সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০, ১০:৪৬ পূর্বাহ্ন

শিরোনাম :
অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলমের মৃত্যুতে পরিবেশ মন্ত্রীর শোক ফেরদৌসুর রহমান গাজীপুর জেলা ছাএলীগ এর সভাপতি এবং সাধারণ সম্পাদক শহিদ ময়েজ উদ্দিন এর কবরের মাঝে ফুলের শুভেচ্ছা জানান গাজীপুর এর মেয়ে সাহিদা আক্তার স্বর্ণা MC কলেজ নারী ধর্ষন কারিদের বিচার এর দাবিতে আন্দোলন করেন । গাজীপুর জেলা ছাএলীগ এর সভাপতি পদ প্রার্থী মোঃফাহিম খন্দকার ৭৪ তম জন্মদিন উপলক্ষে প্রধানমএী শুভেচ্ছা জানিয়েছেন বওলার মানুষের সেবক হতে চাই, এস এম খলিলুর রহমান শরীফ। গাজীপুরে তিতাসের অভিযানে দুই হাজার সংযোগ বিচ্ছিন্ন ঘোষিত হল রাজশাহী বিশ্ববিদ্যালয় ক্যারিয়ার ক্লাব এর ৮ম পূর্নাঙ্গ। কুড়িগ্রামের কৃতি সন্তান দেশ বরেণ্য সব্যসাচী লেখক সৈয়দ শামসুল হকের ৪র্থ মৃত্যু বার্ষিকী পালিত নারী ধর্ষণ ও হত্যার প্রতিবাদে দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে কুড়িগ্রামে মহিলা পরিষদের মানববন্ধন বোয়ালিয়া বাজার হতে গলিশাল গ্রামের মূল রাস্তার পুননির্মাণ কাজ শুরু হয়েছে।

র‌্যাব এর পৃথক অভিযানে মাদক ও মোটর সাইকেল সহ দুই মাদক ব্যাবসায়ী আটক

দিনাজপুর জেলা প্রতিনিধি নয়ন:- দিনাজপুর র‌্যাব-১৩, ক্রাইম প্রিভেনশন কোম্পানী-১, দিনাজপুর পৃথক দুটি অভিযান চালিয়ে ২২ লিটার দেশীয় চোলাই মদ, ৫৬ (ছাপ্পান্ন) বোতল মাদকদ্রব্য ফেন্সিডিল ও ০১ (এক)টি মোটর সাইকেলসহ ০২ জন মাদক ব্যবসায়ীকে  আটক করেছে।

দিনাজপুর জেলার চিরিরবন্দর উপজেলার ৭নং আউলিয়াপুকুর, ৫নং ওয়ার্ডের মাঝিনা গ্রামে অভিযান পরিচালনা করে ২২ লিটার দেশীয় চোলাই মদসহ বিশ্বনাথ চন্দ্র রায় (৪০), পিতা- সুধীর চন্দ্র রায়, সাং-মিত্রবাটী, থানা-চিরিরবন্দর কে আটক করা হয়।

অন্যদিকে , একই দিনে দিনাজপুর জেলার সদর উপজেলার ২নং সুন্দরবন ইউনিয়ন, ৭নং ওয়ার্ডের ফুলবন গ্রামে পৃথক অভিযানে ৫৬ (ছাপ্পান্ন বোতল) ফেন্সিডিল এবং মাদক ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত একটি মোটর সাইকেল সহ মোঃ মোস্তাফিজুর রহমান @ মৃদুল (২৪), পিতা- মোঃ আব্দুল লতিফ, সাং-ফুলবন (আন্ধারু শাহপাড়া), থানা-কোতয়ালী, জেলা-দিনাজপুর’কে  আটক করে।

ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক সিনিয়র সহকারি পরিচালক লেফটেন্যান্ট আবদুল্লাহ আল মামুন দিনাজপুর জেলা প্রতিনিধি নয়ন কে জানান , প্রাথমিক  জিজ্ঞাসাবাদে উক্ত আসামীরা স্বীকার করে যে তারা দীর্ঘদিন যাবত অবৈধ মাদক ব্যবসায় জড়িত, এবং দিনাজপুর সীমান্তবর্তী এলাকা হতে মাদকদ্রব্য সংগ্রহ করে দেশের বিভিন্ন জায়গায় সরবরাহ করত। র‌্যাব বাদী হয়ে ধৃত আসামীর বিরুদ্ধে দিনাজপুর জেলার চিরিরবন্দর এবং কোতয়ালী থানায় পৃথক দুইটি মামলা দয়ের করেছে এবং আসামীদের সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

সংবাদটি ফেসবুকে শেয়ার করুন

© All rights reserved © 2017 আজকের তাজা খবর
Design & Developed BY Suhag Rana