বুধবার, ২১ অক্টোবর ২০২০, ০১:৫৭ অপরাহ্ন

শিরোনাম :
ফুলপুরে আস্থা ও নির্ভরতায় ইউএনও শীতেশ চন্দ্র সরকার অল্পদিনেই মানুষের মণিকোঠায় ! সরিষাবাড়ীতে বাংলাদেশ মানবাধিকার কমিশন এর উপজেলা কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত। বানারীপাড়ায় বিদুৎ স্পর্শে ডকইয়ার্ডের মালিক মহসিনের মৃত্যু। মুজিব শতবর্ষ উপলক্ষে দেশের সকল ভূমিহীন ও গৃহহীন অর্থাৎ “ক” শ্রেণির পরিবার পুনর্বাসনের লক্ষ্যে উপকারভোগী নির্বাচন ও গৃহ নির্মাণ কাজ। বানারীপাড়ায় শিশু ধর্ষণ চেষ্টায় অভিযুক্ত যুবককে আটক করেছে পুলিশ। রামুতে ৪র্থ শ্রেণী পড়ুয়া এক ছাত্রী ধর্ষণের শিকার মান্দায় বড় চ্যালেঞ্জ দারিদ্র বিমোচন ও রাস্তাঘাটের উন্নয়ন ছনধরা ইউপি উপনির্বাচনে নৌকার প্রার্থী আবুল কালাম আজাদ বিজয়ী। পত্নীতলা উপজেলার আকবরপুর ইউনিয়নে আইন শৃঙ্খলা মিটিং অনুষ্ঠিত। ঠাকুরগাঁও-এ সড়ক দুর্ঘটনায় নিহত এক যুবক।

বড়লেখায় অগ্নিদগ্ধ আগর শ্রমিকের মৃত্যু

ফেরদৌসুর রহমান, মৌলভীবাজার জেলা প্রতিনিধি : মৌলভীবাজারের বড়লেখা উপজেলার সুজনগরে আগর-আতরের প্লান্টে অগ্নিদগ্ধ আগর শ্রমিক ময়নুল ইসলাম মারা গেছেন। শনিবার সকালে তিনি সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। আটদিন ধরে তিনি সেখানে চিকিৎসাধীন ছিলেন। শনিবার সন্ধ্যা সাড়ে ৬টায় আদর্শগ্রাম হ্যালিপ্যাড মাঠে জানাজা শেষে সার্বজনিন গোরস্থানে তার দাফন হয়েছে।

স্থানীয় সূ্ত্রে জানা গেছে, উপজেলার সুজানগর ইউপির আদর্শগ্রামের আগর-আতর কারখানা শ্রমিক ময়নুল হককে গত ১৭ সেপ্টেম্বর গুচ্ছগ্রামের আগর-আতর ব্যবসায়ী আতাব উদ্দিন তার আগরের কয়েকটি ডেগ পরিস্কারের কাজে নেন। ডেগ উত্তপ্ত থাকায় শ্রমিক ময়নুল হক মারাত্মকভাবে অগ্নিদগ্ধ হন। এসময় শ্রমিকরা তাকে উদ্ধার করে আহত অবস্থায় জুড়ী উপজেলা সদরের একটি প্রাইভেট ক্লিনিকে নিয়ে যান। অবস্থা গুরুতর হওয়ায় চিকিৎসকরা তাকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। আটদিন ধরে তিনি সেখানে চিকিৎসাধীন থাকা অবস্থায় গতকাল শনিবারে সকালে তিনি মারা যান।

ময়নুল হকের স্বজন তজমুল আলী জানান, আগরের ডেগ জাল থেকে নামানোর ৭-৮ দিন পর ভালভাবে ঠান্ডা করে পরিস্কার করতে হয়। কিন্ত আতাব উদ্দিন জেনেশুনে উত্তপ্ত ডেগ পরিস্কার করানোর কারণে ময়নুল হক অগ্নিদগ্ধ হন। ৮ দিন হাসপাতালে চিকিৎসাধীন থাকা অবস্থায় আজ তিনি মারা গেছেন।

সংবাদটি ফেসবুকে শেয়ার করুন

© All rights reserved © 2017 আজকের তাজা খবর
Design & Developed BY Suhag Rana