সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০, ১০:৫৫ পূর্বাহ্ন

শিরোনাম :
অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলমের মৃত্যুতে পরিবেশ মন্ত্রীর শোক ফেরদৌসুর রহমান গাজীপুর জেলা ছাএলীগ এর সভাপতি এবং সাধারণ সম্পাদক শহিদ ময়েজ উদ্দিন এর কবরের মাঝে ফুলের শুভেচ্ছা জানান গাজীপুর এর মেয়ে সাহিদা আক্তার স্বর্ণা MC কলেজ নারী ধর্ষন কারিদের বিচার এর দাবিতে আন্দোলন করেন । গাজীপুর জেলা ছাএলীগ এর সভাপতি পদ প্রার্থী মোঃফাহিম খন্দকার ৭৪ তম জন্মদিন উপলক্ষে প্রধানমএী শুভেচ্ছা জানিয়েছেন বওলার মানুষের সেবক হতে চাই, এস এম খলিলুর রহমান শরীফ। গাজীপুরে তিতাসের অভিযানে দুই হাজার সংযোগ বিচ্ছিন্ন ঘোষিত হল রাজশাহী বিশ্ববিদ্যালয় ক্যারিয়ার ক্লাব এর ৮ম পূর্নাঙ্গ। কুড়িগ্রামের কৃতি সন্তান দেশ বরেণ্য সব্যসাচী লেখক সৈয়দ শামসুল হকের ৪র্থ মৃত্যু বার্ষিকী পালিত নারী ধর্ষণ ও হত্যার প্রতিবাদে দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে কুড়িগ্রামে মহিলা পরিষদের মানববন্ধন বোয়ালিয়া বাজার হতে গলিশাল গ্রামের মূল রাস্তার পুননির্মাণ কাজ শুরু হয়েছে।

সাংবাদিক নয়ন বাবু-এর সাথে একান্ত সাক্ষাতকারে নিজের ইচ্ছে পোষন করলেন পুস্প সাহা! বললেন স্বপ্ন দেখি নিজের একটি প্রতিষ্ঠানের

আমি পুস্প সাহা, অনার্স ৪র্থ বর্ষের ছাত্রী। যখন বিভিন্ন চাকুরীর পরিক্ষার জন্য প্রিপারেসন নিচ্ছিলাম ঠিক সেই সময় করোনা এসে থামিয়ে দিল সবকিছু।

অনেকটা হতাশ হয়ে গিয়েছিলাম, ঠিক সেই সময় দেখা পেলাম উইয়ের যেখানে অনেক উদ্যোক্তাদের দেখে আমিও অণুপ্রাণিত হয়ে শুরু করব সিদ্ধান্ত নিয়েছিলাম। সময়টা ছিল জুন মাস, মানে মধুমাস, নওগাঁ জেলার সীমান্তবর্তী সাপাহার উপজেলা সদরে বাড়ী হওয়াতে আমার বড় ভাইয়ের পুরো সাপোর্ট পেয়ে শুরু করে দিলাম সারা দেশে আম সরবরাহ করা।

নিজেদের বাগানের ফরমালিন মুক্ত আম দিয়ে সবার কাছ থেকে এত বেশি সাড়া পেলাম যে মাত্র কিছু দিনেই লাখ টাকা সেল করে ফেললাম। তাতে আত্নবিশ্বাস বেড়ে গেল অনেক গুণ।

দেশি খাবারের স্বাদ সবার কাছে পৌছে দিতে শাশুড়ি মায়ের কাছ থেকে পাওয়া রেসিপি দিয়ে কাজ শুরু করলাম ঘরে তৈরি নারকেল নাড়ু, মোয়া আর মিছরি নিয়ে। আমি আমার নারকেল নাড়ুতে এত বেশি সাড়া পাচ্ছি যে আমি অভিভুত, আর এখন মনে হচ্ছে আমি পারব আমার মনের মধ্যে লালিত স্বপ্নকে (নিজের একটি প্রতিষ্ঠান) বাস্তবে রুপ দিতে।

ajkertajakhobor

আমার এই উদ্যোক্তা পথে চলার সময় পরিবারের সবার সাপোর্ট আর আমার পরমবন্ধু আমার স্বামীকে (অমৃত সাহা) পাশে পেয়েছি যিনি আমাকে সব সময় পরামর্শ দিয়েছেন কিভাবে ক্রেতাকে সর্ব্বোচ সেবা দেওয়া যায়। পাশে ছিলেন আমার বাবা ও মা। সবাইকে অনেক কৃতজ্ঞতা জানাচ্ছি।

তারপরেই বলব আমার বড় ভাই (পরিতোষ সাহা) ও আমার ছোট বোন (প্রীতি)। আমার ভাই যিনি আমাকে সাপোর্ট করেছেন সবসময়, বলতে পারি তিনি শুধু আমার সাপোর্টার না আমার পার্টনারও।

আমি কাজ করতে চাই, আমাদের দেশে ব্যাস্ততম নাগরিক ও নতুন প্রজন্মকে দেশী খাবারের স্বাদ দিতে।

আমার এই প্রচেষ্টা অব্যাহত থাকবে। পাশে চাই আপনাদের।
অনার অফ অমৃত আহার।

সংবাদটি ফেসবুকে শেয়ার করুন

© All rights reserved © 2017 আজকের তাজা খবর
Design & Developed BY Suhag Rana