাজা খবর
Design & Developed BY Suhag Rana