সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০, ১১:১৯ পূর্বাহ্ন

শিরোনাম :
অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলমের মৃত্যুতে পরিবেশ মন্ত্রীর শোক ফেরদৌসুর রহমান গাজীপুর জেলা ছাএলীগ এর সভাপতি এবং সাধারণ সম্পাদক শহিদ ময়েজ উদ্দিন এর কবরের মাঝে ফুলের শুভেচ্ছা জানান গাজীপুর এর মেয়ে সাহিদা আক্তার স্বর্ণা MC কলেজ নারী ধর্ষন কারিদের বিচার এর দাবিতে আন্দোলন করেন । গাজীপুর জেলা ছাএলীগ এর সভাপতি পদ প্রার্থী মোঃফাহিম খন্দকার ৭৪ তম জন্মদিন উপলক্ষে প্রধানমএী শুভেচ্ছা জানিয়েছেন বওলার মানুষের সেবক হতে চাই, এস এম খলিলুর রহমান শরীফ। গাজীপুরে তিতাসের অভিযানে দুই হাজার সংযোগ বিচ্ছিন্ন ঘোষিত হল রাজশাহী বিশ্ববিদ্যালয় ক্যারিয়ার ক্লাব এর ৮ম পূর্নাঙ্গ। কুড়িগ্রামের কৃতি সন্তান দেশ বরেণ্য সব্যসাচী লেখক সৈয়দ শামসুল হকের ৪র্থ মৃত্যু বার্ষিকী পালিত নারী ধর্ষণ ও হত্যার প্রতিবাদে দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে কুড়িগ্রামে মহিলা পরিষদের মানববন্ধন বোয়ালিয়া বাজার হতে গলিশাল গ্রামের মূল রাস্তার পুননির্মাণ কাজ শুরু হয়েছে।

প্রণব মুখার্জির মৃত্যুতে আবদুর রহমানের শোক

 

ভারতের সাবেক রাষ্ট্রপতি, উপমহাদেশের বরেণ্য রাজনীতিক, বাংলাদেশের অকৃত্রিম বন্ধু প্রণব মুখার্জির মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য আবদুর রহমান।সোমবার রাতে গণমাধ্যমে পাঠানো এক শোকবার্তায় আবদুর রহমান বলেন, প্রণব মুখার্জির মৃত্যুতে ভারত হারালো একজন বিজ্ঞ ও দেশপ্রেমিক নেতাকে আর বাংলাদেশ হারালো একজন আপনজনকে।

তিনি প্রণব মুখার্জির আত্নার শান্তি কামনা এবং তার শোক-সন্তোপ্ত পরিবার-পরিজন ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

গত ৯ আগস্ট বাড়ির শৌচাগারে পড়ে গিয়ে মাথায় আঘাত পান তিনি। স্নায়ু ঘটিত সমস্যা দেখা দেয়ায়, পর দিন দিল্লি ক্যান্টনমেন্টের সেনা হাসপাতালে ভর্তি করা হয় তাকে। সে দিনই মাথায় অস্ত্রোপচার হয় তার। পরীক্ষায় কোভিড-১৯ সংক্রমণও ধরা পড়ে। ফুসফুস ও কিডনির সমস্যা নিয়ে হাসপাতালে ভর্তি প্রণব মুখার্জি ছিলেন কোমায়। চিকিৎসকদের সার্বক্ষণিক পর্যবেক্ষণে ছিলেন তিনি। ফুসফুসে সংক্রমণ এবং কিডনির অকার্যকারিতার চিকিৎসা ঠিকঠাক চলছিল তার। ছিলেন ভেন্টিলেটর সাপোর্টে। তার শরীরে রক্ত সঞ্চালন স্থিতিশীল। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সোমবার সন্ধ্যায় মৃত্যু বরণ করেন তিনি।

সংবাদটি ফেসবুকে শেয়ার করুন

© All rights reserved © 2017 আজকের তাজা খবর
Design & Developed BY Suhag Rana