মঙ্গলবার, ১৯ জানুয়ারী ২০২১, ০৬:২১ পূর্বাহ্ন

শিরোনাম :
সাপাহারে আ’লীগের ১নং ওয়ার্ডের সাধারন সম্পাদক হলেন মানিক সাহা কুড়িগ্রামের রাজিবপুরে অবৈধভাবে বালু উত্তোলন হুমকীর মুখে নদীর তীরবর্তী বিভিন্ন গ্রাম সাপাহারে আ’লীগের ২নং ওয়ার্ডের সিনিয়র সহ-সভাপতি হলেন আদম আলী রামু বঙ্গবন্ধু উৎসবে জিৎময় বড়ুয়া’র সংকলিত ও সম্পাদিত বঙ্গবন্ধুর শত উক্তি’র মোড়ক উন্মোচিত হয়েছে বাংলাদেশ কেন্দ্রীয় যুবলীগের সদস্য ব্যারিষ্টার এসএম সাইফুল্লাহ রহমানের উদ্যোগে কম্বল বিতরন সাপাহার মহিলা বিষয়ক কার্যালয়ে জনবল সংকট! নেই সচল তেমন কোনো যানবাহন ব্যবস্থা একাকীত্বের গল্প, এলোমেলো চিন্তা, বাস্তবে না হোক, আমাদের হৃদয়ে, কল্পনাতে হতেই পারে! পর্ব-২১ দলের সর্বস্তরের নেতাকর্মী নিয়ে মনোনয়ন ফরম জমা দিয়েছেন মেয়র প্রার্থী শশধর সেন। জামালপুরের মেলান্দহে দুই শতাধিক কর্মীর জাতীয় পার্টিতে যোগদান কাউন্সিলর পদে মোঃ আরজু মিয়া মনোনয়ন পত্র দাখিল।

পৌরসভা নির্বাচন মোংলায় বিএনপির মেয়র প্রার্থীর ৫৬ দফা ইশতিহার ঘোষণা

মনিরুল ইসলাম দুলু,মোংলা প্রতিনিধি: মোংলা পৌর নির্বাচন উপলক্ষে বিএনপি সমর্থিত মেয়র প্রার্থি মোঃ জুলফিকার আলী নির্বাচনী ইশতেহার ঘোষনা করেছেন।বুধবার দুপুরে তার নির্বাচনী কার্যালয়ে সংবাদ সম্মেলনে ৫৬টি উন্নয়ন পরিকল্পনার কথা এই ইশতেহারে আনা হয়েছে। তিনি দাবি করেন,পুনরায় মেয়র নির্বাচিত হলে মোংলাকে আধুনিক ও ডিজিটাল পৌরসভা হিসেবে গড়ে তোলা হবে।

ধানের শীষের মেয়র প্রার্থী মোঃ জুলফিকার আলী নির্বাচনী তার ঘোষিত ইশতেহারের মধ্যে আরও উল্লেখযোগ্য করেছেন, পৌরবাসীদের ফ্রি চিকিৎসা সেবার ব্যবস্থা, ২৪ ঘন্টা এ্যাম্বুলেন্স সেবা চালু, পৌর কর্তৃপক্ষের অধীনে ফ্রি/নামমাত্র টাকা নিয়ে উন্নতমানের শিক্ষা প্রতিষ্ঠান চালু, বেকারত্ব দূরীকরণে বিভিন্ন ধরণের প্রশিক্ষণ ব্যবস্থা, পৌর এলাকার মসজিদের ইমাম/খতিবদের বেতন পৌরসভা হতে মাসিক হারে প্রদাণ,প্রত্যেক বাড়ী হতে ময়লা-আবর্জনা পরিষ্কার, বিবাহ, জন্মদিনসহ সভা-সেমিনারের জন্য শীতাতপ নিয়ন্ত্রিত আধুনিক সভাকক্ষ করা, পৌর কিচেন মার্কেট, মৎস্য মার্কেট, উন্নতমানের কসাইখানা নির্মাণ, মোংলা নদীর পাড়ে সাংস্কৃতিক চর্চায় রবীন্দ্র সরোবরের ন্যায় উম্মুক্ত মঞ্চ তৈরি, প্রতিটি ষ্ট্যান্ডে খাবার পানি সরবরাহ, নিরাপত্তায় প্রতিটি মহল্লায় সিসি ক্যামেরার আওতায় আনা, পৌর মন্দির ও শ্বশ্মানঘাট নির্মাণ, সুন্দরবন জাদুঘর নির্মাণ, আধুনিক পৌর ভবন নির্মাণ, বুড়িরডাঙ্গা এরাকায় রাস্তা, কবরস্থান করা, হোটেল, মোটেল, রিসোর্ট তৈরি করে পৌরবাসীকে বিনিয়োগে উৎসাহিত করে শহরকে আধুনিক করা এবং পর্যটনবান্ধব পৌর শহর গড়ে তোলা।

এ সময় মোঃ জুলফিকার আলী আরও বলেন, ১০ বছর পরে নির্বাচন হচ্ছে এই নির্বাচন উৎসব উৎসবমুখর হওয়ার কথা ছিল কিন্তু বর্তমানে সেই পরিবেশ নেই।
ইশতেহার ঘোষনার সময় তার সমর্থকরা উপস্থিত ছিলেন।

সংবাদটি ফেসবুকে শেয়ার করুন

© All rights reserved © 2017 আজকের তাজা খবর
Design & Developed BY Suhag Rana