মঙ্গলবার, ১৯ জানুয়ারী ২০২১, ০৪:১১ পূর্বাহ্ন

শিরোনাম :
সাপাহারে আ’লীগের ১নং ওয়ার্ডের সাধারন সম্পাদক হলেন মানিক সাহা কুড়িগ্রামের রাজিবপুরে অবৈধভাবে বালু উত্তোলন হুমকীর মুখে নদীর তীরবর্তী বিভিন্ন গ্রাম সাপাহারে আ’লীগের ২নং ওয়ার্ডের সিনিয়র সহ-সভাপতি হলেন আদম আলী রামু বঙ্গবন্ধু উৎসবে জিৎময় বড়ুয়া’র সংকলিত ও সম্পাদিত বঙ্গবন্ধুর শত উক্তি’র মোড়ক উন্মোচিত হয়েছে বাংলাদেশ কেন্দ্রীয় যুবলীগের সদস্য ব্যারিষ্টার এসএম সাইফুল্লাহ রহমানের উদ্যোগে কম্বল বিতরন সাপাহার মহিলা বিষয়ক কার্যালয়ে জনবল সংকট! নেই সচল তেমন কোনো যানবাহন ব্যবস্থা একাকীত্বের গল্প, এলোমেলো চিন্তা, বাস্তবে না হোক, আমাদের হৃদয়ে, কল্পনাতে হতেই পারে! পর্ব-২১ দলের সর্বস্তরের নেতাকর্মী নিয়ে মনোনয়ন ফরম জমা দিয়েছেন মেয়র প্রার্থী শশধর সেন। জামালপুরের মেলান্দহে দুই শতাধিক কর্মীর জাতীয় পার্টিতে যোগদান কাউন্সিলর পদে মোঃ আরজু মিয়া মনোনয়ন পত্র দাখিল।

বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট ১৫ জানুয়ারী

রিপন বড়ুয়া,রামু-কক্সবাজার প্রতিনিধিঃ ‘বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট’ মাঠে গড়াচ্ছে আয়োজকেরা জানান,আগামী ১৫ জানুয়ারি শুক্রবার।

বিকাল ৩টায় কক্সবাজার বীরশ্রেষ্ঠ রুহুল আমিন স্টেডিয়ামে টুর্নামেন্টের আনুষ্ঠানিক উদ্বোধন করবেন স্থানীয় সরকার বিভাগের সিনিয়র সচিব হেলালুদ্দিন আহমেদ।

এ উপলক্ষে বুধবার (১৩ জানুয়ারি) দুপুরে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। সংবাদ সম্মেলনে কক্সবাজার পৌরসভার মেয়র মুজিবুর রহমান বলেন,জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে কক্সবাজার পৌরসভার আয়োজনে ঝাঁকজমকভাবে স্বাস্থ্যবিধি মেনে এই টুর্নামেন্ট আয়োজন করা হয়েছে।

ইতোমধ্যে টুর্নামেন্টের সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে। টুর্নামেন্টে শিরোপা লড়াইয়ে অংশ নিচ্ছে ৮টি দল। দলগুলো হলো-কক্সবাজার সদর, রামু, টেকনাফ, উখিয়া, মহেশখালী, কুতুবদিয়া, চকোরিয়া ও পেকুয়া। স্ব স্ব উপজেলা নির্বাহী কর্মকর্তার নেতৃত্বে টিমের নেতৃত্বে দেবেন উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক।
আয়োজনে সার্বিক সহযোগিতা করছে শ্রিম্প হ্যাচারী এসোসিয়েশন অব বাংলাদেশ (সেব) ও জেলা ক্রীড়া সংস্থা।

জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক জসীম উদ্দীন বলেন, এটিই কক্সবাজারের প্রথম বঙ্গবন্ধু গোল্ডকাপ টুর্ণামেন্ট। অংশগ্রহণকারী উপজেলা দলগুলো প্রস্তুতি সম্পন্ন করেছে। এই আয়োজনের জন্য মাঠ সংস্কারসহ আনুষঙ্গিক অবকাঠামো উন্নয়ন করা হয়েছে।
বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের আহবায়ক কক্সবাজার পৌরসভার প্যানেল মেয়র-২ হেলাল উদ্দিন কবির বলেন, খেলা হবে নকআউট পদ্ধতিতে। প্রতিদলে ৩ জন অতিথি খেলোয়াড় থাকবে। খেলা পরিচালনা করবেন বাফুফে রেফারিরা। টুর্নামেন্টে চ্যাম্পিয়ন দল পাবে ট্রফিসহ ২ ভরি স্বর্ণালঙ্কারের দাম ১ লক্ষ টাকা, রানারআপ দল পাবে ট্রফিসহ ১ ভরি স্বর্ণালঙ্কারের দাম ৫০ হাজার টাকা। এছাড়া থাকবে সর্বোচ্চ গোলদাতা, ম্যাচ ও টুর্নামেন্ট সেরা পুরস্কারসহ নগদ অর্থ। খেলা উপভোগে টিকেট মূল্য নির্ধারণ করা হয়েছে ৩০ টাকা।


খেলার সময়সুচীঃ
১৫ জানুয়ারি চকরিয়া বনাম রামু উপজেলা। ১৬ জানুয়ারি টেকনাফ বনাম মহেশখালী উপজেলা।
১৭ জানুয়ারি সদর বনাম পেকুয়া উপজেলা
১৮ জানুয়ারি উখিয়া বনাম কুতুবদিয়া উপজেলা।
খেলা হবে নকআউট পদ্ধতিতে।
সেমিফাইনাল অনুষ্ঠিত হবে ১৯ ও ২০ জানুয়ারি।
পরে সুবিধাজনক দিনে ফাইনাল অনুষ্ঠিত হবে বলে জানান আয়োজকরা।

সংবাদটি ফেসবুকে শেয়ার করুন

© All rights reserved © 2017 আজকের তাজা খবর
Design & Developed BY Suhag Rana