বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ০৩:৩৭ পূর্বাহ্ন

শিরোনাম :
বা‌নিয়াচ‌ঙ্গে সাংবা‌দিক রাসেল চৌধুরীর রোগ মুক্তি কামনায়  দোয়া মাহফিল কুড়িগ্রামের রাজারহাটে বুড়িতিস্তার উজানে চাকিরপশার নদী অবৈধ দখল উচ্ছেদের দাবিতে সংবাদ সম্মলন কুড়িগ্রামের উলিপুরে পিতার বিরুদ্ধে হত্যা চেষ্টার অভিযোগে কন্যা ও তার পরিবারের সংবাদ সম্মেলন জামালপুর মেলান্দহ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইহলোকের মায়া ত্যাগ করেছে বওলা ইউপি নির্বাচনে দলীয় মনোনয়নে শতভাগ আশাবাদী,কাজী নাসিমুল গনি আমরা দুকান থেকে কিনে যে চিপস খাই এর ফলে আমাদের কি কি ক্ষতি হয় তা একটু জেনে নেওয়া যাক-Dr.Iqbal hasan ফুলপুরে কবর থেকে ১০ লাশ চুরি কুড়িগ্রামে কাঠমিস্ত্রি হত্যা মামলায় ১ জনের মৃত্যু দন্ড মুজিববর্ষ উপলক্ষে কুড়িগ্রামে হুইল চেয়ার পেল ৩ ভাই বানিয়াচংয়ে মাসিক আইন শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত

প্রতিবাদের মাধ্যমে প্রতিরোধ সম্ভব

নোয়াখালী সদর উপজেলার ৯নং কালাদরাপ ইউনিয়নের ৩ নং ওয়ার্ডে চুলডগি গ্রামে ধর্ষণের অভিযোগে মামলা করাতে, ধর্ষিতার বাবাকে মেরে অজ্ঞান করে পানিতে ফেলে দেয় সন্ত্রাসীরা। ধর্ষিতার বাবা এখন মৃত্যুশয্যা অবস্থায় নোয়াখালী সদর হসপিটালে চিকিৎসাধীন অবস্থায় আছেন। গত ২মাস আগের কাহিনি এখনো এলাকার মেম্বার, চেয়ারম্যান সমাধান করতে পারেনি। আশাকরি খুব দ্রুত এগুলোর সমাধান করবেন।

নোটঃ
নোয়াখালী সদর উপজেলার ৯ নং কালাদরাপ ইউনিয়নের ৩নং ওয়ার্ডে চুলডগি গ্রামে গত ২৮ জুলাই কাসেম মুহুরির মুরগির ফার্মে পাশে ছিদ্দিক উল্ল্যার বাগানে এই ধর্ষনের ঘটনা ঘটে বলে অভিযোগ করেন ধর্ষিতা তরুনীর মা লাকী বেগম (৪৬)এর ঝের ধরে মেয়ের মা লাকী বেগম(৪৬)আবুল কালামের ছেলে মামুন (৩২)আবু জাকেরের ছেলে আলী (৩১)রহিম বাদশার ছেলে রিপন প্রকাশ রিপা (২৫)। এদের নামে সুধারাম থানায় একটি মামলা ধায়ের করে।

এলাকাবাসী এই ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ এবং খুব শীঘ্রই অপরাধীদেরকে আইনের আওতায় আনার আহব্বান করেছে। পরিবারটি নোয়াখালী জেলা প্রসাশন এর দৃষ্টি আকর্ষণ করে এবং দ্রুত সমাধান জন্য আহবান জানিছে।

সংবাদটি ফেসবুকে শেয়ার করুন

© All rights reserved © 2017 আজকের তাজা খবর
Design & Developed BY Suhag Rana