বৃহস্পতিবার, ২৮ জানুয়ারী ২০২১, ০৪:০৫ পূর্বাহ্ন

শিরোনাম :
কুড়িগ্রামে বাংলাদেশ কেমিস্টস্ এন্ড ড্রাগিস্টস্ সমিতি’র সমাবেশ ও পরিচিতি সভা অনুষ্ঠিত টার্নিং পয়েন্ট বিবেচনায় বৃহস্পতি তুঙ্গে স্বতন্ত্র প্রার্থী সোহেল আকন্দের। ফরিদপুর জেলা ছাত্রলীগে যোগ্যনেতাদের হাতে নেতৃত্ব বানিয়াচংয়ে জমিয়তের উ‌দ্যো‌গে শীতার্তদের মধ্যে কম্বল বিতরণ কুড়িগ্রামে বিপুল পরিমাণ গাঁজা ও ফেনসিডিলসহ এক নারী ও দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ ড়িগ্রামের ভূরুঙ্গামারীতে অটোরিক্সা শ্রমিকদের মানববন্ধন ও বিক্ষোভ নতুন বউ রেখে শাশুড়ী নিয়ে পালিয়ে গেলো স্বামী গলিশাল ক্রিকেট টুর্নামেন্ট এর ফাইনাল নিশ্চিত সিক্স সিস্টার্স বনাম রাসেল ফাইটার্স। বা‌নিয়াচং‌য়ে সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী ছাত্রদল নেতা শরীফ উ‌দ্দিন ঠাকুর এর প্রচারণা শুরু ঢাকা মহানগর উওর বঙ্গবন্ধু ছাত্রযুব প্রজন্মলীগের কমিটিতে নোয়াখালীর সালেহ রিজিওয়ান

রামু বিকেএসপিতে চাকরী দেওয়ার প্রলোভনে এক নারীকে ধর্ষণ

রামু প্রতিনিধি: কক্সবাজার রামু উপজেলায় নির্মানাধীণ বাংলাদেশ ক্রিড়া শিক্ষা প্রতিষ্টান (বিকেএসপিতে) সরকারি চাকরী দেওয়ার প্রলোভনে এক প্রবাসীর স্ত্রীকে ধর্ষণ করেছে এক ঠিকাদার।

বিষয়টি ইতি মধ্যে ধর্ষণের শিকার প্রবাসীর স্বামী বিভিন্ন জায়গায় অভিযোগ করেছেন। তিনি ন্যায় বিচারের প্রত্যাশা এবং র্ধষকের দৃষ্টান্ত মূলক শাস্তিদাবী করেছেন।

জানা গেছে রামু উপজেলায় জোয়ারিয়া নালা এলাকার ৭ নং ওয়ার্ডের সওদাগর পাড়ার মৃত আজিজুর রহমানে ছেলের সাইফুল ইসলাম সাব ঠিকাদার হিসাবে কাজ করতেন নির্মানাধীন বিকেএসপিতে।

সেই সুবাধে সাইফুল একই এলাকার এক প্রবাসীর স্ত্রীকে উক্ত সরকারি প্রতিষ্টানে চাকরী দেওয়ার প্রলোভনে বড় কর্মকর্তার সাথে পরিচয় করিয়ে দেওয়ার কথা বলে কক্সবাজার শহরের একটি হোটেলে এনে ঠিকাদারী প্রতিষ্টান সিকদার এন্ট্রাপ্রাইজের মালিক কাদের সিকদার এবং সাব ঠিকাদার সাইফুল ইসলাম তাকে জোর পূর্বক ধর্ষণ করে এবং সেই ধর্ষণের ভিডিও ফোটেজ তৈরি করে পরবর্তীতে সেই ভিডিও ফেইসবুকে দেওয়ার ভয় দেখিয়ে সেই নারীকে আরো কয়েকবার ধর্ষণ করে।

পরবর্তীতে বিষয়টি সেই প্রবাসী নারী তার স্বামীকে জানালে তারা উভয় মিলে এই জঘন্য ঘটনার বিচারদাবী করেছে জেলা প্রশাসন,স্থানীয় ইউনিয়ন পরিষদ সহ বিভিন্ন জায়গায় অভিযোগ করেছেন।

প্রবাসী স্বামী এই ঘটনার সাথে জড়িত ব্যাক্তিদের দ্রুত আইনের আওতায় আনার দাবী জানান। এদিকে এলাকাবাসী সূত্রে জানা গেছে সাইফুল আগে থেকে লম্পট প্রকৃতির লোক সে মূলত আগে ভিন্ন রাজনীতি করলেও বর্তমানে জেলার একজন প্রভাবশালী রাজনৈতিক নেতার আশ্রয়ে থেকে ঠিকাদার হিসাবে বিকেএসপিতে কাজ করে রাতারাতি কোটি পতি বনে যায়। একই সাথে তার সাথে ইয়াবা ব্যবসার অভিযোগ করেন এলাকাবাসী।

ঘটনা জানাজানি হওয়ার পর থেকে গা ঢাকা দিয়েছে সেই ধর্ষক সাইফুল সহ অনেকে। এ ব্যপারে রামু উপজেলার জোয়ারিয়ানালা ইউপি চেয়ারম্যান কামাল শামসুদ্দিন আহমদ প্রিন্স জানান,ধর্ষনের বিষয়ে প্রবাসী সেই নারীর স্বামী অভিযোগ করেছেন এটা সত্য। সে বিষয়ে তদন্ত চলছে

সংবাদটি ফেসবুকে শেয়ার করুন

© All rights reserved © 2017 আজকের তাজা খবর
Design & Developed BY Suhag Rana