শুক্রবার, ২৩ এপ্রিল ২০২১, ১০:৩৬ পূর্বাহ্ন

শিরোনাম :
বানিয়াচংয়ে জায়গা সংক্রান্ত বিরোধ নিয়ে দু’পক্ষের ঘন্টাব্যাপী সংঘর্ষে নারী-পুরুষসহ আহত ১৫জন।।মুমূর্ষু অবস্থায় একজনকে সিলেট প্রেরন।। বৃক্ষপ্রেম থেকে সফল নার্সারি ব্যবসায়ী, বকুল মিয়ার দুঃখ সংগ্রাম সফলতা ও জীবনের গল্প। আবারো প্রমান মিললো রমজান রাত প্রায় ৩ টা নাগাত ! মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য। সাপাহারে পুলিশের উদ্যোগে পথচারীদের মাঝে ইফতার বিতরণ বাংলাদেশে এই প্রথম বৌদ্ধ সমাজে ২০ কোটি টাকা বাজেটে ৫ তলা বিশিষ্ট সংঘ হাসপাতালের ভিত্তিপ্রস্থর বানিয়াচংয়ে বৃদ্ধ‘র মৃত্যু রহস্য ঘিরে ধু্ম্রজালের সৃষ্টি ফুলপুরে দরিদ্র কৃষকের ধান কেটে মানবতার পরিচয় দিল ছাত্রলীগ নেতাকর্মীরা। কুড়িগ্রামে কৃষক লীগের ৪৯তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত “আয়োজন করা হলো অনলাইন সিলেটি কুইজ প্রতিযোগিতা-২.০” সংবাদ সম্মেলন।। গ্রাম্য মাতব্বরদের ইন্ধন,বানিয়াচংয়ে প্রতিপক্ষের হামলায় নারী আহত। বসতঘর ভেঙ্গে দেওয়ায় খোলা আকাশের নীচে মানবেতর জীবনযাপন।

চৌধুরী চাঁন মোহাম্মদ মহিলা ডিগ্রী কলেজের শিক্ষার্থী তানিয়া নাসরিন পাচ্ছেন ভাইস চ্যান্সেলর অ্যাওয়ার্ড

নয়ন বাবু, নওগাঁ প্রতিনিধি : নওগাঁর সাপাহার চৌধুরী চাঁন মোহাম্মদ মহিলা ডিগ্রী কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের মেধাবী শিক্ষার্থী তানিয়া নাসরিন এবারে জাতীয় বিশ্ববিদ্যালয়-এর স্নাতক (সম্মান) কোর্সে “ভাইস চ্যান্সেলর অ্যাওয়ার্ড” এর জন্য মনোনিত হয়েছে।
আগামী ১০ ফেব্রুয়ারী জুম এ্যাপ এর মাধ্যমে মেধাবী শিক্ষার্থী তানিয়া নাসরিন সহ (৩০ জন) কৃতি শিক্ষার্থীদের অ্যাওয়ার্ড প্রদান করা হবে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি। অ্যাওয়ার্ডপ্রাপ্ত প্রত্যেক শিক্ষার্থীকে সনদ ও অর্ধভরি করে গোল্ড মেডেল প্রদান করা হবে।

জানা গেছে, দেশব্যাপী জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত কলেজগুলোতে অধ্যয়নরত নিয়মিত শিক্ষার্থীদের মধ্যে বিভিন্ন বিষয়ে সেরা ফলাফলধারী ৩০ শিক্ষার্থীকে ভাইস চ্যান্সেলর’স অ্যাওয়ার্ড প্রদান করা হবে। এরমধ্যে স্নাতক (সম্মান) কোর্সে ২৬ জন আর স্নাতক (পাস) কোর্সে ৪ জন মেধাবী শিক্ষার্থী।

চৌধুরী চাঁন মোহাম্মদ ডিগ্রী কলেজের প্রভাষক এরশাদুল হক (দিলু) জানান, তানিয়া নাসরিন আমাদের কলেজের গর্ব! সে গোটা দেশের গর্ব! কেননা দেশ সেরা ৩০ শিক্ষার্থীর মধ্যে সেও একজন।

এ বিষয়ে চৌধুরী চাঁন মোহাম্মদ মহিলা কলেজের অধ্যক্ষ আবু এরফান আলী জানান, আমাদের কলেজের শিক্ষার্থী তানিয়া নাসরিন ভাইস চ্যান্সেলর’স অ্যাওয়ার্ড পাওয়ায় আমরা গর্বিত।
তানিয়া নাসরিনের জন্য সকলের কাছে দোয়া চেয়েছেন অধ্যক্ষ আবু এরফান আলী।

সংবাদটি ফেসবুকে শেয়ার করুন

© All rights reserved © 2017 আজকের তাজা খবর
Design & Developed BY Suhag Rana