শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ১১:০৮ পূর্বাহ্ন

শিরোনাম :
ফ্রান্সে হযরত মুহম্মদ (স.) এর ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে শেরপুরে মানববন্ধন ও বিক্ষোভ বানারীপাড়া পৌরসভার ২নং ওয়ার্ডে দূর্বার গতিতে ছুটে চলছেন রাহাদ সুমন – বানারীপাড়ায় এমপি শাহে আলমের দিকনির্দেশনায় রেডক্রিসেন্ট সোসাইটির ত্রাণ বিতরণ জামালপুর শহর আওয়ামী যুবলীগ ৭ং ওয়ার্ড ইউনিট কমিটি গঠণে কর্মী সমাবেশ অনুষ্ঠিত বানারীপাড়া পৌরসভার ২নং ওয়ার্ডে দূর্বার গতিতে ছুটে চলছেন রাহাদ সুমন -সময় প্রবাহ নিউজ বিবিয়ানা মডেল কলেজ বিজয়ী,৪১ তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ-২০২০ ভালোবাসার প্রতিদান জনসেবার মাধ্যমে দিতে চাই।মোতালেব দেওয়ান। ফ্রান্সে মহানবীর ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে ফুলপুরে বিক্ষোভ মিছিল আগামীকাল ঈদে-মিলাদুন্নবী, অনুষ্ঠিত হবে শমশেরনগর ইউপি তালামীযের ঈদে-মিলাদুন্নবী মোবারক জছনে জুলুছ আসহাবে সুফফা ইসলামী সুন্নী সমাজ কল্যাণ সংস্হার পক্ষ থেকে ঈদ-এ- মিলাদুন্নবী উদযাপন।

দীর্ঘ  ৮ বছর পর গানের মডেল হলেন নিরব

বিনোদন প্রতিবেদকঃ রবিউল ইসলাম রুবেল /বাংলাদেশঃঃ নিরবকে সবাই মডেল, টিভি ও চলচ্চিত্র অভিনেতা হিসেবেই চেনেন, গানের মডেল হিসাবে দেখেন নাই বললেই চলে। মডেলিং, টিভি ও চলচ্চিত্র ক্যারিয়ার অনেক দিনের হলেও নিরবকে কখনো গানের ভিডিওতে তেমন একটা দেখা যাইনি। ৮ বছর আগে কনার একটি নজরুল সংগীতে মডেল হয়েছিলেন নিরব। এবার দ্বিতীয় বারের মত গানের ভিডিওতে মডেল হলেন নিরব।

আজ থেকে শুরু হয়েছে শুটিং। গুলশানের একটি হোটেলের ছাদে গানটির দৃশ্য ধারণের কাজ হয়েছে। গানটিতে কন্ঠ দিয়েছেন ভারতের জনপ্রিয় কণ্ঠশিল্পী পাপন ও ২০০৯ সালে এনটিভি আয়োজিত রিয়েলিটি শো মার্কস অলরাউন্ডার তামান্না প্রমি। তাছাড়া নিরবের সাথে এই গানের মডেল ও হয়েছেন প্রমি। রবিউল ইসলামের কথায় “শুধু তোমার কারনে” শিরোনামের গানটির ভিডিও নির্মান করেছেন শাহরিয়ার পলক। শীঘ্রই গানটি একটি ইউটিউব চ্যানেলে মুক্তি দেয়া হবে।

৮ বছর পর কোনো গানের ভিডিওতে মডেল হওয়া প্রসঙ্গে নিরব বলেন, ৮ বছর পর দ্বিতীয় বারের মতো কোন গানের মডেল হলাম। এ কাজটি আমি চলচ্চিত্রের বাইরে শখের বশে করেছি। তাছাড়া অনেক ভালোলাগা থেকে নতুন এই কাজটি করেছি। মিউজিক ভিডিও-এর কনসেপ্টটা আলাদা। এ গানের কন্ঠ শিল্পী প্রমি আমার বিপরীতে ছিলেন। আশা করি, আমাদের পারফরমেন্স দর্শক-শ্রোতা পছন্দ করবেন।

প্রমি বলেন, কাজটি করে ভালো লেগেছে। অনেক দিন পর মনের মত একটি কাজ করেছি। আশা করি, দর্শকের পছন্দ হবে নতুন এই মিউজিক ভিডিওটি।

এদিকে নিরব কিছু দিন আগে একটি বিজ্ঞাপনের কাজ করেছেন। সেখানে নিরবের সহশিল্পী হিসেবে আছেন তারই বন্ধু-অভিনেতা ইমন। এছাড়া নিরবের হাতে রয়েছে একাধিক সিনেমার কাজ। সরকারী অনুদানের একটি সিনেমাতে অপু বিশ্বাস এর বিপরীতে অভিনয় করবেন তিনি। সবচেয়ে বেশি আলোচনায় রয়েছে ‘ক্যাসিনো’। সৈকত নাসিরের নির্মাণে সিনেমাটিতে নিরবের নায়িকা বুবলী। করোনা পরিস্থিতি স্বাভাবিক হলে মুক্তি দেয়া হবে “ক্যাসিনো”।

সংবাদটি ফেসবুকে শেয়ার করুন

© All rights reserved © 2017 আজকের তাজা খবর
Design & Developed BY Suhag Rana