শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ০৪:১১ পূর্বাহ্ন

শিরোনাম :
বানারীপাড়া পৌরসভার ১নং ওয়ার্ড কাউন্সিলর তরুন জননেতা একে এম জাহিদ হোসেন সরদার ১০০ ফুট সিংহ্যশয্যা বৌদ্ধ মূর্তি সম্বলিত বিহার পরিদর্শনে বাংলাদেশে নিযুক্ত যুক্তরাষ্ট্রের রাষ্ট্রদূত আর্ল রবার্ট মিলার শ্রীবরদীতে (০২)টি পাতিল হাতির অবস্থান। বানারীপাড়ায় উপজেলা বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের কমিটি গঠন ৭ই মার্চ ও ১৭ই মার্চ উদযাপনে বানিয়াচংয়ে প্রস্তুতি সভা সমাজসেবাই বিশেষ অবদানের জন্য আবারো ন্যাশনাল হিউম্যান রাইটস এন্ড ডেভেলপমেন্ট সোসাইটি ক্রেষ্ট ও সনদপত্র পেলেন ইউপি চেয়ারম্যান আকবর আলী ময়মনসিংহের ফুলপুরে জাতীয় ভোটার দিবস পালিত। জামালপুরে এক কিশোরীর গাছে ঝুলন্ত লাশ উদ্ধার শিক্ষক দ্বারা শিক্ষার্থী ধর্ষণ মামলা থেকে রক্ষা পেতে বিয়ে ! পরবর্তিতে তালাক এর নোটিশ । রাজনগরে পরনের কাপড় ছাড়া সব কিছু পুড়ে ছাই হয়ে গেছে সুফিয়ার

টার্নিং পয়েন্ট বিবেচনায় বৃহস্পতি তুঙ্গে স্বতন্ত্র প্রার্থী সোহেল আকন্দের।

গোলাম মোস্তফা ফুলপুর প্রতিনিধিঃ

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ফুলপুর উপজেলার ৯ নং বালিয়া ইউনিয়নে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী হিসাবে বিভিন্ন এলাকায় গণ-সংযোগ,মতবিনিময় ও কুশল বিনিময় করছেন,কাইচাপুর সিনিয়র আলিম মাদ্রাসার গভর্নিং বডির সভাপতি-তরুন সমাজ সেবক সোহেল আকন্দ। বালিয়াবাসীর কাছে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী হিসাবে সবার দোয়া ও সমর্থন চান তিনি।

শুধু কথায় নয় কাজে প্রমাণ করতে চান শাসক নয় সেবক হতে চান সোহেল আকন্দ,স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী হিসেবে তাই আগে ভাগেই মাঠে নেমেছেন তিনি।এবং মাঠ চষে বেড়াচ্ছেন জনসর্মথন আদায় এবং সংগঠনিকভাবে নিজেকে উপস্থাপনে তার নির্বাচনী ভাবনার প্রেক্ষাপটে বিভিন্ন উন্নয়ন প্রতিশ্রুতি দিয়েছেন।ইতিমধ্যে বেশ সাড়াও ফেলেছেন। প্রতিদিনই চলছে তার কম বেশি নির্বাচনী প্রস্ততিমূলক প্রচারনা।তরুণ ভোটারদের দৌঁড়ে এগিয়ে সোহেল আকন্দ তিনিও আস্তে আস্তে মাঠ গোছিয়ে এগিয়ে যাচ্ছেন।আর নির্বাচনকে সামনে রেখে তিনি সকল শ্রেণি-পেশার মানুষের সঙ্গে কুশল বিনিময় শুরু করছেন;চাইছেন মতামত ও পরামর্শ।ভোটারারও এ প্রার্থীকে বেশ সাড়া দিচ্ছেন,তারা চান প‌রিবর্তন,চান নতুন নের্তৃত্ব।

তিনি বলেন আমি আমার বালিয়া ইউনিয়ন বাসীর জন্যে কিছু করতে চাই।বালিয়া ইউনিয়নকে আধুনিক ইউনিয়ন গড়ার স্বপ্ন দেখছেন বলে জানান সোহেল আকন্দ।তার দাবি,সুখ-দুঃখে সব সময় এলাকাবাসীর পাশে আছি এবং থাকবো। নির্বাচিত হলে এলাকার উন্নয়নে দলমত নির্বিশেষে সবাইকে নিয়ে ঐক্যবদ্ধভাবে কাজ করে বালিয়াকে কর‌বো এক‌টি ম‌ডেল ইউনিয়ন।আমার মৃত‌্যুর পরও মানুষ আমার কা‌জের প্রশংসা ক‌র‌বে এমন উদাহরন সৃ‌ষ্টি করার প্রতিজ্ঞা নি‌য়েই আ‌মি নির্বাচ‌নে প্রতিদ্ব‌ন্দ্বিতা করার সিদ্ধান্ত নি‌য়ে‌ছি।আ‌মি সক‌লের দোয়া প্রার্থণা কর‌ছি।

সাধারণ মানুষ আর ভোটারদের মন জয় করতে আওয়ামী লীগ দলীয় মনোনয়ন প্রত্যাশী সাবেক চেয়ারম্যান মোতালেব দেওয়ান,গত নির্বাচনের নৌকার মনোনীত প্রার্থী অ্যাডভোকেট মিজান তালুকদার,আনিস বেগ ও বিএনপির দলীয় বর্তমান চেয়ারম্যান আজহার সরকার প্যানেল চেয়ারম্যান বোরহান তালুকদার এবং বালিয়ার সর্বজনশ্রদ্ধেয় পীর পুত্র নুরুল্লাহ খান পাঠান ও স্বতন্ত্র প্রার্থী সোহেল আকন্দ সহ নির্বাচনী এলাকার মাঠ ঘাট চষে বেড়াচ্ছেন চেয়ারম্যান পদে প্রার্থীতা ঘোষনা দেয়া এই ৭ প্রার্থী।

দলীয় ব্যানারে নির্বাচনী বৈতরণী পার হতে দলের ঊর্ধ্বতন নেতাদের খুশি ও সমর্থন আদায় করে নিতে বিভিন্নভাবে ব্যাপক তৎপরতা চালিয়ে যাওয়ার পাশাপাশি নির্বাচনের দিনক্ষণ ঠিক হওয়ার পূর্বেই নিজেদের জানান দিতে প্রচারণায় মাঠে ব্যস্ত সময় কাটাচ্ছেন দলীয় প্রার্থীরা। প্রার্থীতা ঘোষনা দেয়া এসকল প্রত্যেক প্রার্থীই নিয়মিত চালিয়ে যাচ্ছেন স্ব-স্ব প্রচারনা।জনসাধারনের সাথে করছেন গণসংযোগ ও মতবিনিময়।ইউনিয়নের রাস্তার মোড়ে মোড়ে আর গাছে গাছে ঝুলছে প্রার্থীদের নির্বাচনের আগমনী বার্তা ও শুভেচ্ছা সম্বলিত বিভিন্ন সাইজের বাহারি প্যানাসাইন বোর্ড। কেউবা আবার দেয়ালে দেয়ালে সাটিয়েছেন রং বেরয়ের বাহারি পোষ্টার ও লিফলেট

প্রার্থীরা ঘুরে বেড়াচ্ছেন ভোটারদের দ্বারে দ্বারে।আর সাধারণ ভোটাররা বলছেন শুধু মুখে নয়,বাস্তবেও যিনি জনগণের পাশে থাকবেন,তাকেই তারা নির্বাচিত করবেন।স্বতন্ত্র প্রার্থী হিসেবে সোহেল আকন্দের আমলনামা গণমুখী হওয়ায় প্রচারনায় ভিন্নতার সৃষ্টি হয়েছে।এবং বিভিন্ন টার্ণিং পয়েন্ট বিশ্লেষণে নিশ্চিত হওয়া গেছে নতুন মুখ হিসেবে সোহেল আকন্দের বৃহস্পতি তুঙ্গে।।

সংবাদটি ফেসবুকে শেয়ার করুন

© All rights reserved © 2017 আজকের তাজা খবর
Design & Developed BY Suhag Rana