বানিয়াচংয়ে আইন-শৃঙ্খলা কমিটির সভা অনুষ্টিত

দি‌লোয়ার হোসাইন, বানিয়াচং(হবিগঞ্জ)প্রতিনিধিঃ

https://centuriesactionperfectly.com/fri9aqr0et?key=e782ae7859b5b8952f53f6cabe2e1a57

হবিগঞ্জের বানিয়াচংয়ে আইন-শৃঙ্খলা কমিঠির মাসিক সভা অনুষ্টিত হয়েছে।

১৫ জুন মঙ্গলবার সকাল ১১টায় উপজেলা পরিষদ মিলনায়তনে সভা অনুষ্টিত হয়। সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার মাসুদ রানা। উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির উপদেষ্টা ও উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কাসেম চৌধুরী প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন। সভায় গরু চুরি বন্ধ করা,জুয়া বন্ধ ও মাদক নিমূলে আইন-শৃঙ্খলা বাহিনীর আরও তৎপরতা বাড়ানোর জন্য ইউপি চেয়ারম্যানগন জোর দাবী জানিয়েছেন। মোবাইলের অপব্যাবহার বন্ধের জন্য বক্তারা অভিবাভকদের সচেতনতার পাশাপাশি সংশ্লিষ্ট দপ্তরের কর্মকর্তাদের বিশেষ নজরদারি বাড়ানোর আহবান জানিয়েছেন। সাম্প্রতিককালে পরিবারের আপন লোকদের হাতে খুনের ঘটনায় উদ্ধেগ প্রকাশ করে সামাজিক অবক্ষয়রোধে সকলকে একযোগে কাজ করার জন্য সভায় আহবান জানানো হয়েছে।

এ ছাড়া বর্ষাকালে বানিয়াচংয়ের বিভিন্ন রাস্তায় পয়নিস্কাশনের অভাবে জলাবদ্ধতায় জনদূর্ভোগ লাগবে সংশ্লিষ্টদের প্রতি আহবান জানানো হয়। বানিয়াচং উপজেলার সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতি‘র উন্নতিতে সন্তোষ প্রকাশ করে উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কাসেম চৌধুরী বলেন,বিচ্ছিন্ন কিছু ঘটনা ছাড়া আইন-শৃঙ্খলার সার্বিক পরিস্থিতি ভাল। বিভিন্ন পারিবারিক ও সামাজিক বিশৃঙ্খলা বন্ধে ভ্রাম্যমান কোর্ট পরিচালিত হচ্ছে। এছাড়া সাধারন চুরি-ডাকাতি বন্ধে থানা প্রশাসন প্রতিদিন কাজ করে যাচ্ছেন। সামাজিক বিচার-শালিস সংঘটিত করে জনপ্রতিনিধিগন সামাজিক শান্তি শৃঙ্খলা স্থিতিশীলতা বজায় রাখতে কাজ করে যাচ্ছেন।

সভায় বক্তব্য রাখেন সহকারী কমিশনার(ভূমি) ইফফাত আরা জামান ঊর্মি, ভাইস চেয়ারম্যান ফারুক আমীন,হাসিনা বেগম,অধ্যক্ষ স্বপন কুমার দাশ,ইমাম সমিতির সভাপতি মুফতি আতাউর রহমান,মহিলা বিষয়ক কর্মকর্তা পিয়ারা বেগম,প্রেসক্লাব সভাপতি মোশাহেদ মিয়া,ইউপি চেয়ারম্যান শেখ শামসুল হক,আহাদ মিয়া,গিয়াস উদ্দিন আহমেদ,রেখাছ মিয়া,জয়কুমার দাশ,এরশাদ আলী প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published.

https://www.videosprofitnetwork.com/watch.xml?key=e6676c1ee74ac4fa433d5576d44623e0
x