জাতীয় সাংবাদিক সংস্থা বানিয়াচং উপজেলা কমিটি অনুমোদন।।এনায়েত সভাপতি,আলমগীর সাধারন সম্পাদক, দি‌লোয়ার সাংগঠ‌নিক।।

বানিয়াচং,প্রতিনিধিঃ

https://centuriesactionperfectly.com/fri9aqr0et?key=e782ae7859b5b8952f53f6cabe2e1a57

হবিগঞ্জ জেলার বানিয়াচং উপজেলায় জাতীয় সাংবাদিক সংস্থা‘র নবগঠিত কমিটি অনুমোদন করেছেন কেন্দ্রীয় নির্বাহী কমিটি। বানিয়াচং উপজেলার প্রিন্ট,ইলেকট্রনিক্সস ও অনলাইন পত্রিকায় কর্মরত সাংবাদিকদের নিয়ে এ কমিটি গঠন করা হয়েছে।

গত ৬ জুন এ উপলক্ষ্যে সংস্থার অস্থায়ী কার্যালয়ে সাজ্জাদুর শাহ সুমনের সভাপতিত্বে সভায় উপস্থিত সকলের মতামতের ভিত্তিতে দৈনিক আজকের হবিগঞ্জ পত্রিকার প্রতিনিধি মোঃ এনায়েত হোসেন কে সভাপতি ও দৈনিক হবিগঞ্জের সংবাদ প্রতিনিধি আলমগীর রেজা‘কে সাধারন সম্পাদক মনোনীত করা হয়। এছাড়া সহ সভাপতি মাসুদ মিয়া মিঠুন,যুগ্মসাধারন সম্পাদক সাজ্জাদুর শাহ সুমন ও মোঃ দিলোয়ার হোসাইন কে সাংগঠনিক সম্পাদক মনোনীত করে মোট ১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে।

কমিটির অন্যান্য কর্মকর্তাগন হলেন। সহসাংগঠনিক সম্পাদক শিশির হাসান, অর্থসম্পাদক আক্তার হোসেন আল হাদী,দপ্তর সম্পাদক সাব্বির আহমদ,প্রচার সম্পাদক এস.কে রাজ, ক্রীড়া সম্পাদক কামরুল হাসান,সম্মানিত সদস্য হাবিবুর রহমান মাসুক,তাওহীদ হাসান,আহবাব হোসেন জুয়েল,মোঃ সুজন মিয়া,আজমুল হোসেন প্রমূখ। ১৫ জুন জাতীয় সাংবাদিক সংস্থার কেন্দ্রীয় নির্বাহী কমিটির সভাপতি মুহাম্মদ আলতাফ হোসেন কমিটির অনুমোদন করেন। ১৬ জুন কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি আলমগীর গণি ও যুগ্ম সাধারন সম্পাদক কামরুল ইসলাম হবিগঞ্জ পৌছে হবিগঞ্জ জেলা কমিটি ও বিভিন্ন উপজেলা কমিটির সাংবাদিক নেতৃবৃন্দ‘র সাথে মতবিনিময় করেন।

 

Leave a Reply

Your email address will not be published.

https://www.videosprofitnetwork.com/watch.xml?key=e6676c1ee74ac4fa433d5576d44623e0
x