সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০, ১০:৩২ পূর্বাহ্ন

শিরোনাম :
অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলমের মৃত্যুতে পরিবেশ মন্ত্রীর শোক ফেরদৌসুর রহমান গাজীপুর জেলা ছাএলীগ এর সভাপতি এবং সাধারণ সম্পাদক শহিদ ময়েজ উদ্দিন এর কবরের মাঝে ফুলের শুভেচ্ছা জানান গাজীপুর এর মেয়ে সাহিদা আক্তার স্বর্ণা MC কলেজ নারী ধর্ষন কারিদের বিচার এর দাবিতে আন্দোলন করেন । গাজীপুর জেলা ছাএলীগ এর সভাপতি পদ প্রার্থী মোঃফাহিম খন্দকার ৭৪ তম জন্মদিন উপলক্ষে প্রধানমএী শুভেচ্ছা জানিয়েছেন বওলার মানুষের সেবক হতে চাই, এস এম খলিলুর রহমান শরীফ। গাজীপুরে তিতাসের অভিযানে দুই হাজার সংযোগ বিচ্ছিন্ন ঘোষিত হল রাজশাহী বিশ্ববিদ্যালয় ক্যারিয়ার ক্লাব এর ৮ম পূর্নাঙ্গ। কুড়িগ্রামের কৃতি সন্তান দেশ বরেণ্য সব্যসাচী লেখক সৈয়দ শামসুল হকের ৪র্থ মৃত্যু বার্ষিকী পালিত নারী ধর্ষণ ও হত্যার প্রতিবাদে দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে কুড়িগ্রামে মহিলা পরিষদের মানববন্ধন বোয়ালিয়া বাজার হতে গলিশাল গ্রামের মূল রাস্তার পুননির্মাণ কাজ শুরু হয়েছে।

গাজীপুরে “গাজীপুর জেলা প্রেসক্লাব”র উদ্যোগে করোনা ও বন্যায় ক্ষতিগ্রস্তদের উপহার বিতরণ

মো: সাজ্জাত হোসেন, কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধিঃ
গাজীপুরে “গাজীপুর জেলা প্রেসক্লাব”র উদ্যোগে আলোচনা সভা এবং করোনা ও বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে বিভিন্ন উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।
শনিবার (১২ সেপ্টেম্বর) গাজীপুর জেলার শ্রীপুরের গোসিংগা ইউনিয়ন পরিষদ মিলনায়তনে, গাজীপুর জেলা প্রেসক্লাবের উদ্যোগে, ৭নং গোসিংগা ইউনিয়ন পরিষদের সহযোগিতায়, আলোচনা সভা এবং করোনা ও বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে “আমরা তোমাদের জন্য” অনুষ্ঠানের মাধ্যমে বিভিন্ন উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।
উক্ত অনুষ্ঠানে গাজীপুর জেলা প্রেসক্লাবের সভাপতি ড. এ কে এম রিপন আনসারীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, শ্রীপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাডঃ সামসুল আলম প্রধান।
এ সম্পর্কে গাজীপুর জেলা প্রেসক্লাবের সভাপতি, গ্রাম বাংলা নিউজ টোয়েন্টিফোর ডটকম ও গ্রাম বাংলা নিউজ বিডি টোয়েন্টিফোর ডটকমের এডিটর ইনচীফ- ড. এ কে এম রিপন আনসারী জানান, গাজীপুর জেলা প্রেসক্লাব এবার করোনা ও বন্যায় ক্ষতিগ্রস্ত ও ক্ষুধার্থ কোন মানুষ নদীর পাড়ে দাঁড়িয়ে আমাদের ভ্রমনের উল্লাস দেখে যেন অভিশাপ না দেয়, সেটা ভেবে নৌকা ভ্রমনের পরিবর্তে ভিন্ন অনুষ্ঠানের আয়োজন করেছে।
তিনি আরো জানান, অনুষ্ঠানে আলোচনা সভা শেষে বাংলাদেশের প্রথম প্রধানমন্ত্রী বঙ্গতাজ তাজউদ্দিন আহমদের বাড়ি পরিদর্শনের পর গোসিংগা হৃদয় পিকনিক স্পটে, প্রায় অর্ধশত গরীব, অসহায়, হতদরিদ্র, এতিম, প্রতিবন্ধী ও বিধবাকে উপহার বিতরণের পাশাপাশি কৃষকের মাঝে ১২ রকমের সবজির বীজ, ২ জন মুক্তিযোদ্ধাকে চিকিৎসা বাবদ আর্থিক অনুদান এবং ১০টি সংগঠনকে “মাদককে না বলুন” শ্লোগানকে সফল করার অনুরোধ জানিয়ে ফুটবল প্রদান করা হয়েছে।
 বাংলাদেশের সকল সাংবাদিক সংগঠন মানবতার সেবায় অসহায় মানুষদের পাশে দাঁড়াবে এই প্রত্যাশা করছি।
গাজীপুর জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম ভূইয়ার উপস্থাপনায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, গাজীপুর জেলা আ’লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য আলহাজ্ব নূর মোহাম্মদ ফকির, গোসিংগা ইউপি’র সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন বিএনপি’র সাধারণ সম্পাদক আলহাজ্ব খন্দকার আসাদুজ্জামান, ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ডার আলাউদ্দিন খান প্রমুখ।
ছবির ক্যাপসনঃ গাজীপুর জেলা প্রেসক্লাবের উদ্যোগে আলোচনা সভা, করোনা ও বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে উপহার বিতরণ করা হয়েছে।
মো: সাজ্জাত হোসেন
কালীগঞ্জ, গাজীপুর
১২.০৯.২০২০

সংবাদটি ফেসবুকে শেয়ার করুন

© All rights reserved © 2017 আজকের তাজা খবর
Design & Developed BY Suhag Rana