শুক্রবার, ২৫ Jun ২০২১, ১০:৫৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম
United States Of America RR Health Insurance বানিয়াচংয়ে প্রধানমন্ত্রীর উপহারের ঘর পেয়েছেন ৭০টি পরিবার।। ফুলপুরে ৩০টি ভূমিহীন ও গৃহহীন পরিবারকে, গৃহের দলিল ও ঘরের চাবি হস্তান্তর। প্রধানমন্ত্রীর উপহার নতুন ঘর দৃতীয় ধাপে পেল টাঙ্গাইলের ১১৩০ টি পরিবার। বাগেরহাটে পাকাঘর পাচ্ছেন আরও ৬৪৫ ভূমিহীন পরিবার ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ী গ্রেফতার। ধাইপুর ফুটবল টুর্নামেন্ট ফাইনালে বাউসীর জয়লাভ। কেসিসি মেয়র খালেকের রোগ মুক্তি কামলায় মোংলায় দোয়া মোনাজাত অনুষ্ঠিত জাতীয় সাংবাদিক সংস্থা বানিয়াচং উপজেলা কমিটি অনুমোদন।।এনায়েত সভাপতি,আলমগীর সাধারন সম্পাদক, দি‌লোয়ার সাংগঠ‌নিক।। করনায় মৃত্যু হয়েছে ইউপি চেয়ারম্যানের

সামাজিক সম্প্রীতি ও জীবন দক্ষতা মূলক কর্মশালা অনুষ্ঠিত

জুলফিকার আলী সম্রাট, নওগাঁ : নওগাঁ জেলার পত্নীতলা উপজেলা দিবর ইউনিয়নের চকসহবত গ্রামে শারীরিক দূরত্ব বজায় রেখে মাস্ক পরে, দি- হাঙ্গার প্রজেক্ট বাংলাদেশ এর সহযোগিতায় সামাজিক সম্প্রীতি ও জীবন দক্ষতা মূলক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

চকসহবত ইয়ূথ ইউনিট এর উদ্যোগে ১৭ মে বিকেলে বিভিন্ন সম্প্রদায়ের ২২ জন ব্যাক্তি ও ইয়ূথ অংশগ্রহন করেন।
কর্মশালা পরিচালনা করেন ইউনিয়ন ইয়ূথ ফোরাম ও উপজেলা ফোরাম কো- অর্ডিনেটর মোস্তাকিম বিল্লাহ, ও চকসহবত ইয়ূথ ইউনিট সদস্য কামরুন্নাহার।

উপস্থিত ছিলেন চকসহবত জামে মসজীদের পেশ ঈমাম ময়নুল ইসলাম। উপস্থিত ছিলেন দেলোয়ার হোসেন (নয়ন), কাফিজ উদ্দীন।

ময়নুল ইসলাম বলেন, আমাদের এলাকায় বিভিন্ন ধর্মের, পেশার জনগন বসবাস করে কিন্তু তাদের কে ছোট ভাবা যাবে না কারন তাও মানুষ। সংবিধানে আছে আইনের চখে সকলে সমান। সকলে মিলে সম্প্রীতি নিয়ে বসবাস করলে দেশের উন্নয়ন ঘটবে।

দেলোয়ার হোসেন বলেন, এই কর্মশালা থেকে সংঘাতের মাশুল সম্পর্কে অবগত হলাম, নাগরিকের অধিকার কি তাও যানলাম, অংশগ্রহনকারীরা অন্যের মার্যাদা ও নিরাপত্তাকে গুরুত্ব দিতে প্রতিশ্রুতিবদ্ধ হয়।

যে সকল মহান আদর্শ আমাদের বীর জনগণকে জাতীয় মুক্তি সংগ্রামে আত্মনিয়োগ ও বীর শহীদদিগকে প্রাণোৎসর্গ করিতে উদ্বুদ্ধ করিয়াছিল -জাতীয়তাবাদ, সমাজতন্ত্র, গণতন্ত্র ও ধর্মনিরপেক্ষতার সেই সকল আদর্শ এই সংবিধানের মূলনীতি হইবে।

আমরা আরও অঙ্গীকার করিতেছি যে, আমাদের রাষ্ট্রের অন্যতম মূল লক্ষ্য হইবে গণতান্ত্রিক পদ্ধতিতে এমন এক শোষণমুক্ত সমাজতান্ত্রিক সমাজের প্রতিষ্ঠা- যেখানে সকল নাগরিকের জন্য আইনের শাসন, মৌলিক মানবাধিকার এবং রাজনৈতিক, অর্থনৈতিক ও সামাজিক সাম্য, স্বাধীনতা ও সুবিচার নিশ্চিত হইবে।

জনস্বার্থে সংবাদটি শেয়ার করুন 🙏

© All rights reserved © 2017 Ajkertajakhobor.Com
Design & Developed BY Anik_Bhai