বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ০৩:১৪ পূর্বাহ্ন

শিরোনাম :
তারাকান্দায় ২৫০ পিস ইয়াবা উদ্ধার বা‌নিয়াচং‌য়ে ধান বীজ বিতরন।। সরিষাবাড়ীতে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার রাবি সাংবাদিকের বিরুদ্ধে অভিযোগ প্রত্যাহারের দাবিতে রাবিতে কর্মরত সাংবাদিকদের মৌন প্রতিবাদ জামালপুরের ভ্যানচালক শিশুকন্যা শম্পা ও তার পরিবারের দায়িত্ব নিলেন মাননীয় প্রধানমন্ত্রী কুড়িগ্রামে চরাঞ্চলের দরিদ্র জনগোষ্ঠির জীবনমান উন্নয়নে পশুপালন ও শাক-সবজি চাষ। কুড়িগ্রাম পৌরসভা নির্বাচনে আওয়ামীলীগ, বিএনপিসহ মেয়র পদে ৬ জনের মনোনয়ন দাখিল। রামু কলেজের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ মোশতাক আহমদ আর নেই । বানারীপাড়ায় নবাগত ইউএনও রিপন সাহার প্রেসক্লাব নেতৃবৃন্দের সঙ্গে মতবিনিময় সভা। গোবিন্দগঞ্জের সন্তান শাহিন আকন্দ জেলা মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের সহ-যুগ্ম সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ায় বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পণ ও আনন্দ মিছিল

তারাকান্দায় নবগঠিত কমিটির পরিচিতি ও আলোচনা সভা।

গোলাম মোস্তফা ফুলপুর প্রতিনিধি:

ময়মনসিংহের তারাকান্দা উপজেলা শাখার নব গঠিত আওয়ামী লীগের পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে।গত ৪ অক্টোবর শনিবার ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সভাপতি এডঃ মোঃ জহিরুল হক খোকা ও সাধারণ সম্পাদক এডঃ মোয়াজ্জেম হোসেন (বাবুল) এর স্বাক্ষরিত তারাকান্দা উপজেলা শাখা ৭১ সদস্য বিশিষ্ট কার্যকারী কমিটি অনুমোদন দেন।উক্ত কমিটির কার্যকারী সভা ২৪শে অক্টোবর শনিবার বিকালে তারাকান্দা স্থানীয় মধুমন কমিনিটি সেন্টারে উপজেলা আ•লীগের আয়োজনে অনুষ্ঠিত হয়। উপজেলা সভাপতি বাবু প্রদীপ কুমার চক্রবর্ত্তী রুনু ঠাকুরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আলহাজ্ব বাবুল মিয়া সরকারের সঞ্চালনায় পরিচিতি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।পবিত্র কোরআন তেলাওয়াত ও গীতা পাঠের মাধ্যমে সভা শুরু করা হয়। পরিচিতি ও আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গৃহায়ণ ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপি,বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের বিপ্লবী সাধারণ সম্পাদক এডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল,যুগ্ম সম্পাদক শওকত জাহান মুকুল, তারাকান্দা উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব এডভোকেট ফজলুল হক,ফুলপুর আওয়ামীলীগ নেতা শাহ কুতুব চৌধুরী,তারাকান্দা উপজেলা ভাইস চেয়ারম্যান নজরুল ইসলাম চৌধুরী (নয়ন), মহিলা ভাইস চেয়ারম্যান সালমা আক্তার কাকঁনসহ প্রমূখ নেতৃবৃন্দ। সভায় উপজেলা কমিটি এবং ইউনিয়ন কমিটির সভাপতি, সম্পাদক সহ সর্বস্তরের প্রায় ৪ শতাধিক দলীয় কর্মী সমর্থক উপস্থিত ছিলেন। প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন, বাংলাদেশ সরকারের গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপি।এসময় প্রতিমন্ত্রী নবগঠিত কমিটির সকল সদস্যদের কে উপস্থিত সকলের সাথে পরিচয় করিয়ে দেন এবং ক্রেস্ট তুলে দেন।

পরে তিনি আশা প্রকাশ করে বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে অনুপ্রাণিত হয়ে বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দিক নির্দেশনা মোতাবেক বাংলাদেশ আওয়ামী লীগের নীতি অনুসরণ করে নবগঠিত কমিটির সদস্যরা তারাকান্দা উপজেলাকে একটি আধুনিক উপজেলা হিসেবে গড়ে তুলতে সচেষ্ট থাকবেন। আলোচনা সভায় জেলা আওয়ামী লীগের বিপ্লবী সাধারন সম্পাদক এডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল তার দীর্ঘ বক্তব্যে ফুলপুর তারাকান্দার মা,মাটি মানুষের নেতা, মুক্তিযুদ্ধের সংগঠক, ভাষা সৈনিক, ময়মনসিংহের কিংবদন্তী ৫ বারের নির্বাচিত জাতীয় সংসদ সদস্য,তারাকান্দা উপজেলার স্বপ্নদ্রষ্টা, প্রয়াত নেতা এম শামসুল হক কে গভীর শ্রদ্ধা ভরে স্মরন করেন।তার বক্তব্যে তারাকান্দা উপজেলার নবগঠিত কমিটি বঙ্গবন্দুর আদর্শ বাস্তবায়নে ভূমিকা রাখবেন বলে আশাব্যক্ত করেন। এর আগে নেতৃবৃন্দ বঙ্গবন্দু কলেজ প্রাঙ্গনে প্রয়াত নেতা এম শামসুল হকের কবর জিয়ারত ও মোনাজাত পাঠ করেন।৭১সদস্য বিশিষ্ট প্রতিষ্ঠাকালীন কমিটির সকলকে পরিচয় করে দেন সাধারণ সম্পাদ আলহাজ্ব বাবুল মিয়া সরকার।সভায় ১৫২ জন নেতাকে ক্রেস্ট প্রদান করা হয়।উল্লেখ, ২০১৯ সালের ২০ অক্টোবর তারাকান্দার বঙ্গবন্ধু সরকারি কলেজের মাঠে জনাকীর্ণ সম্মেলনের মাধ্যমে বাবু প্রদীপ কুমার চক্রবর্তী রনু ঠাকুর কে সভাপতি ও আলহাজ্ব বাবুল মিয়া সরকারকে সাধারণ সম্পাদক করে ৭১ সদস্য বিশিষ্ট ১ম তারাকান্দা উপজেলা আওয়ামী লীগের কমিটি গঠিত হয়। আজ সেই কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত হলো।

সংবাদটি ফেসবুকে শেয়ার করুন

© All rights reserved © 2017 আজকের তাজা খবর
Design & Developed BY Suhag Rana