মঙ্গলবার, ১৯ জানুয়ারী ২০২১, ০৫:১৮ পূর্বাহ্ন

শিরোনাম :
সাপাহারে আ’লীগের ১নং ওয়ার্ডের সাধারন সম্পাদক হলেন মানিক সাহা কুড়িগ্রামের রাজিবপুরে অবৈধভাবে বালু উত্তোলন হুমকীর মুখে নদীর তীরবর্তী বিভিন্ন গ্রাম সাপাহারে আ’লীগের ২নং ওয়ার্ডের সিনিয়র সহ-সভাপতি হলেন আদম আলী রামু বঙ্গবন্ধু উৎসবে জিৎময় বড়ুয়া’র সংকলিত ও সম্পাদিত বঙ্গবন্ধুর শত উক্তি’র মোড়ক উন্মোচিত হয়েছে বাংলাদেশ কেন্দ্রীয় যুবলীগের সদস্য ব্যারিষ্টার এসএম সাইফুল্লাহ রহমানের উদ্যোগে কম্বল বিতরন সাপাহার মহিলা বিষয়ক কার্যালয়ে জনবল সংকট! নেই সচল তেমন কোনো যানবাহন ব্যবস্থা একাকীত্বের গল্প, এলোমেলো চিন্তা, বাস্তবে না হোক, আমাদের হৃদয়ে, কল্পনাতে হতেই পারে! পর্ব-২১ দলের সর্বস্তরের নেতাকর্মী নিয়ে মনোনয়ন ফরম জমা দিয়েছেন মেয়র প্রার্থী শশধর সেন। জামালপুরের মেলান্দহে দুই শতাধিক কর্মীর জাতীয় পার্টিতে যোগদান কাউন্সিলর পদে মোঃ আরজু মিয়া মনোনয়ন পত্র দাখিল।

জামালপুরে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী ও বিজয়ের মাস উপলক্ষে বিএনসিসি’র সেচ্ছাসেবা সপ্তাহ ক্যাম্পিং শুরু ।

এমরান হোসেন , জামালপুর প্রতিনিধিঃ

জামালপুরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী ও বিজয়ের মাস উপলক্ষে বাংলাদেশ ন্যাশনাল ক্যাডেট কোরের সেচ্ছাসেবা সপ্তাহ ক্যাম্পিং এ সামাজিক কর্মসূচী শুরু হয়েছে।

বৃহস্পতিবার আশেক মাহমুদ কলেজ প্রাঙ্গনে ৫ বিএনসিসি ব্যাটালিয়নের সামাজিক কর্মসূচীর অংশ হিসেবে রক্তদান কর্মসূচী,লিফলেট,মাক্স ও স্যানিটাইজার বিতরনকালে বক্তব্য রাখেন জামালপুর সদর-৫ আসনের এমপি ইঞ্জিনিয়ার মোজাফ্ফর হোসেন সিআইপি , অধ্যক্ষ প্রফেসর ড.মুজাহিদ বিল্লাহ ফারুকী, ৫ বিএনসিসি ব্যাটালিয়নের অ্যাডজুটেন্ট মেজর এস এম বদরুল হাসান শামীম,সেকেন্ড লেপ্টেনেন্ট মোঃ আব্দুল হাই আল হাদী সহ আরো অনেকেই।

এ সময় বক্তারা বাংলাদেশ ন্যাশনাল ক্যাডেট কোরের ক্যাডেটদের সুনাগরিক হিসেবে নিজেদের গড়ে তুলে দেশের অগ্রযাত্রায় অগ্রণী ভূমিকা পালন করে ডেঙ্গুজ্বর ও করোনা মহামারি প্রতিরোধে সকলকে সচেতন করার পাশাপাশি দেশের যেকোন দুর্যোগ সাহসীকতার সাথে মোকাবিলা করার আহ্বান জানান।

পরে বঙ্গবন্ধুর জীবনভিত্তিক প্রামাণ্যচিত্র প্রদর্শন এবং ডেঙ্গুজ্বর ও করোনা প্রতিরোধে সচেতনতা মূলক র‌্যালী কলেজ চত্বর থেকে শুরু হয়ে বকুলতলায় গিয়ে শেষ হয়। এই ক্যাম্পিংয়ে বিএনসিসির পিও,টিও এবং সিইউও সহ ১৫০ জন ক্যাডেট অংশ গ্রহন করে।

গত ২০শে ডিসেম্বর থেকে শুরু হওয়া এই সেবাসপ্তাহ চলবে আগামী ২৬শে ডিসেম্বর পর্যন্ত।

সংবাদটি ফেসবুকে শেয়ার করুন

© All rights reserved © 2017 আজকের তাজা খবর
Design & Developed BY Suhag Rana