শুক্রবার, ২৫ Jun ২০২১, ১০:৫৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম
United States Of America RR Health Insurance বানিয়াচংয়ে প্রধানমন্ত্রীর উপহারের ঘর পেয়েছেন ৭০টি পরিবার।। ফুলপুরে ৩০টি ভূমিহীন ও গৃহহীন পরিবারকে, গৃহের দলিল ও ঘরের চাবি হস্তান্তর। প্রধানমন্ত্রীর উপহার নতুন ঘর দৃতীয় ধাপে পেল টাঙ্গাইলের ১১৩০ টি পরিবার। বাগেরহাটে পাকাঘর পাচ্ছেন আরও ৬৪৫ ভূমিহীন পরিবার ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ী গ্রেফতার। ধাইপুর ফুটবল টুর্নামেন্ট ফাইনালে বাউসীর জয়লাভ। কেসিসি মেয়র খালেকের রোগ মুক্তি কামলায় মোংলায় দোয়া মোনাজাত অনুষ্ঠিত জাতীয় সাংবাদিক সংস্থা বানিয়াচং উপজেলা কমিটি অনুমোদন।।এনায়েত সভাপতি,আলমগীর সাধারন সম্পাদক, দি‌লোয়ার সাংগঠ‌নিক।। করনায় মৃত্যু হয়েছে ইউপি চেয়ারম্যানের

মাধবপুরে গৃহবধুর রহস্যজনক মৃত্যু

মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধিঃ হবিগঞ্জের মাধবপুরে এক সন্তানের জননীর রহস্যজনক মৃত্যু হয়েছে। সোববার দুপুরে থানা পুলিশ মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে লাশ উদ্বার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ সদর হাসপাতাল মর্গে প্রেরন করেছে। গৃহবধুর নাম মিনা রানী সরকার (২৬)তিনি উপজেলার আন্দিউড়া ইউনিয়নের সুলতান পুর গ্রামের কুলেন্ড সরকারের স্ত্রী।

স্বামীর পরিবারের দাবি সে সোমবার ভোর রাতে স্বামীর বাড়ির লোকজনের অগোচরে একটি জাম্বুরা গাছে শাড়ি পেছিয়ে আত্বহত্যা করে। সকাল সাড়ে ৮টার দিকে গৃহবধুকে হাসপালে নিয়ে আসে।কত্যব্যরত চিকিৎসক জানান গৃহবধু মিনা রানী হাসপাতালে আসার আগেই মারা যান। এদিকে নিহত গৃহবধুর ভাই হবিগঞ্জ জেলার লাখাই উপজেলা আগাপুর গ্রামের নয়ন সরকারের ছেলে নিরঞ্জন সরকার বলেন ভোর ৫টার দিকে বোনের মোবাইল ফোনে স্বামীর বাড়ি থেকে জানানো তার বোন মিনা ষ্ট্রোক করে মারা গেছে।এ অবস্থায় এমৃত্যু নিয়ে তাদের সন্দেহের সৃষ্টি হয়েছে।

সুরতহাল তৈরির দায়িত্বে থানা এনামুলহক বলেন গলাছাড়া কোথাও আঘাতের চিহৃ রয়েছে। মাধবপুর থানার ওসি মোঃ আব্দুর রাজ্জাক বলেন ঘটনাস্থল পরিদর্শন করেছি।লাশ উদ্বার করে ময়না তদন্তের জন্যে প্রেরন করা হয়েছে।ময়নাতদন্ত রির্পোট না পাওয়া পর্যন্ত এ মৃত্যু নিয়ে কোন মন্তব্য করতে চাননি। ৭/৮ বছর পূর্বে লাখাই উপজেলার আগানগর গ্রামের নয়ন সরকারের মেয়ে মিনা রানী সরকারের সঙ্গে মাধবপুর উপজেলার সুলতানপুর গ্রামের কুলেন্ড সরকারের বিয়ে হয়। বিয়ের কয়েক বছর যেতে না যেতেই পারিবারিক কলহ লেখেই থাকতো। অনেক নির্যাতন সহ্য করে একটি সন্তানের মূখে দিকে চেয়ে সংসার করছিল। এমন দাবি পরিবারের। এমৃত্যু রহস্য ঘেরা।

জনস্বার্থে সংবাদটি শেয়ার করুন 🙏

© All rights reserved © 2017 Ajkertajakhobor.Com
Design & Developed BY Anik_Bhai