বৃহস্পতিবার, ২৮ জানুয়ারী ২০২১, ০৫:৫৮ পূর্বাহ্ন

শিরোনাম :
কুড়িগ্রামে বাংলাদেশ কেমিস্টস্ এন্ড ড্রাগিস্টস্ সমিতি’র সমাবেশ ও পরিচিতি সভা অনুষ্ঠিত টার্নিং পয়েন্ট বিবেচনায় বৃহস্পতি তুঙ্গে স্বতন্ত্র প্রার্থী সোহেল আকন্দের। ফরিদপুর জেলা ছাত্রলীগে যোগ্যনেতাদের হাতে নেতৃত্ব বানিয়াচংয়ে জমিয়তের উ‌দ্যো‌গে শীতার্তদের মধ্যে কম্বল বিতরণ কুড়িগ্রামে বিপুল পরিমাণ গাঁজা ও ফেনসিডিলসহ এক নারী ও দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ ড়িগ্রামের ভূরুঙ্গামারীতে অটোরিক্সা শ্রমিকদের মানববন্ধন ও বিক্ষোভ নতুন বউ রেখে শাশুড়ী নিয়ে পালিয়ে গেলো স্বামী গলিশাল ক্রিকেট টুর্নামেন্ট এর ফাইনাল নিশ্চিত সিক্স সিস্টার্স বনাম রাসেল ফাইটার্স। বা‌নিয়াচং‌য়ে সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী ছাত্রদল নেতা শরীফ উ‌দ্দিন ঠাকুর এর প্রচারণা শুরু ঢাকা মহানগর উওর বঙ্গবন্ধু ছাত্রযুব প্রজন্মলীগের কমিটিতে নোয়াখালীর সালেহ রিজিওয়ান

রামগড়ে ২০ হাজার সেগুন গাছ কেটে দিল সন্ত্রাসীরা

মুহাম্মদ রায়হান আদনান রামগড়,খাগড়াছড়ি খাগড়াছড়ির প্রতিনিধিঃ রামগড়ে রাতের আধারে ২০ হাজার সেগুন গাছ কেঁটে দিল সন্ত্রাসীরা।

রবিবার রাত ১১-১টার মধ্যে রামগড় পাতাছড়ার কুম্প্রপাড়া এলাকার কসমিক কৃষি খামার নামে বাগানের ২/৩ বছর বয়সী ২০ হাজার সেগুন গাছগুলি কাটা হয়েছে।

অস্ত্রধারী সন্ত্রাসীরা কেয়ারটেকার আলাউদ্দিন ও তার স্ত্রীকে মারধর করে বেধে রেখে গাছগুলি কেঁটে ফেলে বলে জানা যায়। বাগানের ম্যানেজার মোহাম্মদ আলী জানান, সন্ত্রাসীরা সংখ্যায় অনেক বেশি ছিল।

গত ৩ বছর আগে ২০ একর টিলা ভূমিতে সেগুন গাছগুলি লাগানো হয়েছিল। ঘটনাটি পুলিশ ও সিন্ধুকছড়ি সেনা জোনকে জানানো হয়েছে।কিছুদিন আগে মোবাইল ফোনের মাধ্যমে বাগানের ক্ষতিসাধনের হুমকি পেয়ে রামগড় থানায় একটি অভিযোগও দেয়া হয়েছিল।

বাগানের ক্ষয়ক্ষতির পরিমাণ ২০ লক্ষ টাকা বলে জানান তিনি। রামগড় থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ সামসুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মালিক পক্ষ বিষয়টি জানিয়েছেন, তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

সংবাদটি ফেসবুকে শেয়ার করুন

© All rights reserved © 2017 আজকের তাজা খবর
Design & Developed BY Suhag Rana