মঙ্গলবার, ১৯ জানুয়ারী ২০২১, ০৫:১৩ পূর্বাহ্ন

শিরোনাম :
সাপাহারে আ’লীগের ১নং ওয়ার্ডের সাধারন সম্পাদক হলেন মানিক সাহা কুড়িগ্রামের রাজিবপুরে অবৈধভাবে বালু উত্তোলন হুমকীর মুখে নদীর তীরবর্তী বিভিন্ন গ্রাম সাপাহারে আ’লীগের ২নং ওয়ার্ডের সিনিয়র সহ-সভাপতি হলেন আদম আলী রামু বঙ্গবন্ধু উৎসবে জিৎময় বড়ুয়া’র সংকলিত ও সম্পাদিত বঙ্গবন্ধুর শত উক্তি’র মোড়ক উন্মোচিত হয়েছে বাংলাদেশ কেন্দ্রীয় যুবলীগের সদস্য ব্যারিষ্টার এসএম সাইফুল্লাহ রহমানের উদ্যোগে কম্বল বিতরন সাপাহার মহিলা বিষয়ক কার্যালয়ে জনবল সংকট! নেই সচল তেমন কোনো যানবাহন ব্যবস্থা একাকীত্বের গল্প, এলোমেলো চিন্তা, বাস্তবে না হোক, আমাদের হৃদয়ে, কল্পনাতে হতেই পারে! পর্ব-২১ দলের সর্বস্তরের নেতাকর্মী নিয়ে মনোনয়ন ফরম জমা দিয়েছেন মেয়র প্রার্থী শশধর সেন। জামালপুরের মেলান্দহে দুই শতাধিক কর্মীর জাতীয় পার্টিতে যোগদান কাউন্সিলর পদে মোঃ আরজু মিয়া মনোনয়ন পত্র দাখিল।

মোংলা পৌর নির্বাচন আওয়ামী লীগ প্রার্থীর ইশতেহার ঘোষণা

মোংলা প্রতিনিধি

মোংলা পোর্ট পৌরসভা নির্বাচনকে সামনে রেখে ২৩টি উন্নয়নমূলক কর্মকাণ্ডের কথা উল্লেখ করে নির্বাচনী ইশতেহার ঘোষণা করেছেন আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী। আগামী ১৬ জানুয়ারি এ পৌরসভায় ভোট অনুষ্ঠিত হবে। মঙ্গলবার (১২ জানুয়ারী) দুপুর ১২টায় স্থানীয় আওয়ামী লীগ কার্যালয়ে এই ইশতেহার ঘোষণা করেন মেয়র প্রার্থী শেখ আব্দুর রহমান।

ইশতেহারে মেয়র প্রার্থী শেখ আব্দুর রহমান উল্লেখ করেছেন, তিনি ভোটে মেয়র নির্বাচিত হলে সুপেয় পানির ব্যবস্থা, বিভিন্ন ওয়ার্ডে অবহেলিত রাস্তাঘাটের উন্নয়ন, শহর পরিস্কার-পরিচ্ছন্ন, মশা নিধনের ব্যবস্থা ও পৌরসভায় বসবাসকারী বিভিন্ন বস্তিবাসীর জীবনমান উন্নয়ন সাধন করাসহ ২৩টি উন্নয়নমূলক কাজ গুরুত্ব দিয়ে করবেন ।

এসময় বিএনপি সমর্থিত মেয়র প্রার্থী জুলফিকার আলীর সমালোচনা করে বলেন, তিনি ১০ বছর মেয়র থাকাকালীন তার স্বার্থের উন্নয়ন করেছেন।এজন্য বিএনপির নেতা কর্মীরাও তার বিপক্ষে অবস্থান নিয়েছেন । তিনি রাতে রাতে গোপনে ভোট চাচ্ছেন। তিনি দাবী করেন, আমি কোন সন্ত্রাসী প্রশ্রয় দেইনাবলেই মানওষের ঝল নেমেছে নৌকার পক্ষে।

এসময় উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মোঃ ইব্রাহিম হোসেন, সাবেক পৌর মেয়র শেখ আব্দুস সালাম ,উপজেলা ভাইস চেয়ারম্যান ইকবাল হোসেন , শেখ কামরুজ্জামান জসিমসহ দলীয় নেতা কর্মী ও সমর্থকরা উপস্থিত ছিলেন।

 

সংবাদটি ফেসবুকে শেয়ার করুন

© All rights reserved © 2017 আজকের তাজা খবর
Design & Developed BY Suhag Rana