শুক্রবার, ২৩ এপ্রিল ২০২১, ১২:২৮ অপরাহ্ন

শিরোনাম :
বানিয়াচংয়ে জায়গা সংক্রান্ত বিরোধ নিয়ে দু’পক্ষের ঘন্টাব্যাপী সংঘর্ষে নারী-পুরুষসহ আহত ১৫জন।।মুমূর্ষু অবস্থায় একজনকে সিলেট প্রেরন।। বৃক্ষপ্রেম থেকে সফল নার্সারি ব্যবসায়ী, বকুল মিয়ার দুঃখ সংগ্রাম সফলতা ও জীবনের গল্প। আবারো প্রমান মিললো রমজান রাত প্রায় ৩ টা নাগাত ! মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য। সাপাহারে পুলিশের উদ্যোগে পথচারীদের মাঝে ইফতার বিতরণ বাংলাদেশে এই প্রথম বৌদ্ধ সমাজে ২০ কোটি টাকা বাজেটে ৫ তলা বিশিষ্ট সংঘ হাসপাতালের ভিত্তিপ্রস্থর বানিয়াচংয়ে বৃদ্ধ‘র মৃত্যু রহস্য ঘিরে ধু্ম্রজালের সৃষ্টি ফুলপুরে দরিদ্র কৃষকের ধান কেটে মানবতার পরিচয় দিল ছাত্রলীগ নেতাকর্মীরা। কুড়িগ্রামে কৃষক লীগের ৪৯তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত “আয়োজন করা হলো অনলাইন সিলেটি কুইজ প্রতিযোগিতা-২.০” সংবাদ সম্মেলন।। গ্রাম্য মাতব্বরদের ইন্ধন,বানিয়াচংয়ে প্রতিপক্ষের হামলায় নারী আহত। বসতঘর ভেঙ্গে দেওয়ায় খোলা আকাশের নীচে মানবেতর জীবনযাপন।

আমি যে অপরাধ করেছি তা ক্ষমার অযোগ্য- মেয়র রুকন

মোঃ রবিউল ইসলাম, সরিষাবাড়ি প্রতিনিধিঃ
“আমি গত ৫ আগস্ট লাইভে এসে যা বলেছিলাম তা বলা আমার ঠিক হয়নি। তার জন্য আন্তরিকভাবে দুঃখিত। আমি সরিষাবাড়ী সূর্য সন্তান ও জামালপুর জেলার গর্ব বাংলাদেশ সরকারের মাননীয় তথ্য প্রতিমন্ত্রী ডাঃ মুরাদ হাসান এর কাছে হাতজোড় করে ক্ষমা চাচ্ছি। ক্ষমা চাচ্ছি সরিষাবাড়ী মানুষের কাছে, নেতৃবৃন্দের কাছে এবং সারা দেশবাসীর কাছে। আমি চরম ভুল করেছি। আমি যে ভুল করেছি তা ক্ষমার অযোগ্য অপরাধ। আমার মাথা ঠিক ছিল না”
গতকাল ফেইসবুক লাইভে ৪ মিনিট ১৮ সেকেন্ড ধরে এ কথাগুলো বলেন সরিষাবাড়ীর বিতর্কিত মেয়র রোকুনুজ্জামান রোকন।

এর আগে পহেলা এপ্রিল ২০২০ শুক্রবার দুপুরে সরিষাবাড়ী স্পোর্টস এসোসিয়েশন কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে পৌরসভার ১২ জন কাউন্সিলর মেয়রের বিরুদ্ধে অনাস্থা প্রদান করেন।
তার নামে করোনা ভাইরাসের ত্রাণ বিতরণে অনিয়ম-দুর্নীতি, স্বেচ্ছাচারিতা ও ক্ষমতার অপব্যবহার করে নামে-বেনামে বিল- ভাউচারে ব্যক্তি, সংগঠন, পরিছন্নতা এবং সরিষাবাড়ী কেন্দ্রীয় বাস স্ট্যান্ড নির্মাণে বরাদ্দকৃত অর্থ সহ অন্যান্য প্রকল্পের অর্থ আত্মসাৎ করার অভিযোগ উঠে।
পৌর কর্মকর্তা-কর্মচারীদের ১৩ – ১৬ মাসের বেতন বকেয়া কাউন্সিলরদের ১৩ – ১৪ মাসের সম্মানি বকেয়া রেখে মেয়র তার নিজের সম্মানী উত্তোলন করেছেন এবং মুক্তিযোদ্ধা কোটা বাদ দিয়ে বিএনপি জামাত ও তার নিকট আত্মীয়দের থেকে ১২ থেকে ১৫ লক্ষ টাকা নিয়ে নিয়োগ দিয়েছেন এমন অভিযোগ ও উঠে।

কিন্তু মেয়র রুকন উপর আনিত অভিযোগ এর পেছনে তথ্য প্রতিমন্ত্রী ডাঃ মুরাদ হাসান এম.পি ও তার আস্থাভাজন প্রতিনিধি শাখাওয়াত আলম মুকুল রয়েছে বলে ফেইজবুক সহ বিভিন্ন জায়গায় অপ-প্রচার করেন। তার এমন মন্তব্য সম্পূর্ণ মনগড়া ও বানোয়াট বলে সরিষাবাড়ী পৌরবাসী মনে করেন।

আর তিনি নিজেও তা স্বীকার করে গতকাল লাইভে এসে তথ্য প্রতিমন্ত্রীর নিকট ক্ষমা প্রার্থনা করে এসব কথা বলেন।

সংবাদটি ফেসবুকে শেয়ার করুন

© All rights reserved © 2017 আজকের তাজা খবর
Design & Developed BY Suhag Rana