মঙ্গলবার, ১৯ জানুয়ারী ২০২১, ০৬:১৮ পূর্বাহ্ন

শিরোনাম :
সাপাহারে আ’লীগের ১নং ওয়ার্ডের সাধারন সম্পাদক হলেন মানিক সাহা কুড়িগ্রামের রাজিবপুরে অবৈধভাবে বালু উত্তোলন হুমকীর মুখে নদীর তীরবর্তী বিভিন্ন গ্রাম সাপাহারে আ’লীগের ২নং ওয়ার্ডের সিনিয়র সহ-সভাপতি হলেন আদম আলী রামু বঙ্গবন্ধু উৎসবে জিৎময় বড়ুয়া’র সংকলিত ও সম্পাদিত বঙ্গবন্ধুর শত উক্তি’র মোড়ক উন্মোচিত হয়েছে বাংলাদেশ কেন্দ্রীয় যুবলীগের সদস্য ব্যারিষ্টার এসএম সাইফুল্লাহ রহমানের উদ্যোগে কম্বল বিতরন সাপাহার মহিলা বিষয়ক কার্যালয়ে জনবল সংকট! নেই সচল তেমন কোনো যানবাহন ব্যবস্থা একাকীত্বের গল্প, এলোমেলো চিন্তা, বাস্তবে না হোক, আমাদের হৃদয়ে, কল্পনাতে হতেই পারে! পর্ব-২১ দলের সর্বস্তরের নেতাকর্মী নিয়ে মনোনয়ন ফরম জমা দিয়েছেন মেয়র প্রার্থী শশধর সেন। জামালপুরের মেলান্দহে দুই শতাধিক কর্মীর জাতীয় পার্টিতে যোগদান কাউন্সিলর পদে মোঃ আরজু মিয়া মনোনয়ন পত্র দাখিল।

রামগড়ে অনুষ্ঠিত হল আম্মাজান রৌপ্যকাপ রাত্রিকালীণ শর্টপিচ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল ম্যাচ।

মুহাম্মদ রায়হান আদনান রামগড়,খাগড়াছড়িঃ

মাদকের ভয়াল ছোবল থেকে যুব সমাজকে দূরে রাখতে ও মাদকমুক্ত সমাজ গড়তে খাগড়াছড়ি রামগড়ে অনুষ্ঠিত হল রাত্রিকালীণ শর্ট পিচ ক্রিকেট টুর্নামেন্ট।

গতকাল ১৯ এ ডিসেম্বর রোজ শনিবার সন্ধ্যা ৭ ঘটিকায় আম্মাজান রৌপ্যকাপের ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হয়।উক্ত খেলায় অংশগ্রহণ করে টুর্নামেন্টের দুই শক্তিশালী দল লামকুপাড়া একাদশ ও জেপি স্কোয়াড। টান টান উওেজনা ম্যাচে জেপি স্কোয়াডকে ৬ উইকেটে হারিয়ে বিজয় লাভ করে লামকু পাড়া একাদশ।

খেলায় প্রধান অতিথি হিসেবে ছিলেন রামগড় উপজেলা পরিষদের চেয়ারম্যান বিশ্ব প্রদীপ কুমার ত্রিপুরা,এছাড়া উপস্থিত ছিলেন মহিলা ভাইস চেয়ারম্যান হাসিনা আক্তার,১নং ওয়ার্ড কাউন্সিলর বাদশা মিয়াসহ আরও অনেকে।খেলা শেষে খেলোয়াড়দের মাঝে পুরস্কার তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি।এসময় তিনি টুর্নামেন্ট পরিচালনা কমিটির প্রশংসা করেন পাশাপাশি প্রতিবছর এমন টুর্নামেন্ট পরিচালনা করার কথা বলেন।তিনি বলেন,তরুণ ছাত্র সমাজ এভাবে খেলাধুলার প্রতি আগ্রহ বাড়াতে থাকলে তারা মাদক থেকে দূরে থাকতে পারবে।ফলে দেশ ও জাতির কর্ণদ্বার হিসেবে নিজেদেরকে যোগ্য হিসেবে গড়ে তুলতে পারবে।

টুর্নামেন্ট পরিচালনা কমিটির প্রধান আবু নাসের জানান,রামগড়ে অনেক টুর্নামেন্ট আয়োজিত হলেও বিশৃঙ্খলার জন্য আদৌ অনেক খেলার ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হয়নি।তিনি জানান, এমন শান্তিপূর্ণ একটি ক্রিকেট টুর্নামেন্টের আয়োজন করে তার অনেক খুশি লাগছে।পাশাপাশি তিনি অনুষ্ঠানের প্রধান অতিথি,অংশগ্রহনকৃত সকল খেলোয়াড় ও দর্শকবৃন্দকে খেলা উপভোগ করার জন্য ধন্যবাদ জানান।তিনি বলেন,এভাবে এলাকার মানুষের সহযোগিতা পেলে সামনে আরও ভালো টুর্নামেন্ট উপহার দিবেন।

সংবাদটি ফেসবুকে শেয়ার করুন

© All rights reserved © 2017 আজকের তাজা খবর
Design & Developed BY Suhag Rana