শুক্রবার, ২৩ এপ্রিল ২০২১, ১১:৪৭ পূর্বাহ্ন

শিরোনাম :
বানিয়াচংয়ে জায়গা সংক্রান্ত বিরোধ নিয়ে দু’পক্ষের ঘন্টাব্যাপী সংঘর্ষে নারী-পুরুষসহ আহত ১৫জন।।মুমূর্ষু অবস্থায় একজনকে সিলেট প্রেরন।। বৃক্ষপ্রেম থেকে সফল নার্সারি ব্যবসায়ী, বকুল মিয়ার দুঃখ সংগ্রাম সফলতা ও জীবনের গল্প। আবারো প্রমান মিললো রমজান রাত প্রায় ৩ টা নাগাত ! মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য। সাপাহারে পুলিশের উদ্যোগে পথচারীদের মাঝে ইফতার বিতরণ বাংলাদেশে এই প্রথম বৌদ্ধ সমাজে ২০ কোটি টাকা বাজেটে ৫ তলা বিশিষ্ট সংঘ হাসপাতালের ভিত্তিপ্রস্থর বানিয়াচংয়ে বৃদ্ধ‘র মৃত্যু রহস্য ঘিরে ধু্ম্রজালের সৃষ্টি ফুলপুরে দরিদ্র কৃষকের ধান কেটে মানবতার পরিচয় দিল ছাত্রলীগ নেতাকর্মীরা। কুড়িগ্রামে কৃষক লীগের ৪৯তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত “আয়োজন করা হলো অনলাইন সিলেটি কুইজ প্রতিযোগিতা-২.০” সংবাদ সম্মেলন।। গ্রাম্য মাতব্বরদের ইন্ধন,বানিয়াচংয়ে প্রতিপক্ষের হামলায় নারী আহত। বসতঘর ভেঙ্গে দেওয়ায় খোলা আকাশের নীচে মানবেতর জীবনযাপন।

মেম্বার পদপ্রার্থী হিসেবে ব্যাপক জনপ্রিয়তার এগিয়ে রয়েছেন দয়াল বড়ুয়া

রিপন বড়ুয়া,রামু- কক্সবাজার প্রতিনিধিঃ রামু উপজেলা ৬নং জোয়ারিয়ানালা ইউনিয়নে আসন্ন ইউপি নির্বাচনকে সামনে রেখে নির্বাচনী প্রচারণা শুরু হয়েছে পুরোদমে।এ নিয়ে একই ইউনিয়নের ০২নং ওয়ার্ড এর সম্ভাব্য মেম্বার পদপ্রার্থী দয়াল বড়ুয়া বৃহত্তর এলাকাকে তার নিজের অনুকূলে আনার লক্ষ্যে এখন থেকে মাঠে প্রচারনায় নেমেছে।

একাধিক সূত্রে জানা যায়, আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে রামু উপজেলার গুরুত্ববহ ৬নং জোয়ারিয়ানালা ইউনিয়নের সম্ভাব্য মেম্বার প্রার্থী দয়াল বড়ুয়া সম্প্রতি তার এলাকায় এখন থেকে সময় দিচ্ছে।নির্বাচনের পূর্ব মুহুর্তে প্রচার প্রচারণা আর পরিচিতি লাভ করার জন্য ব্যাপক ভাবে গনসংযোগ করে বেড়াচ্ছেন তিনি।গ্রামের নতুন ভোটারদের ভোটের মাঠে আকৃষ্ট করার চেষ্টা চালাচ্ছেন।উল্লেখ্য যে তিনি করোনা নামক মহামারীতে অসহায়,ক্ষুধার্ত মানুষের পাশে থেকে আর্থিক ভাবে সহযোগীতা করে এলাকার বহু মানুষের ভালবাসায় সিক্ত হয়েছেন।

আসন্ন ৬নং জোয়ারিয়ানালা ইউনিয়নের ০২নং ওয়ার্ডের বিভিন্ন প্রান্তে ঘুরে দেখা যায় তিনি বর্তমানেও অসহায়,নির্যাতিত,অবহেলিত মানুষদের পাশে অবস্থান নেয়ার প্রাণপন চেষ্টা চালাচ্ছে।নির্বাচন সামনে রেখে কৌশল অবলম্বন করে ছোট ছোট আয়োজনের মাধ্যমে তার বেশ ভুষণ ইতিমধ্যে এলাকার সর্বস্থরের লোকজনদেরকে জানান দিয়েছে।উঠান বৈঠকের মাধ্যমে সম্ভাব্য মেম্বার পদপ্রার্থী তার পরিচিতি ও প্রার্থী হওয়ার ইচ্ছা পোষণ করছেন এলাকার সকল শ্রেণীর লোকদের মাঝে।গনসংযোগের পাশাপাশি পোষ্টার, ব্যানার, লিপলেট টাঙ্গিয়ে শুরু হয়েছে তার নির্বাচনী প্রচারনা,এলাকায় চলছে ইউপি নির্বাচনী হাওয়া।

০২নং ওয়ার্ডের স্থানীয় এলাকাবাসীরা জানান, দয়াল বড়ুয়া একজন তরুণ প্রজন্মের মধ্যে সৎ, ন্যায়-পরায়ন ও জনবান্ধব প্রকৃতির লোক।বিপদে,দূঃসময়ে আমরা তার নিকট থেকে বিভিন্ন ভাবে সহযোগীতা পেয়েছি।এলাকায় সামাজিক,পারিবারিক বিভিন্ন কার্যকলাপে তাহার ভুমিকা অসীম।আমরা আগামী ইউপি নির্বাচনে ২নং ওয়ার্ডে উন্নয়নের রুপকার হিসেবে তাকে মেম্বার হিসেবে দেখতে চাই।

এ ব্যাপারে সম্ভাব্য মেম্বার পদপ্রার্থী দয়াল বড়ুয়া নিকট জানতে চাইলে তিনি জানান,আমি জোয়ারিয়ানালা ইউনিয়ন এর ০২নং ওয়ার্ডের মানুষের সেবা করার প্রতিজ্ঞা নিয়ে নির্বাচনে নেমেছি।০২নাম্বার ওয়ার্ডকে একটি মডেল ওয়ার্ড হিসেবে পরিণত করা আমার লক্ষ্য। আমি আশাবাদী এবং আমার এলাকার ভোটারদের প্রতি দৃঢ বিশ্বাসী যে,সকলেই আমাকে ভোট দিয়ে এলাকার উন্নয়ন মূলক কাজ করার সুযোগ দিবে।নির্বাচনে জয়যুক্ত হওয়ার জন্য আমি সবার দোয়া /আর্শীবাদ প্রত্যাশী।

সংবাদটি ফেসবুকে শেয়ার করুন

© All rights reserved © 2017 আজকের তাজা খবর
Design & Developed BY Suhag Rana