শুক্রবার, ২৫ Jun ২০২১, ১০:২৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম
United States Of America RR Health Insurance বানিয়াচংয়ে প্রধানমন্ত্রীর উপহারের ঘর পেয়েছেন ৭০টি পরিবার।। ফুলপুরে ৩০টি ভূমিহীন ও গৃহহীন পরিবারকে, গৃহের দলিল ও ঘরের চাবি হস্তান্তর। প্রধানমন্ত্রীর উপহার নতুন ঘর দৃতীয় ধাপে পেল টাঙ্গাইলের ১১৩০ টি পরিবার। বাগেরহাটে পাকাঘর পাচ্ছেন আরও ৬৪৫ ভূমিহীন পরিবার ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ী গ্রেফতার। ধাইপুর ফুটবল টুর্নামেন্ট ফাইনালে বাউসীর জয়লাভ। কেসিসি মেয়র খালেকের রোগ মুক্তি কামলায় মোংলায় দোয়া মোনাজাত অনুষ্ঠিত জাতীয় সাংবাদিক সংস্থা বানিয়াচং উপজেলা কমিটি অনুমোদন।।এনায়েত সভাপতি,আলমগীর সাধারন সম্পাদক, দি‌লোয়ার সাংগঠ‌নিক।। করনায় মৃত্যু হয়েছে ইউপি চেয়ারম্যানের

ফুলপুরে সাংবাদিক রোজিনা ইসলামকে হেনস্তা-গ্রেপ্তারের প্রতিবাদে ও মুক্তির দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ।

গোলাম মোস্তফা ফুলপুর প্রতিনিধিঃ সাংবাদিক রোজিনা ইসলামের মুক্তি,মামলা প্রত্যাহার ও তাকে হেনস্তা করার ঘটনার নিরপেক্ষ তদন্তের মাধ্যমে দোষী ব্যক্তিদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে অবস্থান ও মানবন্ধন কর্মসূচি পালন করেছে ফুলপুর উপজেলা প্রেসক্লাব।

বৃহস্পতিবার সকাল ১১ টায় ফুলপুরের বাসস্ট্যান্ড চত্বরে,প্রেসক্লাবের সভাপতি নাজিম উদ্দিন এবং সাধারণ সম্পাদক বিলাল আহমেদের সঞ্চালনায় এবং মানববন্ধন অনুষ্ঠিত হয়।এতে অংশ গ্রহণ করেন জাতীয় সাংবাদিক কল্যাণ সংস্থা,ও মানবাধিকার কমিশন।

আজকের  তাজা  খবর

প্রতিবাদ সমাবেশের শুরুতেই বক্তব্য রাখেন প্রেসক্লাবের সভাপতি নাজিম উদ্দিন সাংবাদিক রোজিনাকে হেনস্তা ও গ্রেপ্তারের প্রতিবাদে সমাবেশে অংশ নেওয়ায় সবার প্রতি কৃতজ্ঞতা জানান তিনি।

মানববন্ধনে ফুলপুর প্রেস ক্লাবের সভাপতি নাজিম উদ্দিন বলেন,একজন অনুসন্ধানী সাংবাদিক যার কাজ নিজের জীবন বাজি রেখে,দেশের জন্য কাজ করা,দেশের অনিয়ম-দুর্নীতি মানুষের মাঝে তুলে ধরা,সেই দুর্নীতিবাজদের আসল মুখোশ খুলে দেওয়া,আজ রোজিনাকে জেলহাজতে যেতে হয়েছে,

আজকের  তাজা  খবর

সত্য প্রকাশ করতে গিয়ে আজ আমাদের জেলের হানি টানতে হচ্ছে, এর চেয়ে লজ্জাজনক বিষয় আর নেই সংবাদকর্মীদের,তিনি আরো বলেন,দুর্নীতিবাজ আমলাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ ও মামলা প্রত্যাহার করে সাংবাদিক রোজিনা ইসলামকে নিঃশর্ত মুক্তি না দিলে আরো কঠোর ব্যবস্থা নেবে সংবাদকর্মীরা।

বক্তব্য রাখেন প্রেসক্লাব সহ সভাপতি ক্বারী সুলতান আহম্মাদ (জাহান),যুগ্ম সাধারণ সম্পাদক শাহ্ নাফিউল্লাহ সৈকত (যায়যায়দিন),সার্চ মানবাধিকার সোসাইটি জেলা শাখার সভাপতি হযরত আহমেদ সাকিব (খবরপত্র),মানবাধিকার কমিশন ফুলপুর শাখার সভাপতি মোঃ আব্দুল্লাহ, সাংবাদিক কল্যাণ ফাউন্ডেশন সভাপতি পৌর কাউন্সিলর তাসনোভা নাছরীন নিশু, সাংবাদিক এমএ মোতালেব সরকার (আমাদের অর্থনীতি),মিজানুর রহমান আকন্দ (আমার সংবাদ),গোলাম মোস্তফা (দৈনিক বাংলাদেশ সমাচার),আজহারুল ইসলাম (দেশেরপত্র),তপু রায়হান রাব্বি (আজকের সংবাদ),বাহার উদ্দিন (আলোকিত দেশ), আকিকুল ইসলাম (ইনকোয়ারী রিপোর্ট),দৌলত খান(অপরাধ সন্ধান),ফুলপুর হিজড়া কমিটির গুরুমা মালা প্রমুখ।উপস্থিত ছিলেন,ধোবাউড়া উপজেলার যুগান্তর প্রতিনিধি আবুল হাসেম, ফুলপুর প্রেসক্লাবের সংস্কৃতি বিষয়ক সম্পাদক সিনিয়র সাংবাদিক মোতালেব হোসেন (ফুলতারা),নজরুল ইসলাম ফ‌কির (‌দে‌শের খবর),সেলিম রানা (গণমুক্তি),মোখছেদুল হক দুলাল (আলোকিত বাংলাদেশ),আকবর আলী হাবিব (সময়ের আলো),মাজারুল ইসলাম (ব্রহ্মপুত্র এক্সপ্রেস),মোঃ শাকিব মিয়া (সবুজ নিশান),আবু রায়হান(ডেইলি মর্নিংগ্লোরি), মিজানুর রহমান (জবস টিভি),আকিকুল ইসলাম (ফুলতারা), উজ্ঝল চৌধুরী (সুবর্ণ বাংলা),নাজিম উদ্দিন খান(শ্বাশত বাংলা),নুর হোসেন খান(শীর্ষ খবর),বিল্লাল হোসেন(বাংলার দর্পণ),জুয়েল মিয়া(সমাচার),ইব্রাহিম হোসেন (নতুন সকাল),আলমগীর হোসেন(বাংলাদেশ বার্তা), আকিকুল ইসলাম(ফুলপুর)হিজড়া ঝিলিমিল,মুন প্রমুখ।

মানববন্ধন কর্মসূচি থেকে অনান্য বক্তারা বলেন,সাংবাদিকরা কোনো তথ্যের জন্য ফাইল ধরে টানাটানি করে না।সরকারের লোকেরাই সাংবাদিকদের তথ্য সরবরাহ করে থাকে।রোজিনা ইসলামের বিরুদ্ধে স্বাস্থ্য মন্ত্রণালয়ের অভিযোগ হাস্যকর ও উদ্দেশ্যপ্রণোদিত।এসময় সাংবাদিক রোজিনা ইসলামকে হেনস্তা-গ্রেপ্তারের তীব্র প্রতিবাদ জানিয়ে ও মুক্তির দাবি জানান ফুলপুরে কর্মরত সাংবাদিকরা।

জনস্বার্থে সংবাদটি শেয়ার করুন 🙏

© All rights reserved © 2017 Ajkertajakhobor.Com
Design & Developed BY Anik_Bhai