বুধবার, ২১ অক্টোবর ২০২০, ০১:১১ অপরাহ্ন

শিরোনাম :
সরিষাবাড়ীতে বাংলাদেশ মানবাধিকার কমিশন এর উপজেলা কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত। বানারীপাড়ায় বিদুৎ স্পর্শে ডকইয়ার্ডের মালিক মহসিনের মৃত্যু। মুজিব শতবর্ষ উপলক্ষে দেশের সকল ভূমিহীন ও গৃহহীন অর্থাৎ “ক” শ্রেণির পরিবার পুনর্বাসনের লক্ষ্যে উপকারভোগী নির্বাচন ও গৃহ নির্মাণ কাজ। বানারীপাড়ায় শিশু ধর্ষণ চেষ্টায় অভিযুক্ত যুবককে আটক করেছে পুলিশ। রামুতে ৪র্থ শ্রেণী পড়ুয়া এক ছাত্রী ধর্ষণের শিকার মান্দায় বড় চ্যালেঞ্জ দারিদ্র বিমোচন ও রাস্তাঘাটের উন্নয়ন ছনধরা ইউপি উপনির্বাচনে নৌকার প্রার্থী আবুল কালাম আজাদ বিজয়ী। পত্নীতলা উপজেলার আকবরপুর ইউনিয়নে আইন শৃঙ্খলা মিটিং অনুষ্ঠিত। ঠাকুরগাঁও-এ সড়ক দুর্ঘটনায় নিহত এক যুবক। জামালপুরে নিজ সন্তানের বিরুদ্ধে অসহায় পিতার সংবাদ সম্মেলন।

ফুলপুরে কবর থেকে ১০ লাশ চুরি

গোলাম মোস্তফা ফুলপুর প্রতিনিধিঃ ময়মনসিংহ জেলার ফুলপুর উপজেলার রামভদ্রপুর ইউনিয়নের চরবাহাদুরপুর গ্রামের (চরবাহাদুরপুর,রামনাথপুর,চরঅাশাবট,চরনিয়ামত,রামভদ্রপুর) ঈদগাহ গোরস্থান থেকে গতরাতে কবরস্থান থেকে দশটি লাশ চুরির এক চাঞ্চল্যকর ঘটনা ঘটেছে।

স্থানীয়দের সাথে কথা বলে জানা যায়, সকালে লোকজন ক্ষেতের ফসল পরিদর্শন করতে গিয়ে দেখতে পায় একটি কবরের মাটি হালকা সরানো এবং মাটি এলোমেলো হয়ে পড়ে আছে। তখন তাদের সন্দেহ হলে আশপাশের লোকজন ছুটে আসে এবং তারা দেখতে পায় কবরের ভেতর কোনো লাশ নেই।

পরে বিষয়টি স্থানীয় ইউনিয়ন চেয়ারম্যান রোকনুজ্জামানকে অবহিত করা হয়।তিনি ঘটনার সত্যতা ফুলপুর থানা পুলিশকে অবহিত করেন।

স্থানীয় লোকজন দ্বারা কবরের মাটি সরিয়ে দেখতে পান; কবরের ভেতর কোনো লাশ নেই। একে একে ১০টি কবরের ভেতরে কোনো লাশ পাওয়া যায়নি।

কবরস্থানে মৃতদের মাথার চুল,শরীরের পঁচা মাংসদেখতে পাওয়া যায়। লাশগুলো চুরি করে বেশ কয়টা কবর মাটি দিয়ে ভরে দেয়।

এলাকাবাসীর দাবি অতিবিলম্বে এই চক্রকে খুঁজে বের করে আইনের আওতায় আনা হউক এবং শাস্তির ব্যবস্থা করা হউক ।এই নিয়ে এলাকার সাধারণ মানুষের মাঝে তীব্র ক্ষোভ বিরাজ করছে।

সংবাদটি ফেসবুকে শেয়ার করুন

© All rights reserved © 2017 আজকের তাজা খবর
Design & Developed BY Suhag Rana