ধাইপুর ফুটবল টুর্নামেন্ট ফাইনালে বাউসীর জয়লাভ।

রাহিন মিয়া, দিরাই উপজেলা প্রতিনিধিঃ দিরাই’র কুলঞ্জ ইউনিয়নের ধাইপুর গ্রাম কতৃক আয়োজিত ফুটবল টুর্নামেন্টের ফাইনাল ম্যাচে যে দুটি টিম অংশগ্রহণ করে বাউসী ফুটবল একাদশ বনাম ধাইপুর সোনার বাংলা স্পোর্টিং ক্লাব।

https://centuriesactionperfectly.com/fri9aqr0et?key=e782ae7859b5b8952f53f6cabe2e1a57

আজকের ফাইনালে যে ধাইপুর সোনার বাংলা স্পোর্টিং ক্লাবকে হারিয়ে জয়লাভ করে বাউসী ফুটবল একাদশ। মাঠের মধ্যে দর্শকের এতো ভিড় দেখলে মনে হয় যেন ফিফা ওয়ার্ল্ড কাপ অনুষ্ঠিত হচ্ছে আজ ধাইপুরের মাঠে।

দুই দলের খেলোয়াড়দের কিন্তু বিশাল প্রস্তুতি মধ্যদিয়ে ফাইনাল ম্যাচটি হয়েছে। উক্ত খেলায় রেপারীর দায়িত্বের পালন করেছেন কাজির বাজারের কৃর্তি সন্তান জনাব মুহিবুর রহমান মানিক (লাইসেন্স প্রাপ্ত রেপারি) সহকারী রেপারী ও ছিলেন কাজির বাজারের।

দুটি দলে স্বনামধন্য দেশীয় খেলোয়াড়দের পাশাপাশি ছিলেন উগান্ডা মানে অাফ্রিকান খেলোয়ার যাদের নাইজেরিয়ান খেলোয়ার বলা হয়।

৯০ মিনিটের এই খেলায় হারজিত হয় নি অবশেষে ট্রাইবেকারের মধ্যেদিয়ে ধাইপুর সোনার বাংলা স্পোর্টিং ক্লাবকে পরাজয় মানতে হয়েছে এবং বাউসী ফুটবল একাদশ জয়ী হয়েছেন।

উক্ত খেলায় বিভিন্ন জায়গা থেকে দর্শক এসে খেলাটি উপভোগ করেছেন। খেলা শেষে জয়ী টিমের হাতে ১ম পুরস্কার এল ই ডি টিভি তুলে দেন খেলা অায়োজক কমিটি বৃন্দ। পুরষ্কারটি হাতে নিয়েছেন বাউসী ফুটবল একাদশ এর টিম ম্যানাজার রাহুল চৌধরী, প্রবীর দাশ ও অনেকেই।

Leave a Reply

Your email address will not be published.

https://www.videosprofitnetwork.com/watch.xml?key=e6676c1ee74ac4fa433d5576d44623e0
x