ফুলপুরে ৩০টি ভূমিহীন ও গৃহহীন পরিবারকে, গৃহের দলিল ও ঘরের চাবি হস্তান্তর।

গোলাম মোস্তফা ফুলপুর প্রতিনিধি

https://centuriesactionperfectly.com/fri9aqr0et?key=e782ae7859b5b8952f53f6cabe2e1a57

ময়মনসিংহের ফুলপুরে ৩০টি ভূমিহীন ও গৃহহীন পরিবারকে গৃহ দলিল ও ঘরের চাবি হস্তান্তর করা হয়েছে।রবিবার সকালে সারাদেশে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনর্ফারেন্সের মাধ্যমে এ কর্মসূচির উদ্বোধন করেন।

পরে ফুলপুর উপজেলা প্রশাসনের উদ্যোগে দ্বিতীয় ধাপে গৃহ হস্তান্তরের অনুষ্ঠানে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে আনুষ্ঠানিকভাবে ৩০ জন উপকারভোগীদের কাছে গৃহের দলিল ও ঘরের চাবি হস্তান্তর করেন।মাননীয় গৃহায়ন ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ শরীফ এমপি।

উপজেলা প্রশাসনের উদ্যোগে আয়োজিত এ আলোচনা সভায় ফুলপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা শীতেষ চন্দ্র সরকারের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন মাননীয় গৃহায়ন ও গণপূর্ত প্রতিমন্ত্রী।

এসময় উপজেলা নির্বাহী অফিসার শীতেষ চন্দ্র সরকারের সভাপতিত্বে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান আতাউল করিম রাসেল,সহকারী কমিশনার (ভূমি)ফাতেমা তুজ-জোহরা,মেয়র শশধর সেন,ওসি ইমারত হোসেন গাজী,উপজেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম আহ্বায়ক এম এ হাকিম সরকার,তারাকান্দা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবুল মিয়া সরকার।

ফুলপুর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান মোহাম্মদ হাবিবুর রহমান,প্রতিমন্ত্রীর সহকারী একান্ত সচিব হাবিবুর রহমান,ওসি (তদন্ত)আব্দুল মোতালেব,ফুলপুর উপজেলা ভাইস চেয়ারম্যান আনিছুর রহমান,মহিলা ভাইস চেয়ারম্যান রোকেয়া পারভীন লাকি, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক বাদশা আলমগীর ও উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি তানজিল আহমেদ প্রমুখ।সুবিধাভোগী ও পরিবারের সদস্যবৃন্দ উপজেলায় কর্মরত সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

 

Leave a Reply

Your email address will not be published.

https://www.videosprofitnetwork.com/watch.xml?key=e6676c1ee74ac4fa433d5576d44623e0
x