বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ০৩:১৯ পূর্বাহ্ন

শিরোনাম :
বা‌নিয়াচ‌ঙ্গে সাংবা‌দিক রাসেল চৌধুরীর রোগ মুক্তি কামনায়  দোয়া মাহফিল কুড়িগ্রামের রাজারহাটে বুড়িতিস্তার উজানে চাকিরপশার নদী অবৈধ দখল উচ্ছেদের দাবিতে সংবাদ সম্মলন কুড়িগ্রামের উলিপুরে পিতার বিরুদ্ধে হত্যা চেষ্টার অভিযোগে কন্যা ও তার পরিবারের সংবাদ সম্মেলন জামালপুর মেলান্দহ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইহলোকের মায়া ত্যাগ করেছে বওলা ইউপি নির্বাচনে দলীয় মনোনয়নে শতভাগ আশাবাদী,কাজী নাসিমুল গনি আমরা দুকান থেকে কিনে যে চিপস খাই এর ফলে আমাদের কি কি ক্ষতি হয় তা একটু জেনে নেওয়া যাক-Dr.Iqbal hasan ফুলপুরে কবর থেকে ১০ লাশ চুরি কুড়িগ্রামে কাঠমিস্ত্রি হত্যা মামলায় ১ জনের মৃত্যু দন্ড মুজিববর্ষ উপলক্ষে কুড়িগ্রামে হুইল চেয়ার পেল ৩ ভাই বানিয়াচংয়ে মাসিক আইন শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত

বোয়ালমারীতে দুর্ধর্ষ ডাকাতি, স্বর্ণালংকার ও টাকা লুট, আহত ৩

আব্দুল্লাহ আল মামুন রনী,
ফরিদপুর জেলা প্রতিনিধি :
ফরিদপুরের বোয়ালমারীতে বুধবার রাতে এক দুর্ধর্ষ ডাকাতি সংঘটিত হয়েছে। ডাকাতদের ধারালো দেশীয় অস্ত্রের কোপে ৩ জন আহত হয়েছে। মারাত্মক আহত দুই জনকে বোয়ালমারী স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় ফরিদপুর পুলিশ সুপার ও সহকারী পুলিশ সুপার (মধুখালি সার্কেল) ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
জানা গেছে, উপজেলার দাদপুর ইউনিয়নের চিতারবাজার গ্রামের পাট ব্যবসায়ী এম এ মাজেদ মুন্সীর বাড়িতে বুধবার রাত দুইটার দিকে এই ডাকাতি সংঘটিত হয়। এক তলা ভবনের কলাপসিবল গেটের তালা ভেঙ্গে ৫/৬ জনের এক ডাকাত দল ভবনে প্রবেশ করে গৃহকর্তা এম এ মাজেদ মুন্সীসহ বাড়ির সবাইকে বেধে ফেলে। এ সময় ডাকাতদল মাজেদ মুন্সী, তার স্ত্রী আফরোজা বেগম ও ছেলে আশিক আহমেদকে কুপিয়ে আহত করে ১০ ভরি ওজনের স্বর্ণালঙ্কার, ২ লক্ষ টাকা, দুটি ল্যাপটপ ও পাঁচটি মোবাইল লুট করে নিয়ে যায়। মারাত্মক আহত মাজেদ মুন্সী ও তার স্ত্রী আফরোজা বেগমকে বোয়ালমারী উপজলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়েছে। ফরিদপুর পুলিশ সুপার মো, আলীমুজ্জামান, সহকারী পুলিশ সুপার (সার্কেল মধুখালি) আনিসুজ্জামান ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
বোয়ালমারী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আমিনুর রহমান বলেন, এ ঘটনায় সন্দেহজনকভাবে একজনকে আটক করেছে। এখন পর্যন্ত কোন অভিযোগ পাইনি।

সংবাদটি ফেসবুকে শেয়ার করুন

© All rights reserved © 2017 আজকের তাজা খবর
Design & Developed BY Suhag Rana