বুধবার, ২১ অক্টোবর ২০২০, ০১:০৮ অপরাহ্ন

শিরোনাম :
সরিষাবাড়ীতে বাংলাদেশ মানবাধিকার কমিশন এর উপজেলা কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত। বানারীপাড়ায় বিদুৎ স্পর্শে ডকইয়ার্ডের মালিক মহসিনের মৃত্যু। মুজিব শতবর্ষ উপলক্ষে দেশের সকল ভূমিহীন ও গৃহহীন অর্থাৎ “ক” শ্রেণির পরিবার পুনর্বাসনের লক্ষ্যে উপকারভোগী নির্বাচন ও গৃহ নির্মাণ কাজ। বানারীপাড়ায় শিশু ধর্ষণ চেষ্টায় অভিযুক্ত যুবককে আটক করেছে পুলিশ। রামুতে ৪র্থ শ্রেণী পড়ুয়া এক ছাত্রী ধর্ষণের শিকার মান্দায় বড় চ্যালেঞ্জ দারিদ্র বিমোচন ও রাস্তাঘাটের উন্নয়ন ছনধরা ইউপি উপনির্বাচনে নৌকার প্রার্থী আবুল কালাম আজাদ বিজয়ী। পত্নীতলা উপজেলার আকবরপুর ইউনিয়নে আইন শৃঙ্খলা মিটিং অনুষ্ঠিত। ঠাকুরগাঁও-এ সড়ক দুর্ঘটনায় নিহত এক যুবক। জামালপুরে নিজ সন্তানের বিরুদ্ধে অসহায় পিতার সংবাদ সম্মেলন।

রিমান্ড শেষে আদালতে তোলা হয়েছে রবিউলকে আবারো  কারাগারে পাঠানো হতে পারে ।

নয়ন, দিনাজপুর জেলা প্রতিনিধিঃ-দিনাজপুর জেলার ঘেড়াঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ওয়াহিদা খানম ও তার বাবা মুক্তিযোদ্ধা ওমর আলী শেখের ওপর হামলার ঘটনায় ডিবি পুলিশের দাবিকৃত ‘মূল আসামি’ রবিউলকে ছয় দিনের রিমান্ড শেষে আদালতে তোলা হয়েছে আজ।

দিনাজপুর চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে বৃহস্পতিবার বেলা ১২ টার দিকে তোলা হয় তাকে। আটক রবিউল আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করবেন বলে পুলিশের একটি দায়িত্বশীল সূত্র নিশ্চিত করেছেন।

জানা গেছে, দিনাজপুর চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আনজুমান আরার (আমলী আদালত-৭) আদালতে তোলা হয়েছে তাকে। আদালতে তোলার ৩ ঘণ্টা পর বিচারকের সামনে স্বীকারক্তিমূলক জবানবন্দি প্রদান করবেন তিনি। সেই হিসাবে দুপুর এর পর রবিউল ইসলামের জবানবন্দি নেয়া শুরু হবে। জবানবন্দির পর তাকে আবারো  দিনাজপুর জেলা কারাগারে পাঠানো হতে পারে বলে ধারনা করা হচ্ছে।

সংবাদটি ফেসবুকে শেয়ার করুন

© All rights reserved © 2017 আজকের তাজা খবর
Design & Developed BY Suhag Rana