শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, ১২:০৬ অপরাহ্ন

শিরোনাম :
আমরা দশ বছর আগে কিন্তু অর্থনৈতিকভাবে এত স্বাবলম্বী ছিলামনা। মাননীয় প্রধানমন্ত্রীর শাসন অবস্থাতে আমরা কিন্তু অর্থনৈতিকভাবে স্বাবলম্বী হয়েছি কুড়িগ্রামে ৫ম দফা বন্যার পরিস্থিতি ধরলার পানি বিপৎসীমার ওপরে  অর্ধ লক্ষাধিকের বেশি মানুষ পানিবন্দি এমসি কলেজের হোস্টেলে এক তরুণীকে গণধর্ষণ। টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিতে ইউজিসি সদস্যদের শ্রদ্ধা নিবেদন কুড়িগ্রামে বিশ্ব ফার্মাসিস্ট দিবস পালিত জেলা প্রশাসনের নির্দেশনা উপেক্ষিত চুকনগরে ইটভাটা জবর দখলের পর মালিককে প্রাণনাশের হুমকী। বোয়ালমারীতে কবি নাজমুল হক নজীরের ৬৬ তম জন্মবার্ষিকী পালিত বানিয়াচংয়ে অনলাইন ভিডিও কন্টেন্টে আমবাগান উচ্চ বিদ্যালয় সেরা বিয়ানীবাজার প্রেসক্লাব নির্বাচন সম্পূর্ণ, সভাপতি সজীব, সম্পাদক মিলাদ। নির্বাচনী উত্তাল হাওয়া বইছে অচিন্তপুর ইউনিয়নে

যতদিন মহামারী থাকবে ততদিন আমার সেবামূলক কাজ অব্যাহত থাকবে -মহরম হোসেন

নয়ন বাবু, নওগাঁ প্রতিনিধি: নওগাঁর সাপাহার মোটরশ্রমিক ইউনিয়নের সভাপতি মহরম হোসেন মহামারীর প্রথম থেকে শ্রমিক সহ অসহায় ও দরিদ্রদের জন্য কাজ করে যাচ্ছেন।

মহামারীর প্রথম থেকেই ব্যক্তি উদ্যোগে মাস্ক বিতরন, জীবানু নাশক স্প্রে, খাদ্য সামগ্রী বিতরন, জনগনকে সচেতন সহ বিভিন্ন সেবামূলক কাজ করে যাচ্ছেন।

মহামারীর মধ্যে আমের বানিজ্যিক রাজধানী সাপাহারে দেশের বিভিন্ন এলাকায় আম পরিবহনকারী যানবাহন জীবাণু মুক্ত করতে এবং যানজোট নিরসনে এবার মৌসুমের শুরু থেকে নানা উদ্যোগ গ্রহন করে সাপাহার লোড পয়েন্ট অফিস। যার মধ্যে ট্রাক, ট্যাংকলড়ি ও কভার্টভ্যান রাখার জন্য দু’টি অস্থায়ী টার্মিনাল স্থাপন করা হয়। যার একটি টার্মিনাল উপজেলা সদর হতে প্রায় দেড় কিলোমিটার দূরে দিবর ব্রীজ মোড়ে অপরটি সদর হতে প্রায় ৫ কিলোমিটার দূরে নিশ্চিন্তপুর মোড়ে স্থাপন করেছে সাপাহার লোড পয়েন্ট অফিস।

এ ব্যপারে সাপাহার লোড পয়েন্ট অফিসের সভাপতি মহরম হোসেন বলেন, যতদিন মহামারী থাকবে ততদিন আমার সেবা মূলক কার্যক্রম অব্যহত থাকবে।

সংবাদটি ফেসবুকে শেয়ার করুন

© All rights reserved © 2017 আজকের তাজা খবর
Design & Developed BY Suhag Rana