বৃহস্পতিবার, ২৮ জানুয়ারী ২০২১, ০৬:০৬ পূর্বাহ্ন

শিরোনাম :
কুড়িগ্রামে বাংলাদেশ কেমিস্টস্ এন্ড ড্রাগিস্টস্ সমিতি’র সমাবেশ ও পরিচিতি সভা অনুষ্ঠিত টার্নিং পয়েন্ট বিবেচনায় বৃহস্পতি তুঙ্গে স্বতন্ত্র প্রার্থী সোহেল আকন্দের। ফরিদপুর জেলা ছাত্রলীগে যোগ্যনেতাদের হাতে নেতৃত্ব বানিয়াচংয়ে জমিয়তের উ‌দ্যো‌গে শীতার্তদের মধ্যে কম্বল বিতরণ কুড়িগ্রামে বিপুল পরিমাণ গাঁজা ও ফেনসিডিলসহ এক নারী ও দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ ড়িগ্রামের ভূরুঙ্গামারীতে অটোরিক্সা শ্রমিকদের মানববন্ধন ও বিক্ষোভ নতুন বউ রেখে শাশুড়ী নিয়ে পালিয়ে গেলো স্বামী গলিশাল ক্রিকেট টুর্নামেন্ট এর ফাইনাল নিশ্চিত সিক্স সিস্টার্স বনাম রাসেল ফাইটার্স। বা‌নিয়াচং‌য়ে সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী ছাত্রদল নেতা শরীফ উ‌দ্দিন ঠাকুর এর প্রচারণা শুরু ঢাকা মহানগর উওর বঙ্গবন্ধু ছাত্রযুব প্রজন্মলীগের কমিটিতে নোয়াখালীর সালেহ রিজিওয়ান

ফুলপুরে যথাযথ মর্যাদায় আন্তর্জাতিক মানবাধিকার দিবস পালিত ।

গোলাম মোস্তফা, ফুলপুর প্রতিনিধিঃ ৭২ তম আন্তর্জাতিক মানবাধিকার দিবস উপলক্ষে বাংলাদেশ মানবাধিকার কমিশন ময়মনসিংহের ফুলপুর উপজেলা শাখার উদ্যোগ এক বর্ণাঢ্য র্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ফুলপুর থানার অফিসার ইনচার্জ ইমারত হোসেন গাজী, পৌর মেয়র আমিনুল হক, উপজেলা শাখার সভাপতি আব্দুল্লাহ, সহ সভাপতি উজ্জল হোসেন, সাংগঠনিক সম্পাদক মাসুদ হোসাইন, সমাজ কল্যাণ সম্পাদক আসাদুজ্জামান জামান, অর্থ সম্পাদক সাকিব, প্রচার ও প্রকাশনা সম্পাদক আতিকুল ইসলাম আতিক, সাংস্কৃতিক সম্পাদক দ্বীন ইসলাম, সাংস্কৃতিক সম্পাদক ফাহাদ হোসেন, সমাজ কল্যাণ সম্পাদক হাফিজুর রহমান সহ বিভিন্ন ইউনিয়ন কমিটির সভাপতি-সেক্রেটারিসহ অন্যান্য নেতৃবৃন্দ। অপর দিকে বাংলাদেশ মানবাধিকার কমিশন ফুলপুর শাখার আইন বিষয়ক সম্পাদক, তাক্ওয়া অসহায় সেবা সংস্থার প্রতিষ্ঠাতা ও পরিচালক, সরকার অনুমোদিত জাতীয় সাংবাদিক কল্যাণ ফেডারেশনের ফুলপুর শাখার সাধারণ সম্পাদক তপু রায়হান রাব্বি বলেন, সারাবছর যত কাজই করে থা কি না কেন আন্তর্জাতিক মানবাধিকার দিবস উপলক্ষে মানবাধিকার কর্মী হিসেবে মানবতার কাজ না করলেই নয়। হাজারো ব্যস্ততার মাঝেও প্রতিদিনের নেই আজও মানুষের সেবায় নিয়োজিত থাকতে ছুটে যাই হাসপাতালে ১-২ সপ্তাহ ধরে চোখের উপরে ফোডা নিয়ে ভীষণ ভুগছিলেন সরকার অনুমোদিত জাতীয় সাংবাদিক কল্যাণ ফেডারেশনের তারাকান্দা উপজেলা শাখার সাধারণ সম্পাদক আর. জে. মিজানুর রহমান ইমন ।

ফুলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. প্রাণেশ চন্দ্র পন্ডিত ও ইমারজেন্সিতে কর্মরত থাকা চিকিৎসকের পরামর্শ নিয়ে বৃহস্পতিবার বেলা ১১টায় বহিঃ বিভাগের এই হাসপাতালে কর্মরত এমবিবিএস ডায়াবেটিস ও হাড় (সার্জারি) অভিজ্ঞ ডা. রিয়াদ এর পরামর্শ অনুযায়ী ইমারজেন্সিতে থাকা কর্তব্যরত ডাক্তার দিয়ে অপারেশন করা হয়। সৃষ্টিকর্তার অশেষ রহমতে ও সকলের দোয়ায় অপারেশন সাকসেস হয় পনে ১২টায়। পরে আরো দুই অসহায় রোগীকে চিকিৎসার জন্য ডাক্তার দেখানো হয়। তিনি আরো বলেন, উক্ত অপারেশন ও বিভিন্ন সমাজসেবামূলক কাজে থাকার জন্য আন্তর্জাতিক মানবাধিকার কমিশন দিবসের আয়োজিত ফুলপুর উপজেলা শাখার আয়োজনের র্যালী ও আলোচনা সভা হয় অংশ নিতে পারেনি সে কারণে আমি খুবই দুঃখিত । কিন্তু আমি একজন স্বেচ্ছাসেবক হিসেবে বলতে চাই র্যালী ও আলোচনা সভায় অংশ নেওয়া টাই বড় কথা নয়, মানুষের সেবায় সবসময় নিয়োজিত থাকায় মানবাধিকার ও স্বেচ্ছাসেবী একজন কর্মীর কাজ।

সংবাদটি ফেসবুকে শেয়ার করুন

© All rights reserved © 2017 আজকের তাজা খবর
Design & Developed BY Suhag Rana