শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, ১১:০৫ পূর্বাহ্ন

শিরোনাম :
আমরা দশ বছর আগে কিন্তু অর্থনৈতিকভাবে এত স্বাবলম্বী ছিলামনা। মাননীয় প্রধানমন্ত্রীর শাসন অবস্থাতে আমরা কিন্তু অর্থনৈতিকভাবে স্বাবলম্বী হয়েছি কুড়িগ্রামে ৫ম দফা বন্যার পরিস্থিতি ধরলার পানি বিপৎসীমার ওপরে  অর্ধ লক্ষাধিকের বেশি মানুষ পানিবন্দি এমসি কলেজের হোস্টেলে এক তরুণীকে গণধর্ষণ। টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিতে ইউজিসি সদস্যদের শ্রদ্ধা নিবেদন কুড়িগ্রামে বিশ্ব ফার্মাসিস্ট দিবস পালিত জেলা প্রশাসনের নির্দেশনা উপেক্ষিত চুকনগরে ইটভাটা জবর দখলের পর মালিককে প্রাণনাশের হুমকী। বোয়ালমারীতে কবি নাজমুল হক নজীরের ৬৬ তম জন্মবার্ষিকী পালিত বানিয়াচংয়ে অনলাইন ভিডিও কন্টেন্টে আমবাগান উচ্চ বিদ্যালয় সেরা বিয়ানীবাজার প্রেসক্লাব নির্বাচন সম্পূর্ণ, সভাপতি সজীব, সম্পাদক মিলাদ। নির্বাচনী উত্তাল হাওয়া বইছে অচিন্তপুর ইউনিয়নে

মানুষকে ফুট ওভার ব্রিজ ব্যবহার করতে এবং রাস্তা পারাপারে সচেতন করতে বাসস্ট্যান্ডে অবস্থান নেয় ভালুকার সকল স্বেচ্ছাসেবী সংগঠন

বিশেষ প্রতিনিধি, ভালুকা, ময়মনসিংহঃ ময়মনসিংহের ভালুকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে বর্তমানে সড়ক দুর্ঘটনা একটি নিত্য দিনের সাথী হয়ে দাঁড়িয়েছে। গুরুত্বপূর্ণ এ রাস্তাটিতে প্রতিদিন কোনো না কোনো স্থানে সড়ক দুর্ঘটনা ঘটছেই।

সাধারণ জনগণকে সচেতন করতে ভালুকার সকল স্বেচ্ছাসেবী সংগঠনগুলো একত্রে অবস্থান নেয় ভালুকা বাসস্টেন্ডে। এখানে মানুষ যাতে সরাসরি রাস্তা পার না হয়ে ফুট ওভার ব্রিজ ব্যবহার করেন সেজন্য মানুষকে সচেতন করা হয়।
এসময় স্বেচ্ছাসেবকদের অনুপ্রাণিত করতে উপস্থিত হন ভালুকা উপজেলার সুযোগ্য চেয়ারম্যান জনাব আবুল কালম আজাদ, প্রবীন শিক্ষক ও সমাজকর্মী শফিকুল ইসলাম, বিশিষ্ট সাংবাদিক ও শিক্ষক রফিকুল ইসলাম রফিক।সকলেই স্বেচ্ছাসেবকদের এ কার্যক্রমকে সাদুবাদ জানান এবং সর্বক্ষেত্রে স্বেচ্ছাসেবকদের সহযোগীতা করার আশ্বাস দেন।

অভ্যুদয়, ব্লাড ডোনার্স সোসাইটি ভালুকা, ভালুকা হেল্পলাইন, হ্যালো ভালুকা,কালের কন্ঠ শুভ সংঘ, ধুমকেতু ব্লাড ফাউন্ডেশন, ভালুকা ছাত্রবন্ধু ঐক্য পরিষদ সহ অন্যান্য স্বেচ্ছাসেবী সংগঠনগুলো অংশগ্রহণ করে আজকের এ সচেতনতামূলক কার্যক্রমে।

সংবাদটি ফেসবুকে শেয়ার করুন

© All rights reserved © 2017 আজকের তাজা খবর
Design & Developed BY Suhag Rana