মঙ্গলবার, ১৯ জানুয়ারী ২০২১, ০৬:২৩ পূর্বাহ্ন

শিরোনাম :
সাপাহারে আ’লীগের ১নং ওয়ার্ডের সাধারন সম্পাদক হলেন মানিক সাহা কুড়িগ্রামের রাজিবপুরে অবৈধভাবে বালু উত্তোলন হুমকীর মুখে নদীর তীরবর্তী বিভিন্ন গ্রাম সাপাহারে আ’লীগের ২নং ওয়ার্ডের সিনিয়র সহ-সভাপতি হলেন আদম আলী রামু বঙ্গবন্ধু উৎসবে জিৎময় বড়ুয়া’র সংকলিত ও সম্পাদিত বঙ্গবন্ধুর শত উক্তি’র মোড়ক উন্মোচিত হয়েছে বাংলাদেশ কেন্দ্রীয় যুবলীগের সদস্য ব্যারিষ্টার এসএম সাইফুল্লাহ রহমানের উদ্যোগে কম্বল বিতরন সাপাহার মহিলা বিষয়ক কার্যালয়ে জনবল সংকট! নেই সচল তেমন কোনো যানবাহন ব্যবস্থা একাকীত্বের গল্প, এলোমেলো চিন্তা, বাস্তবে না হোক, আমাদের হৃদয়ে, কল্পনাতে হতেই পারে! পর্ব-২১ দলের সর্বস্তরের নেতাকর্মী নিয়ে মনোনয়ন ফরম জমা দিয়েছেন মেয়র প্রার্থী শশধর সেন। জামালপুরের মেলান্দহে দুই শতাধিক কর্মীর জাতীয় পার্টিতে যোগদান কাউন্সিলর পদে মোঃ আরজু মিয়া মনোনয়ন পত্র দাখিল।

বানিয়াচংয়ে শীতবস্ত্র বিতরন গৃহহীনদের নির্মানাধীন ঘর পরিদর্শন ও ভিত্তিপ্রস্থর স্থাপন করেছেন ডিসি কামরুল হাসান।।

দি‌লোয়ার হোসাইন,বানিয়াচং,প্রতিনিধিঃ বানিয়াচং উপজেলায় শীতার্থদের মাঝে কম্বল বিতরন এবং গৃহহীনদের জন্য নির্মাণাধীন ঘর পরিদর্শন ও ভিত্তিপ্রস্থর স্থাপন করেছেন হবিগঞ্জ জেলা প্রশাসক কামরুল হাসান।
মুজিববর্ষ উপলক্ষ্যে প্রধানমন্ত্রীর উপহারের ঘর সুষ্টভাবে নির্মান ও বিতরন কাজ তদারকি এবং কম্বল বিতরনের মধ্যে সোমবার দিনব্যাপী কর্মব্যাস্ত দিন কাঠিয়েছেন হবিগঞ্জ জেলা প্রশাসক।
সোমবার ১৪ ডিসেম্বর সকাল সাড়ে ১০টায় উপজেলার জাতুকর্নপাড়া গ্রামে গৃহহীনদের জন্য নির্মানাধীন ১৪টি ঘর পরিদর্শন করে জেলা প্রশাসক সন্তুষ্টি প্রকাশ করেছেন।
সকাল ১১টায় উপজেলার নন্দীপাড়া ঋষি হাটিতে ৪জন গৃহহীনদের জন্য ৪টি ঘরের ভিত্তিপ্রস্থর স্থাপন করেন।

সকাল সাড়ে ১১টায় উপজেলার রঘুচৌধুরী পাড়ায় গৃহহীনদের ঘর নির্মান করার জন্য নির্ধারিত সরকারী খাস ভূমি পরিদর্শন করেন
দুপুর সাড়ে ১২টায় উপজেলা পরিষদ চত্বরে শীতার্থদের মধ্যে কম্বল বিতরন করেছেন।
হবিগঞ্জ জেলা প্রশাশক কামরুল হাসানের সাথে এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কাসেম চৌধুরী,উপজেলা নির্বাহী অফিসার মাসুদ রানা,সহকারী কমিশনার(ভূমি) ইফফাত আরা জামান ঊর্মি,ভাইস চেয়ারম্যান ফারুক আমীন,হাসিনা আক্তার,পিআইও মলয় কুমার দাশ,ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমান প্রমূখ।

সংবাদটি ফেসবুকে শেয়ার করুন

© All rights reserved © 2017 আজকের তাজা খবর
Design & Developed BY Suhag Rana