শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ০৩:৫২ পূর্বাহ্ন

শিরোনাম :
বানারীপাড়া পৌরসভার ১নং ওয়ার্ড কাউন্সিলর তরুন জননেতা একে এম জাহিদ হোসেন সরদার ১০০ ফুট সিংহ্যশয্যা বৌদ্ধ মূর্তি সম্বলিত বিহার পরিদর্শনে বাংলাদেশে নিযুক্ত যুক্তরাষ্ট্রের রাষ্ট্রদূত আর্ল রবার্ট মিলার শ্রীবরদীতে (০২)টি পাতিল হাতির অবস্থান। বানারীপাড়ায় উপজেলা বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের কমিটি গঠন ৭ই মার্চ ও ১৭ই মার্চ উদযাপনে বানিয়াচংয়ে প্রস্তুতি সভা সমাজসেবাই বিশেষ অবদানের জন্য আবারো ন্যাশনাল হিউম্যান রাইটস এন্ড ডেভেলপমেন্ট সোসাইটি ক্রেষ্ট ও সনদপত্র পেলেন ইউপি চেয়ারম্যান আকবর আলী ময়মনসিংহের ফুলপুরে জাতীয় ভোটার দিবস পালিত। জামালপুরে এক কিশোরীর গাছে ঝুলন্ত লাশ উদ্ধার শিক্ষক দ্বারা শিক্ষার্থী ধর্ষণ মামলা থেকে রক্ষা পেতে বিয়ে ! পরবর্তিতে তালাক এর নোটিশ । রাজনগরে পরনের কাপড় ছাড়া সব কিছু পুড়ে ছাই হয়ে গেছে সুফিয়ার

দলের সর্বস্তরের নেতাকর্মী নিয়ে মনোনয়ন ফরম জমা দিয়েছেন মেয়র প্রার্থী শশধর সেন।

গোলাম মোস্তফা ফুলপুর প্রতিনিধিঃ সকল দ্বিধাবিভক্তি ভুলে মনোনয়ন জমা দেওয়ার শেষ দিনে উপজেলা আওয়ামী লীগ অঙ্গ সহযোগী সংগঠনের সর্বস্তরের নেতাকর্মীদের কে নিয়ে মনোনয়ন ফরম জমা দিয়েছেন মেয়র প্রার্থী শশধর সেন।

ফুলপুর পৌর নির্বাচনে নৌকা প্রতীকে প্রতিদ্বন্দ্বিতা করতে উপজেলা যুবলীগের সভাপতি শশধর সেনকে দলীয় মনোনয়নপত্র দিয়েছে হাইকমান্ড।

প্রায় হাফডজন মনোনয়ন প্রত্যাশীদের পেছনে ফেলে মেয়র পদে দ্বিতীয়বারের মত নৌকা প্রতীক পান তিনি। দলীয় নেতাকর্মীরা জানান পৌর নির্বাচনের প্রার্থীর বিষয়ে প্রধানমন্ত্রী যে সিদ্ধান্ত দিয়েছেন আমরা তা শতভাগ সমর্থন করি।শশধর সেন একজন যোগ্যপ্রার্থী।তার বিজয় মানে নৌকার বিজয়।

নৌকা মার্কার বিজয় নিশ্চিত করতে আমরা দলীয় নেতাকর্মীরা এক হয়ে কাজ করব।

নবীন লীগের আশিকুর রহমান পলাশ জানান,‘ত্যাগী নেতা শশধর দাদা মনোনয়ন পাওয়ায় আমরা আনন্দিত।নৌকার বিজয়ে ফুলপুর আওয়ামী লীগ নেতারা ঐক্যবদ্ধ।তাকে মনোনয়ন দেওয়ায় নেতাকর্মীরা দ্বিধাবিভক্তি ভুলে ঐক্যবদ্ধ হওয়ার প্রতিজ্ঞা করেছেন।

তার সমর্থকরা বলেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান উন্নয়ন ও অগ্রগতির প্রতীক হিসাবে যে নৌকা বাংলার মানুষের জন্য রেখে গেছেন তার জিম্মাদারিত্ব করছেন তারই সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ফুলপুর পৌরসভা নির্বাচনে মেয়র পদে নির্বাচনে প্রতিদ্বন্দিতার জন্য তাকে সেই নৌকা প্রতীক প্রদান করার সম্মান যাতে তিনি রক্ষা করতে পারেন সেজন্য সকলের দোয়া ও সহযোগিতা কামনা করি।

দেশের উন্নয়নের স্বার্থে আগামী ১৪ জানুয়ারি ফুলপুরের মানুষ দলমত নির্বিশেষে নৌকা প্রতিকে ভোট দিয়ে বিজয়ী করে মুজিব বর্ষে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে এই পৌরসভাকে উপহার দেওয়ার জন্য ঐক্যবদ্ধভাবে কাজ করার অঙ্গীকার করেছেন নেতাকর্মীরা।

প্রতিটি ওয়ার্ডে চাহিদা অনুযায়ী উন্নয়ন কাজ পরিচালনা করে একটি জনকল্যাণমূলক,আধুনিক ও আলোকিত পৌরসভা হিসেবে গড়ে তুলতে কাজ করতে চান।পরিকল্পিত উপায়ে প্রাচীন এ পৌর শহরের চেহারা বদলে দেয়ারও দৃঢ় প্রত্যয় উচ্চারিত হয় শশধর সেনের কণ্ঠে।

চতুর্থ ধাপে পৌর নির্বাচনে অংশ নিয়ে ফুলপুর পৌরসভাটি আওয়ামী লীগের সভানেত্রী প্রধানমন্ত্রীকে উপহার দিতে চান।

এজন্য তিনি উপজেলা ও পৌর আওয়ামী লীগের সকল নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থেকে কাজ করার আহ্বান জানান এবং সবার সহযোগিতা কামনা করেন।

সংবাদটি ফেসবুকে শেয়ার করুন

© All rights reserved © 2017 আজকের তাজা খবর
Design & Developed BY Suhag Rana