শুক্রবার, ২৩ এপ্রিল ২০২১, ১১:১৪ পূর্বাহ্ন

শিরোনাম :
বানিয়াচংয়ে জায়গা সংক্রান্ত বিরোধ নিয়ে দু’পক্ষের ঘন্টাব্যাপী সংঘর্ষে নারী-পুরুষসহ আহত ১৫জন।।মুমূর্ষু অবস্থায় একজনকে সিলেট প্রেরন।। বৃক্ষপ্রেম থেকে সফল নার্সারি ব্যবসায়ী, বকুল মিয়ার দুঃখ সংগ্রাম সফলতা ও জীবনের গল্প। আবারো প্রমান মিললো রমজান রাত প্রায় ৩ টা নাগাত ! মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য। সাপাহারে পুলিশের উদ্যোগে পথচারীদের মাঝে ইফতার বিতরণ বাংলাদেশে এই প্রথম বৌদ্ধ সমাজে ২০ কোটি টাকা বাজেটে ৫ তলা বিশিষ্ট সংঘ হাসপাতালের ভিত্তিপ্রস্থর বানিয়াচংয়ে বৃদ্ধ‘র মৃত্যু রহস্য ঘিরে ধু্ম্রজালের সৃষ্টি ফুলপুরে দরিদ্র কৃষকের ধান কেটে মানবতার পরিচয় দিল ছাত্রলীগ নেতাকর্মীরা। কুড়িগ্রামে কৃষক লীগের ৪৯তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত “আয়োজন করা হলো অনলাইন সিলেটি কুইজ প্রতিযোগিতা-২.০” সংবাদ সম্মেলন।। গ্রাম্য মাতব্বরদের ইন্ধন,বানিয়াচংয়ে প্রতিপক্ষের হামলায় নারী আহত। বসতঘর ভেঙ্গে দেওয়ায় খোলা আকাশের নীচে মানবেতর জীবনযাপন।

ক্ষমতা নয় জনসেবায় নিজেকে বিলিয়ে দিতে চান -শিরন্টি ইউপি আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুস সালাম

নয়ন বাবু, নওগাঁ :

নওগাঁর সাপাহার উপজেলার শিরন্টি ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুস সালাম সততা ও নিষ্ঠার সাথে দলীয় দায়িত্ব পালন করে আসছেন। দীর্ঘদিন ধরে তিনি ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের সভাপতি হিসেবে সফলতার সাথে দায়িত্ব পালন করেছেন।

সৎ, সাহসী, নি:স্বার্থ সমাজসেবক ও গরীবের বন্ধু আব্দুস সালাম শিরন্টি ইউনিয়নে নিজেকে বিলিয়ে দিতে চান সাধারণ মানুষের মাঝে, ক্ষমতা নয় সেবক হিসেবে সকলের দোয়া চাইছেন আব্দুস সালাম।

আব্দস সালাম বলেন, শিরন্টি ইউনিয়ন পরিষদে একজন মানুষ ও যেন তাদের ন্যায্য অধিকার থেকে বঞ্চিত না হয় সেদিকে খেয়াল রেখে রাজনীতিক দায়িত্ব পালন করছি। মাদক সন্ত্রাস ও চাঁদাবাজমুক্ত ইউনিয়ন গড়তে নিরলস ভাবে কাজ করেছেন তিনি। শিক্ষা, সংস্কৃতিক ও খেলাধুলার মান উন্নয়নে ব্যাপক অবদান রেখেছেন আব্দুস সালাম।

তিনি মনে করেন, সকল ধর্মালম্বীদের নিয়ে সৌহার্দপূর্ন সহাবস্থান নিশ্চিত করা তার জীবনের অন্যতম লক্ষ।

একান্ত আলাপচারিতায় সাংবাদিকদের বলেন, সাপাহার উপজেলার শিরন্টি ইউনিয়ন পরিষদের জনগণ তাদের নাগরিক অধিকার থেকে অনেকটাই বঞ্চিত ছিল। বাংলাদেশ আওয়ামীলীগ ক্ষমতায় আসার পর সাধারন জনগন তাদের অধিকার ফিরিয়ে পেয়েছে। আব্দুস সালাম দলীয়পদ পাবার পর প্রথমে ৯ নং ওয়ার্ড পরবর্তীতে এই ইউনিয়নের জনগনের উন্নয়নে ব্যাপক অবদান রেখেছেন।আধুনিক ও উন্নত শিরন্টি ইউনিয়ন গড়তে তিনি এলাকাবাসীর কাছে সহযোগীতা ও দোয়া চান। তিনি ইতিপূর্বে বিভিন্ন সংগঠনে খেলার সামগ্রী, স্কুল, মাদ্রাসা সহ বিভিন্ন প্রতিষ্ঠানের মানোন্নয়নে সহযোগিতা করে আসছেন। তিনি ভবিষ্যতে সেবার মান ও জনগণের আরও কাছে থেকে সেবা দিতে সকলের দোয়া, সমর্থন আবশ্যক, গুরুত্বপূর্ণ বলে মনে করেন।

 

সংবাদটি ফেসবুকে শেয়ার করুন

© All rights reserved © 2017 আজকের তাজা খবর
Design & Developed BY Suhag Rana