রবিবার, ১৭ জানুয়ারী ২০২১, ১১:২৩ পূর্বাহ্ন

শিরোনাম :
ময়মনসিংহে ১৩০৫ অসহায় পরিবার এবং ফুলপুরে স্বপ্নের নীড় পাচ্ছেন ৯৭ টি ভূমিহীন পরিবার। ইউনিয়ন পরিষদ নির্বাচন।।শাহজাহান মিয়ার সমর্থনে শত-শত মানুষের সভা অনুুষ্ঠিত। বানারীপাড়ায় আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর পক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিত মোংলা পোর্ট পৌরসভার নির্বাচনে আওয়ামী লীগের মনোনিত মেয়র ও কাউন্সিলরগন নির্বাচিত বিশ্ব প্রবাসী বানিয়াচং কল্যাণ পরিষদের কমিটি গঠন সুমন সভাপতি সাইফুল সেক্রেটারী। ডাঃ মোঃ ফখরুজ্জামানের পদোন্নতিতে ফুলপুর সাহিত্য পরিষদের ফুলেল শুভেচ্ছা। হট ফেভারিট চকরিয়া উপজেলা ফুটবল দলকে ১-০ গোলে হারিয়ে রামু উপজেলা ফুটবল দলের শুভ সূচনা বালিয়া মাদ্রাসা পরিদর্শন করেছেন প্রতিমন্ত্রী জনাব শরীফ আহমেদ শরিফ। রামুতে র‍্যাবের অভিযানে ১৯হাজার ৭শ পিস ইয়াবাসহ রোহিঙ্গা আটক সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মো মতিউর রহমান সাহেবের ৮১তম জন্মদিন উদযাপন।।

ফেনীতে স্টার লাইন পরিবহনের কাছে নিজেদের সবগুলো বাস বিক্রি করে দিয়ে ব্যবসা গুটিয়ে নিচ্ছেন এনা পরিবহন।

মাসুদ রানা ফেনীঃ সোমবার (২৮সেপ্টেম্বর) এনা পরিবহন তাদের বাসগুলোকে স্টার লাইনকে বুঝিয়ে দেয়ার কথা রয়েছে। এনা পরিবহনের পরিবহনের মালিক খোন্দকার এনায়েত উল্লাহ ও স্টার লাইন পরিবহনের পরিচালক মাইন উদ্দিনের সাথে কথা বলে এ তথ্য নিশ্চিত হওয়া গেছে।

এনা পরিবহনের মালিক খোন্দকার এনায়েত উল্লাহ জানান, অব্যাহত লোকশানের কারণে তিনি ফেনী থেকে ব্যবসা গুটিয়ে নিচ্ছেন। ফেনী-ঢাকা রুটে তাদের ৩৪টি বাস চলাচল করতো,সবগুলো স্টার লাইনের কাছে বিক্রি করে দিয়েছেন বলে তিনি জানান। তিনি আরো জানান, এনার ছাগলনাইয়ার বাস টার্মিনালাটিও কিনে নেয় স্টার লাইন পরিবহন। এনায়েত উল্লাহ জানান প্রতিমাসে ১৫ থেকে ১৬ লাখ টাকা লোকশান গুনছিলেন তারা।

স্টার লাইন গ্রুপের পরিচালক মাইন উদ্দিন বলেন, এনা পরিবহন ইতোমধ্যেই তাদের বাসগুলো স্টার লাইনকে বুঝিয়ে দিয়েছেন। তিনি জানান, এনা পরিবহন ফেনীতে ব্যবসা পরিচালনা করতে এসেছিলো, কিন্তু অব্যাহত লোকসানের কারণে তা টিকিয়ে রাখা সম্ভব না হওয়ায় স্টার লাইনের কাছে তাদের বাসগুলো বিক্রি করতে চায়। স্টার লাইন এতে সম্মত হয়ে বাসগুলো কিনে নেয়। মাইন উদ্দিন আরো জানান, স্টার লাইন দীর্ঘদিন ধরে সুনামের সাথে ব্যবসা পরিচালনা করে আসছে। আগামীতেও মানুষকে সর্বোচ্ছ সেবা দিয়ে যাবেন তারা।

সংবাদটি ফেসবুকে শেয়ার করুন

© All rights reserved © 2017 আজকের তাজা খবর
Design & Developed BY Suhag Rana