শুক্রবার, ২৫ Jun ২০২১, ০৮:৫৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম
United States Of America RR Health Insurance বানিয়াচংয়ে প্রধানমন্ত্রীর উপহারের ঘর পেয়েছেন ৭০টি পরিবার।। ফুলপুরে ৩০টি ভূমিহীন ও গৃহহীন পরিবারকে, গৃহের দলিল ও ঘরের চাবি হস্তান্তর। প্রধানমন্ত্রীর উপহার নতুন ঘর দৃতীয় ধাপে পেল টাঙ্গাইলের ১১৩০ টি পরিবার। বাগেরহাটে পাকাঘর পাচ্ছেন আরও ৬৪৫ ভূমিহীন পরিবার ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ী গ্রেফতার। ধাইপুর ফুটবল টুর্নামেন্ট ফাইনালে বাউসীর জয়লাভ। কেসিসি মেয়র খালেকের রোগ মুক্তি কামলায় মোংলায় দোয়া মোনাজাত অনুষ্ঠিত জাতীয় সাংবাদিক সংস্থা বানিয়াচং উপজেলা কমিটি অনুমোদন।।এনায়েত সভাপতি,আলমগীর সাধারন সম্পাদক, দি‌লোয়ার সাংগঠ‌নিক।। করনায় মৃত্যু হয়েছে ইউপি চেয়ারম্যানের

সাপাহার থানা থেকে সহকাৱী পুলিশ সুপার শিক্ষানবিশ কে বদলী জনিত বিদায় সংবর্ধনা

জুলফিকার আলী সম্রাট, নওগাঁ:

নওগাঁর সাপাহার থানা সহকাৱী পুলিশ সুপার (শিক্ষানবিশ) জনাব শাহ মোস্তফা তারিকুজ্জামান কে বদলী জনিত বিদায় সংবর্ধনা দেওয়া হয়েছে।

সাপাহার থানার পক্ষ থেকে রবিবার সন্ধ্যা 7:30 সময় থানা চত্বরে আনুষ্ঠানিকভাবে বিদায় সংবর্ধনা দেওয়া হয়।

এতে সভাপতিত্ব করেন থানার অফিসার ইনচার্জ (ওসি) তারেকুর রহমান সরকার। প্রধান অতিথির বক্তব্য প্রদান করেন সাপাহার সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার (এএসপি) বিনয় কুমার, বিশেষ অতিথী হিসেবে উপস্হিত ছিলেন পোৱশা থানার অফিসার ইনচার্জ (ওসি) শফিউল আজম। সভাপতি, প্রধান অতিথি বিশেষ অতিথি সহ সকলেই শিক্ষানবিস সহকারী পুলিশ সুপার জনাব শাহ মোস্তফা তারিকুজ্জামানের ব্যবহার ও শেখার অপরিসীম আগ্রহের প্রশংসা করেন, সকলে তার কর্মজীবনে উত্তরোত্তর সাফল্য কামনা করেন, প্রধান অতিথি মহোদয় মাননীয় পুলিশ সুপার মহোদয়কে ধন্যবাদ জানান, এই অনুষ্ঠান আয়োজনের দিকনির্দেশনা প্রদানের জন্য, সেইসাথে সকল অফিসার ফোর্সকে সতর্কতার সাথে দায়িত্ব পালন ও জনগণের সাথে সদাচরণের নির্দেশ দেন। এ সময় বিদায়ী সহকারী পুলিশ সুপার (শিক্ষানবিশ) শাহ মোস্তফা তারিকুজ্জামান বলেন “আমি অকৃতি অধম বলেও তো কিছু কম করে মোরে দাওনি; যা দিয়েছ, তারি অযোগ্য ভাবিয়া কেড়েও তা কিছু নাওনি।”

শেষ হলো বাস্তব প্রশিক্ষণের প্রথম তিনমাস, নওগাঁ জেলার এই ছিমছাম জায়গাটা যে আমের এতো বিপুল যোগানদাতা না আসলে জানা হতো না। চমতকার আতিথেয়তা আর পরিবেশে তিনমাস কাটলো, তিনমাস নিজেকে পরিবারের সদস্যের মত আগলে রেখেছিলেন সিনিয়র এএসপি বিনয় কুমাৱ স্যার, সাপাহার সার্কেল। সবসময় প্রতিটি খুটিনাটি বিষয়ের টেক কেয়ার করেছেন, শিখিয়েছেন। আমি ভাগ্যবান এমন একজন সিনিয়রের সাথে কাজ করতে পেরে। যদি সম্ভব হতো আমি বারবার স্যারের টিমে কাজ করতাম। ওসি, সাপাহার সবসময় যথাসাধ্য যত্ন সহযোগিতা করেছেন। ওসি পোরশা, দুই থানা ও সার্কেল অফিসের সকল অফিসার ফোর্সের অফুরন্ত ভালোবাসা পেয়েছি। মিস করেছি ইন্সপেক্টর তদন্ত মাহমুদ সাহেবকে। তিনি আৱো বলেন আমার হৃদয়ে সাপাহার অম্লান থাকবে চিরদিন। থানা প্রাংগণে সার্কেল স্যারসহ কিছু গাছ লাগিয়ে নিজের চিহ্ন রেখে গেলাম, সবার হৃদয়ে সুহৃদ হয়ে থাকব কিনা জানিনা। তিনি মনে কৱেন পোৱশা সৱকাৱী কলেজ লেকচাৱাৱ, কে,এম,জুলফিকাৱ আলী সম্রাট ভাই,এম,জুয়েল ৱহমান, জিয়া ভাই, অনিক ভাইসহ অনেকের সাথে চাচক্র থেকে তৈরি সম্পর্ক ছিল বিশেষ কিছু। এ সময় থানার ইন্সপেক্টর (তদন্ত) আল মাহমুদ, উপ-পরিদর্শক (এসআই) নয়ন কুমার কর, নাদিম মাহমুদ, সোলাইমান আলী, মুকুল হোসেন, জিন্নাত, মানিক হোসেন, নূরুল ইসলাম সহ সকল অফিসারগণ উপস্থিত ছিলেন।

 

জনস্বার্থে সংবাদটি শেয়ার করুন 🙏

© All rights reserved © 2017 Ajkertajakhobor.Com
Design & Developed BY Anik_Bhai