রবিবার, ২৫ অক্টোবর ২০২০, ১০:১৫ অপরাহ্ন

শিরোনাম :
মৌলভীবাজার সদর ও রাজনগর উপজেলায় শারদীয় দুর্গাপূজার মন্ডপ পরিদর্শন। চুনারুঘাটে আসন্ন ‘চুনারুঘাট বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতি (ব্যাকস) নির্বাচনে খলিলুর রহমান জাকির সাংগঠনিক সম্পাদক পদ প্রার্থী। খাদ্যমন্ত্রীর সাথে সৌজন্য সাক্ষাত নিয়ামতপুরে ভারতীয় সহকারি হাই কমিশনারের মন্দির পরিদর্শন! নিজ গ্রামে প্রথম মতবিনিময় সভার মধ্যে দিয়ে রতনকান্দি ইউনিয়নে নৌকার নির্বাচনি প্রচারনা শুরু পত্নীতলা উপজেলায় মৌসুমী শাক সবজি বীজ বিতরন মৌলভীবাজার জেলায় নিরাপদ খাদ্ (রেস্তোরাঁ) প্রবিধানমালা ২০২০ ও নিরাপদ খাদ্য (প্রত্যাহার) প্রবিধানমালা ২০২০ শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত। বানারীপাড়ায় আসন্ন পৌরসভা নির্বাচনে কাউন্সিলর প্রর্থী হিসেবে জনপ্রিয়তার শীর্ষে জাহিদ সরদার নাহিদ কলমাকান্দায় ফেসবুকে স্ট্যাটাস দিয়ে ছাত্রলীগ কর্মীর আত্মহত্যা । তারাকান্দায় নবগঠিত কমিটির পরিচিতি ও আলোচনা সভা। বানারীপাড়ায় এমপি শাহে আলম ও ডিসি অজিয়র রহমানের সরকারের উন্নয়ন কর্মযজ্ঞের স্থান পরিদর্শন।

বওলার মানুষের সেবক হতে চাই, এস এম খলিলুর রহমান শরীফ।

গোলাম মোস্তফা ফুলপুর প্রতিনিধি:

ফুলপুর উপজেলার ১০ নং বওলা ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে কে পাবে দলীয় মনোনয়ন কে কতটুকু জনবান্ধব নেতা ছিল!।কে’কতটুকু এলাকাবাসির সাথে করেছেন দূর্ব্যবহার,কে সব সময় পাশে থাকবে,কে পাবেন দলীয় মনোনয়ন।এ নিয়ে চলছে চুল ছেড়া বিশ্লেষণ।

ইতিমধ্যে সম্ভাব্য প্রার্থী হিসেবে, আওয়ামী লীগ দলীয় মনোনয়ন প্রত্যাশী বর্তমান চেয়ারম্যান এডভোকেট হারুনুর রশীদ,ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি কাজী নাসিমুল গনি ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আনিসুর রহমান বাবুল,ফুলপুর পৌর স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক এস এম খলিলুর রহমান শরীফ,বিএনপি দলীয় মনোনয়ন প্রত্যাশী,ইউনিয়ন বিএনপির সভাপতি কালাম তালুকদারের পুত্র লাবু তালুকদার,সাবেক চেয়ারম্যান হেলিম তালুকদারের পুত্র মাহবুব আলম ডালিম,ও গত ইউপি নির্বাচনে পাচবারের সাবেক চেয়ারম্যান এডভোকেট আবুল ফজল তালুকদারকে ডিঙিয়ে চমক লাগিয়ে মনোনয়ন পাওয়া মোস্তাফিজুর রহমান মোস্তাক ও স্বতন্ত্র প্রার্থী গোলাম মাওলা রনির নাম শোনা যাচ্ছে।

চেয়ারম্যান পদে প্রার্থীতার আগ্রহ দেখিয়ে অনেকেই সামাজিক যোগাযোগ মাধ্যমে ফেসবুকে স্ট্যাটাস দিয়েছেন এককথায় প্রার্থীরা মনোনয়নের জন্য এখন নির্ঘুম রাত কাটাচ্ছেন।তবে নতুন প্রার্থী হিসেবে, তারুণ্যের প্রতীক ও ক্লিন ইমেজের প্রার্থী এস এম খলিলুর রহমান শরীফ সর্বত্র আলোচনার কেন্দ্র বিন্দুতে পরিনত হয়েছে বওলার রাজনৈতিক অঙ্গনে।হেভিওয়েট প্রাথীদের রাতের ঘুম কেড়ে নিয়েছেন তিনি।

দলীয় নেতা-কর্মীদের পাশাপাশি সাধারণসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের সাথে রয়েছে তার নিবিড় সম্পর্ক।আর তাই তিনি এখনও সরাসরি প্রচারণায় মাঠে না নামলেও তার পক্ষে ডিজিটাল প্রচারণা রয়েছে চোখে পড়ার মতো। সেইসাথে তার বৃহৎ এলাকাসহ সর্বত্র তাকে নিয়ে চলছে গুঞ্জন।

এস এম খলিলুর রহমান শরীফ নিজে নির্বাচনের আগ্রহের কথা প্রথমে প্রকাশ না করলেও তার সমর্থকরা তাকে ইউপি চেয়ারম্যান হিসেবে দেখতে চাই বলে ফেসবুকে স্ট্যাটাসের ঝড় তুলে।টানা কয়েকদিন এভাবে চলার পর এস এম খলিল মুখ খুলেন।ফেসবুকে এক স্ট্যাটাসে তার আগ্রহের কথা প্রকাশ করেন।এরপর থেকেই সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তার সমর্থকরা সবচেয়ে বেশি সরব হয়ে উঠে।

ছাত্র রাজনীতি দিয়ে যার শুরু। তৃণমুলথেকে উঠে আসা এই স্বেচ্ছাসেবক লীগ নেতা বর্তমানে ফুলপুর পৌর স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়কের দায়িত্ব পালন করছেন।স্বচ্ছ ভাবমূর্তির মানুষ হিসেবে ইউনিয়নের যুবসমাজের কাছে তার ব্যাপক পরিচিতি রয়েছে।

ইতোমধ্যে তিনি সমাজের সকল মতাদর্শের মানুষের কাছে একজন দক্ষ, পরিশ্রমী ও মেধাবী সমাজ সেবক এবং উদীয়মান নেতা হিসাবে ব্যাপক পরিচিতি লাভ করেছেন।ব্যক্তি জীবনে অত্যন্ত নম্র,ভদ্র,সদাহাস্যোজ্জ্বল ও সাদা মনের মানুষ।যার মাঝে কোন অহংকার নেই।নিরহংকারী এই মানুষটি দলমত নির্বিশেষে সকলের কাছে জনপ্রিয় হয়ে উঠেছে।

পারিবারিক ঐতিহ্য অনুযায়ী ছোট বেলা থেকেই একজন সহজ-সরল-সৎ মনের অধিকারী ও মেধাবী মানুষ এস এম খলিলুর রহমান শরীফ।যার ফলে এলাকাবাসী তাকে মনোনয়ন প্রত্যাশী হিসেবে যোগ্য বলে মনে করেন।আর খলিল যুব সমাজের প্রতিনিধি হিসেবে দীর্ঘদিন ধরে নির্বাচনের জন্য মাঠ গুছিয়েছেন।এলাকাবাসীর যেকোনো সমস্যায় পাশে দাঁড়ান।প্রকাশ্যে নির্বাচনী কাজ করতে না পারলেও ভোটের মাঠে ওলটপালট করে দেওয়ার সামর্থ্য আছে তার।

ধীরে ধীরে নিজের মুন্সিয়ানা দিয়ে সকলকে নিজের দলে ভেড়াচ্ছেন। বিশ্বস্ত সুত্রে জানা গেছে দলীয় মনোনয়নে চমক সৃষ্টি করতে পারে এস এম খলিলুর রহমান শরীফ।

তিনি মুঠোফোনে এই প্রতিবেদককে জানান দলীয় মনোনয়ন পাব বলে আমি আশাবাদী,বওলার জনগণ যুব সমাজ ও নেতাকর্মীরাও আমাকে সাদরে গ্রহণ করেছেন,এজন্য আমি কৃতজ্ঞ।বিগত দিনগুলোর মত আমি সারাজীবন মানুষের পাশে থেকে কাজ করে যাবো ইনশাল্লাহ।

সংবাদটি ফেসবুকে শেয়ার করুন

© All rights reserved © 2017 আজকের তাজা খবর
Design & Developed BY Suhag Rana