শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ০৯:৪৮ পূর্বাহ্ন

শিরোনাম :
বানারীপাড়ায় এমপি শাহে আলমের দিকনির্দেশনায় রেডক্রিসেন্ট সোসাইটির ত্রাণ বিতরণ জামালপুর শহর আওয়ামী যুবলীগ ৭ং ওয়ার্ড ইউনিট কমিটি গঠণে কর্মী সমাবেশ অনুষ্ঠিত বানারীপাড়া পৌরসভার ২নং ওয়ার্ডে দূর্বার গতিতে ছুটে চলছেন রাহাদ সুমন -সময় প্রবাহ নিউজ বিবিয়ানা মডেল কলেজ বিজয়ী,৪১ তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ-২০২০ ভালোবাসার প্রতিদান জনসেবার মাধ্যমে দিতে চাই।মোতালেব দেওয়ান। ফ্রান্সে মহানবীর ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে ফুলপুরে বিক্ষোভ মিছিল আগামীকাল ঈদে-মিলাদুন্নবী, অনুষ্ঠিত হবে শমশেরনগর ইউপি তালামীযের ঈদে-মিলাদুন্নবী মোবারক জছনে জুলুছ আসহাবে সুফফা ইসলামী সুন্নী সমাজ কল্যাণ সংস্হার পক্ষ থেকে ঈদ-এ- মিলাদুন্নবী উদযাপন। কুড়িগ্রামে ট্রেজারীতে সংরক্ষিত অচল ঘোষিত ও অব্যবহারকৃত প্রায় দেড় কোটি টাকার স্ট্যাম্প ভষ্মিভুত বিভাগীয় কমিশনার, সিলেট জনাব মোঃ মশিউর রহমান এনডিসি মহোদয় কতৃক মৌলভীবাজার জেলায় হুইল চেয়ার বিতরণ।

সরিষাবাড়ীতে নারী ধর্ষন ও নির্যাতন বিরোধী সমাবেশ অনুষ্ঠিত।

 মোঃ রবিউল ইসলাম, সরিষাবাড়ি (জামালপুর) প্রতিনিধিঃ

মুজিব বর্ষের অঙ্গিকার পুলিশ হবে জনতার” “বিট পুলিশিং বাড়ী বাড়ী নিরাপদ জীবন গড়ি” এই স্লোগান কে সামনে রেখে সারাদেশের ন্যায় সরিষাবাড়ীর বিভিন্ন ওয়ার্ড় ও ইউনিয়ন এ বিট পুলিশিং কার্যক্রম সুস্ঠ ও সম্পূর্ণভাবে সফল হয়েছে। আর এ উদ্দেশ্যে আজ ১৭ অক্টোবর শনিবার সরিষাবাড়ী থানা পুলিশ, জামালপুর এর আয়োজনে সরিষাবাড়ী থানায় নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি হিসেবে ছিলেন স্থানীয় সংসদ সদস্য বাংলাদেশ সরকারের মাননীয় তথ্য প্রতিমন্ত্রী ডাঃ মুরাদ হাসান এম.পি। অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন শাহ্ শিবলী সাদিক, অতিরিক্ত পুলিশ সুপার, সদর সার্কেল, জামালপুর, সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ ফজলুল করিম, উপজেলা নির্বাহী কর্মকর্তা শিহাব উদ্দিন আহমদ, সরিষাবাড়ী উপজেলা চেয়ারম্যান গিয়াস উদ্দিন পাঠান, জেলা আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক জহুরুল ইসলাম মানিক, পৌর যুবলীগ এর সভাপতি মোঃ আশরাফ , আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ সহ ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ারর সাংবাদিকবৃন্দ। এ সময় তথ্য প্রতিমন্ত্রী বলেন, মাদক সেবন করে মস্তিষ্ক অসুস্থ ও বিকৃত করে কিছু কুলাঙ্গার নারী দর্ষন ও নির্যাতনের মত জগন্যতম কাজ করে। এসব বন্ধ করতে হলে মাদকের বিরুদ্ধে প্রতিটি গ্রাম থেকে শুরু করে শহর পর্যন্ত বিভিন্ন দায়িত্বশীল ব্যক্তিদের এগিয়ে আসতে হবে এবং পুলিশকে এ ব্যাপারে সহযোগিতা করতে হবে।

 

মাদক ও নেশা জাতীয় সকল পন্য বিক্রি ও সেবন বন্ধে সকলকে একযোগে কাজ করতে হবে”। প্রতিমন্ত্রী আরও বলেন, “মাদক পুরোপুরি বন্ধ করতে পারলে নারী দর্ষন ও নির্যাতনের মত জগন্যতম ঘটনা থেকে জাতি রক্ষা পাবে। এ ব্যাপারে বিট পুলিশিং গুরত্বপূর্ণ ভূমিকা পালন করবে বলে আমার বিশ্বাস” দলীয় নেতাকর্মীদের সতর্ক করে তিনি বলেন- “মাদকের সাথে জড়িত কোনো ব্যক্তি নিজ দলের হলেও কোনো রকম রেহাই দেওয়া হবে না” সদর সার্কেল জামালপুর এর অতিরিক্ত পুলিশ সুপার শাহ শিবলী সাদিক বলেন ও সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ ফজলুল করিম ও বিট পুলিশিং ও নারী দর্ষন ও নির্যাতন সম্পর্কে গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন। বিট পুলিশিং এর উদ্দেশ্যে কে শতভাগ বাস্তবায়ন করতে সকলের সহযোগিতা কামনা করেন।

সংবাদটি ফেসবুকে শেয়ার করুন

© All rights reserved © 2017 আজকের তাজা খবর
Design & Developed BY Suhag Rana