বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ০৩:২৩ পূর্বাহ্ন

শিরোনাম :
তারাকান্দায় ২৫০ পিস ইয়াবা উদ্ধার বা‌নিয়াচং‌য়ে ধান বীজ বিতরন।। সরিষাবাড়ীতে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার রাবি সাংবাদিকের বিরুদ্ধে অভিযোগ প্রত্যাহারের দাবিতে রাবিতে কর্মরত সাংবাদিকদের মৌন প্রতিবাদ জামালপুরের ভ্যানচালক শিশুকন্যা শম্পা ও তার পরিবারের দায়িত্ব নিলেন মাননীয় প্রধানমন্ত্রী কুড়িগ্রামে চরাঞ্চলের দরিদ্র জনগোষ্ঠির জীবনমান উন্নয়নে পশুপালন ও শাক-সবজি চাষ। কুড়িগ্রাম পৌরসভা নির্বাচনে আওয়ামীলীগ, বিএনপিসহ মেয়র পদে ৬ জনের মনোনয়ন দাখিল। রামু কলেজের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ মোশতাক আহমদ আর নেই । বানারীপাড়ায় নবাগত ইউএনও রিপন সাহার প্রেসক্লাব নেতৃবৃন্দের সঙ্গে মতবিনিময় সভা। গোবিন্দগঞ্জের সন্তান শাহিন আকন্দ জেলা মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের সহ-যুগ্ম সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ায় বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পণ ও আনন্দ মিছিল

কুড়িগ্রামে ট্রেজারীতে সংরক্ষিত অচল ঘোষিত ও অব্যবহারকৃত প্রায় দেড় কোটি টাকার স্ট্যাম্প ভষ্মিভুত

আনোয়ার হোসেন, কুড়িগ্রাম প্রতিনিধিঃ
কুড়িগ্রাম জেলা ট্রেজারীতে সংরক্ষিত অচল ঘোষিত ব্যবহার অনুপযোগী ও চাহিদা বিহীন ১ কোটি ৪৩ লক্ষ ৭৮ হাজার ৮৩৮ টাকার বিভিন্ন ধরণের স্ট্যাম্প প্রকাশ্যে পুড়িয়ে বিনষ্ট করা হয়েছে।
বৃহস্পতিবার সকালে জেলা প্রশাসন চত্বরে এসব স্ট্যাম্প ভষ্মিভূত করণের সময় উপস্থিত ছিলেন জেলা ট্রেজারীতে সংরক্ষিত অচল ঘোষিত ব্যবহার অনুপযোগী ও চাহিদা বিহীন স্ট্যাম্পসমূহ বিনষ্টকরণ কমিটির আহবায়ক জেলা প্রশাসক মোহাম্মদ রেজাউল করিম।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. হাফিজুর রহমান, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট জিলুফা সুলতানা, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) সুজাউদ্দৌলা, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা নিলুফা ইয়াছমিন, অভ্যন্তরিণ সম্পদ বিভাগের প্রতিনিধি ও জেলা সঞ্চয় অফিসের সহকারি পরিচালক কৃষ্ণ কুমার শীল, অর্থ বিভাগের প্রতিনিধি ও সহকারি সচিব মো. ফখরুল ইসলাম এবং ডাক বিভাগের প্রতিনিধি ও কুড়িগ্রাম ডাক বিভাগের হেড পোস্ট মাস্টার সুরভী শারমিন প্রমুখ।
এসময় ২ লক্ষ ৪ হাজার ৯৮ টাকার রাজস্ব স্ট্যাম্প, ১ কোটি ৩২ লক্ষ ১৯ হাজার ৬৪০ টাকার বিশেষ আঠালো কোর্ট ফি, ৯ লক্ষ ৫৪ হাজার ৫শ’ টাকার আঠালো কোর্ট ফি এবং ৬শ’ টাকার আবগারি স্ট্যাম্পসহ মোট ১ কোটি ৪৩ লক্ষ ৭৮ হাজার ৮৩৮ টাকার স্ট্যাম্প পুড়িয়ে বিনষ্ট করা হয়।

সংবাদটি ফেসবুকে শেয়ার করুন

© All rights reserved © 2017 আজকের তাজা খবর
Design & Developed BY Suhag Rana