শুক্রবার, ২৩ এপ্রিল ২০২১, ১২:১৮ অপরাহ্ন

শিরোনাম :
বানিয়াচংয়ে জায়গা সংক্রান্ত বিরোধ নিয়ে দু’পক্ষের ঘন্টাব্যাপী সংঘর্ষে নারী-পুরুষসহ আহত ১৫জন।।মুমূর্ষু অবস্থায় একজনকে সিলেট প্রেরন।। বৃক্ষপ্রেম থেকে সফল নার্সারি ব্যবসায়ী, বকুল মিয়ার দুঃখ সংগ্রাম সফলতা ও জীবনের গল্প। আবারো প্রমান মিললো রমজান রাত প্রায় ৩ টা নাগাত ! মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য। সাপাহারে পুলিশের উদ্যোগে পথচারীদের মাঝে ইফতার বিতরণ বাংলাদেশে এই প্রথম বৌদ্ধ সমাজে ২০ কোটি টাকা বাজেটে ৫ তলা বিশিষ্ট সংঘ হাসপাতালের ভিত্তিপ্রস্থর বানিয়াচংয়ে বৃদ্ধ‘র মৃত্যু রহস্য ঘিরে ধু্ম্রজালের সৃষ্টি ফুলপুরে দরিদ্র কৃষকের ধান কেটে মানবতার পরিচয় দিল ছাত্রলীগ নেতাকর্মীরা। কুড়িগ্রামে কৃষক লীগের ৪৯তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত “আয়োজন করা হলো অনলাইন সিলেটি কুইজ প্রতিযোগিতা-২.০” সংবাদ সম্মেলন।। গ্রাম্য মাতব্বরদের ইন্ধন,বানিয়াচংয়ে প্রতিপক্ষের হামলায় নারী আহত। বসতঘর ভেঙ্গে দেওয়ায় খোলা আকাশের নীচে মানবেতর জীবনযাপন।

দুর্যোগ দুর্বিপাকের জন্য বাংলাদেশ এখন বিশ্ব সংবাদ হয়না, নানা অর্জনের জন্য বাংলাদেশ বিশ্ব সংবাদ হয় -তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ

নয়ন বাবু, নওগাঁ : বাংলাদেশ আওয়ামী লীগ-এর কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ এমপি বলেছেন, দেশ পরিচালনার ক্ষেত্রে বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আওয়ামী লীগ পর পর তিন বার মেন ডেট পেয়েছে। তাঁর সঠীক নেতৃত্বের কারণেই দেশকে আজ তিনি নতুন উচ্চতায় নিয়ে গেছেন। নওগাঁর সাপাহার উপজেলা আওয়ামী লীগ-এর আয়োজনে সদরের ঐতিহ্যবাহী পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠানে ভার্চুয়াল কনফারেন্সের মাধ্যমে যোগদান করে প্রধান অতিথির বক্তব্যে তিনি কথাগুলি বলেন। তিনি আরো বলেন, বাংলাদেশ এখন আর দরিদ্র দেশ নয় দেশ এখন মধ্যম আয়ের দেশ, বাংলাদেশ এখন আর খাদ্য ঘাটতির দেশ নয়, খাদ্য উদবৃত্তের দেশ। বাংলাদেশ নানা অর্জনের জন্য বিশ্ব সংবাদ হয় কোন দুর্যোগ, দুর্বিপাকের জন্য বিশ্ব সংবাদ হয়না। করোনা মোকাবেলায় জননেত্রী শেখ হাসিনা যে সফলতা অর্জন করেছে তা আজ সমগ্র বিশ্বে প্রশংসিত হচ্ছে। তার নেতৃত্বে করোনা মোকাবেলায় উপমহাদেশে বাংলাদেশের স্থান এখন ১ম নম্বারে এবং পুরো বিশ্বে ২০ নম্বারে। পাকিস্থানের মধ্য থেকে দেশকে স্বাধীন করার যে স্বপ্ন বঙ্গবন্ধু দেখে ছিলেন এবং স্বাধীন করেছিলেন সে স্বপ্নকে অক্ষুন্ন ও ধরে রাখতে আজকের এই সম্মেলনে আমাদেরকে প্রতিজ্ঞা বদ্ধ হতে হবে বলেও বলেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ। সাপাহার উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব শামসুল আলম শাহ চৌধুরী’র সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত সম্মেলনে উদ্বোধনী বক্তব্য প্রদান করেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন এবং প্রধান বক্তার বক্তব্য প্রদান করেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় খাদ্যমন্ত্রী ও নওগাঁয় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাধন চন্দ্র মজুমদার এমপি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য প্রদান করেন কেন্দ্রীয় কমিটির স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ড. রোকেয়া সুলতানা, নওগাঁ জেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক সাংসদ আব্দুল মালেক, সাবেক বানিজ্য মন্ত্রী আব্দুল জলিলের ছেলে নওগাঁ সদর আসনের বর্তমান সাংসদ ব্যারিস্টার নিজাম উদ্দীন জলিল (জন) এমপি প্রমুখ বক্তব্য প্রদান করেন। অনুষ্ঠান শেষে সর্বসম্মতিক্রমে আগামী তিন বছরের জন্য আলহাজ্ব শামসুল আলম শাহ চৌধুরীকে উপজেলা আওয়ামীলীরে সভাপতি ও মাসুদ রেজা কে সাধারণ সম্পাদক ঘোষনা করে ৭১ সদস্য বিশিষ্ট সাপাহার উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক কমিটি গঠন করা হয়। লক্ষাধিক লোকের সমাগমে সাপাহার ত্রি-বার্ষিক সম্মেলনটি যেন জনসমূদ্রে পরিণত হয়।

সংবাদটি ফেসবুকে শেয়ার করুন

© All rights reserved © 2017 আজকের তাজা খবর
Design & Developed BY Suhag Rana